মুমিনের আল্লাকি মুর্ত্তির মতই অক্ষম??

লিখেছেন লিখেছেন গ্রামের পথে পথে ২২ আগস্ট, ২০১৪, ১১:১২:২২ সকাল



"আমর বলার কিছু ছিল না, শুধু চেয়ে চেয়ে দেখলাম"- আল্লার কোরাণের উপর চা-নাস্তার প্লেট বর্তন।

মুমিনরা দাবি করেন হিন্দু মূর্ত্তির কোন ক্ষমতা নেই। মূর্তি নাকি একটি মাছিও তাড়াতে পারে না! এসব নিয়ে তাদের কৌতহলের সীমা নেই। কিন্তু তাদের কাল্পনিক আল্লাও যে মূর্ত্তির মতই ক্ষমতাহীন অক্ষম তা একবারও ভেবে দেখে না। মুমিনের আল্লা এ জীবনে কয়টি মাছি তাড়িয়ে দেখাতে পেরেছেন সে বিষয়ে নিশ্চুপ।

বাস্তবে আমরা কি দেখি? ব্লগ, ফেসবুক, টুইটারে কত মানুষ আল্লাকে যা তা বলে হাস্য কৌতুক করে। টয়লেট পেপারে আল্লা-নবীর ছবি। সালমান রজদী আল্লার কোরান'কে শয়তানের কিতাব বলেছেন। আফগানিস্তানে আমেরিকান সৈন্যরা আল্লার কোরানের উপর দাড়িয়ে হিসু করার শতশত ভিডিও ইউটিউবে ছেড়ে দেয়। ধর্মকারী ব্লগে প্রতিদিন আল্লা-নবী কে নিত্যনতুন কার্টুন, হাস্যরস। এই তো, সেদিন তসলিমা নাসরিন আল্লার কোরাণের উপর চা নাস্তার প্লেট বর্তন রেখে খোশ গল্প করেছেন। তো, এত শক্তিমান!! আল্লাকে এত লানত অপমান দেয়ার পরও তিনি মূর্ত্তির মত ঠায় চুপ মেরে আছেন কেন? তিনি নাকি "হও" বল্লেই সব হয়ে যার?? তিনি নমরুদ-ফেরাউন কে শায়েস্তা করেছেন। তো উনি চেংড়া নাস্তিকদের এত ভয় পান কেন? নাকি উনিও মূর্ত্তির মতই অক্ষম???

বিষয়: বিবিধ

১৯৯৬ বার পঠিত, ২৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

257033
২২ আগস্ট ২০১৪ সকাল ১১:৪৩
আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর লিখেছেন : আপনি কি মনে করেন,কোন মূর্তির অলৌকিক খমতায় আপনি তৈ্রী?তাহলে সে মুরতিটি কে নাম বলুন দেখবেন আল্লাহকে বাদ দিয়ে অন্য কারও নাম বললে আল্লাহ আপনাকে ছাইজ করবেন।সাহস থাকলে বলুন,মূরতির নাম কি?
২২ আগস্ট ২০১৪ দুপুর ১২:০৬
200713
গ্রামের পথে পথে লিখেছেন : আমি বল্লাম- আপনাকে দূর্গামূর্ত্তি তৈরি করেছেন। বিশ্বাস না হলে খোঁজ নিয়ে দেখুন।

এবার দেখাযাবে কে কাকে সাইজ করে?
257047
২২ আগস্ট ২০১৪ দুপুর ১২:১৯
শাহ আলম বাদশা লিখেছেন : ছাগলে সাথে ছাগলামী করে কী লাভ? যে জীবনে নিজের পিঠ দেখার ক্ষমতা রাখেনা-সে ছাগল খোঁজে আল্লাহর অস্তিত্ব?? নিজের প্রাণ আছে কিনা--তা কোথায় কী রঙ্গের, সেটাও প্রমাণ করার ম্যরোদ নেই যার-সে আহাম্মক কিনা আল্লাহকে দেখতে চায়?
২২ আগস্ট ২০১৪ দুপুর ১২:৩০
200722
গ্রামের পথে পথে লিখেছেন : জান্নাতের ৭২ বেশ্যা লোভি মুমিনদের এই এক সমস্যা। আল্লাকে কিছু বল্লেই তেড়ে আসে। অথচ এত আল্লাবিল্লা, মাটিতে মাথা ঠুকার পরও ইহুদীদের উষ্টা খায়। তারপরও আল্লার বড়াই।
257061
২২ আগস্ট ২০১৪ দুপুর ০১:৩১
আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর লিখেছেন : আল্লাবিল্লাহ করলে তুমাদের এত শরীর জলে কেন?
তুমরাতো মূর্তির বন্দেগী কর।তুমাদের মূর্তির পূজা করতে কে মানা করছে।জত খুশী কর।তুমাদের স্বর্গে আছে ৭২ বেশ্যা মুছলমানেরা তুমাদের ৭২ বেশ্যার সরগে জাওয়ার আশা করে না।
ফিলিস্তিনের মুছলমানদের ইহুদীরা হত্যা করছে তুমাদের এত খুশী লাগে কেন?হিন্দুদের উস্টা খাওয়ার চাইতে ইহুদীদের উস্টা খাওয়া অনেক ভাল,ওরা তুমাদের মত হাজার মূর্তিরে পূজা দেই না।
যাও তুমাদের ৭২ বেশ্যার স্বর্গে যাও ওদের সাথে সেক্স করে এইডস জীবানু শরীরে ঢুকাও আর মর,বেশ্যাদের স্বর্গে যেখানে মরে শুধু হিন্দুরা।
257070
২২ আগস্ট ২০১৪ দুপুর ০২:৩০
মামুন লিখেছেন : এই আধুনিক যুগে আপনার লেখাটা কেমন যেন প্রাচীনকালের মান্ধাতা আমলের মত লাগলো। আপনার ভিতরে কেন ইসলাম এবং আল্লাহ'র প্রতি এত বিদ্বেষ? আপনি সনাতন ধর্মের হলে, আপনার ধর্ম আপনি পালন করেন, কোনো মুসলমান কি আপনাকে বাধা দিয়েছে বা দিচ্ছে? এতোটা 'বিষাক্ত' অন্তর নিয়ে আপনি ব্লগার হলেন কিভাবে? সত্য, সুন্দর এবং উদারতা একজন লেখকের আসল বৈশিষ্ট্য, সেখানে আপনি ধর্মীয় বিদ্বেষ প্রসুত হয়ে এই ব্লগটি দিয়েছেন। একজন মুসলমান হিসেবে আমি আপনার লেখার প্রতিবাদ করলাম, কিন্তু সুন্দর ভাষায় এবং অসংযত কথাবার্তা পরিহার করে। কারণ আমাদের নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) আমাদেরকে সংযত এবং মিষ্টি ভাষায় আলোচনা করতে বলেছেন। আর সকল ধর্মের উৎস একজন সৃষ্টিকর্তার থেকেই। এটা সাধারণ জ্ঞানের ব্যাপার যে, সমগ্র বিশ্বচরাচরের সৃষ্টিকর্তা একজনই। আপনাদের মতো ৩৩ কোটি দেবতা এবং তাদের ভিতরকার একজনের সাথে আর একজনের দ্বন্দ্ব দেখে আপনাদের ধর্মের অসারতাই বৈজ্ঞানিকভাবে প্রমানিত হয়। একের অধিক স্রষ্টা হলে, সব লন্ডভন্ড হয়ে যেত। আপনাদের দেবরাজ ইন্দ্রের সাথে অন্য দেবতাদের সংঘর্ষের কাহিনী তো খোদ হিন্দু সিরিয়ালে বাল্মিকির লিখিত কাহিনীগুলোতে দেখতে পাই। যদি এটা সতয হত, এতোদিনে না আপনি ব্লগার হতেন, না আমাকে আজ কিছু লিখতে হত। এর আগেই দেবতাদের রুদ্র রোষে সব চিৎপটাং হয়ে যেত। আর সর্ব শ্রেষ্ঠ মোজেজা তো আল কোরআন, একজন ৭-৮ বছরের বালক একেবারে দাড়ি, কমা সহ ৬৬৬৬ টি আয়াত মুখস্থ করে রাখছে। আপনাদের কোন গীতা, বেদ কিংবা পৃথিবীর অন্য কোনো ধর্মগ্রন্থ কে কবে মুখস্থ করতে পেরেছে, আমাকে জানান? একমাত্র একজন নবী হযরত ওজায়ের (আঃ) তাওরাত গ্রন্থ মুখস্থ করতে পেরেছিলেন, তাও সহীহ আমলে। আর আপনাদের ধর্মীয় মুল উৎস একজন লেখকের কল্পনা প্রসুত। আর যে 'বেশ্য' শব্দটি আপনি উচ্চারণ করলেন, সেটা আপনাদের ধর্মের জন্য বেশী প্রযোজ্য, কারণ আপনারা নারীদেরকে ভোগের সামগ্রী মনে করেন এবং সেবাদাসীর মতো দেবতাদের ভোগে উতসর্গ করেন। আল্লাহ পাক অনেক ধর্যশীল, তার পাকড়াও বা ধরা নির্ধারিত সময়ের আগে আসবে না, আসেও নাই অতীতে। তাই নিজের ধর্মকে আরো ভালোভাবে জানুন, মানুন,অন্যের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেবার আগে নিজের ধর্মের অন্তঃসারতা অনুধাবন করুন। আমার কথায় মনে কষ্ট পেলে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনার লেখাটা ভালো লাগলো না।
২২ আগস্ট ২০১৪ দুপুর ০৩:০৭
200759
শাহ আলম বাদশা লিখেছেন : সহমত। সে একটা হিন্দু তা সবাই জানে কিন্তু শিবসেনার সন্তান। হিন্দুদের সাথে আমি ৫০ বছর ধরে বসবাস করছি--আমাদের লাওলামনিরহাটে শতশত বছরের কালীমন্দির আর মসজিদ আছে মাত্র ২ফুট দূরত্বে। কিন্তু কেচাল কখনো লাগেনি। কিন্তু এই মূর্খ হিন্দু সেখানে থাকলে কতো শত যে দাংগা লাগাতো আল্লাহই জানে।
২২ আগস্ট ২০১৪ বিকাল ০৪:১১
200774
আজিম বিন মামুন লিখেছেন : ভাই এরা আসলে থার্ডক্লাস মাইন্ডের।রাস্তায় জনগনের পিটুনীর ভয়ে ব্লগে এসে ইতরামী করে।
২২ আগস্ট ২০১৪ বিকাল ০৪:৩০
200784
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আন্নের এত্তো সুন্দর রুচিসম্মত কমেন্টটা কপি করে রাখুন। যে কোন সময় মুছে দিবার পারে। কারণ নোংরা মানুষের কাছে রুচিসম্মত জিনিস পছন্দ না। অতীতে এই ব্লগার নামের তারচেড়া অদ্ভুদ জীবটা কারো যুক্তিপূর্ণ শালীন কুনো কমেন্টই রাখেনি। যুক্তিতে হেরে গিয়ে কমেন্টই মুছে দিয়ে থাকে!
২২ আগস্ট ২০১৪ রাত ১১:০৩
200915
গ্রামের পথে পথে লিখেছেন : না @ মামুন ভাই, আপনার সাথে একমত নই।

এটি আসলে খুব সময় উপযোগি বাস্তবতা নির্ভর লেখা। এসব লেখা দিয়েই বেহেস্তের অনৈতিক সুখপুলক লোভি আল্লাপূজারী মুর্খ বর্বরদের মানুষ বানাতে হবে, তাদর জঙ্গি ধর্মানুভুতিকে মানব সভ্যতার অনুকুলে আনতে হবে। তবে জেনে রাখা ভাল আমি কোন ধর্মেরই হকার-ফেরিওয়ালা নই, যেটা আপনার মত মুমিনদের মাঝে প্রকট। যাক এবার মূল প্রসঙ্গে আসি,

দেখুন এই ২১ শতকের বিজ্ঞানময় সভ্যতায় একদেবতা/বহুদেবতার বিষয়টি নিরেট অপ্রাঙ্গিক। আপনি অবিকল ৩০০০/টাকা মাস বেতনের ইমাম-মুয়াজ্জিনদের মত কথা বলছেন- "আল্লা দুইজন হলে এক আল্লা সূর্যকে পূর্ব দিকে, আরেক আল্লা পশ্চিমে উদয় হওয়ার কাইজ্যায় লিপ্ত হতেন", এসব চটকদার কথা বলে ৭ শতকের মূর্খদের সান্তনা দেয়া যায় মাত্র, কিন্তু এ যুগে অচল। বিষয়টি নিজে বুঝেন তো?

বুঝলাম, আপনি এক দেবতার পূজারী। তো আপনার দেবতা পৃথিবীতে আর মানুষ খুঁজে পেলেন্না যে মোহাম্মদের মত একজন বাচাল, ভন্ড, লম্পট কে তার প্রতিনিধি নির্বাচন করলেন!!! এই মোহাম্মদের কাছে মরুভূমির শিয়ালের গর্তে তিনি ওহী নাজিল করতেন। এ কেমন আল্লা? নাকি??????

আসুন জেনে নেই কে এই মোহাম্মদ? তিনি বেশ্যাবৃত্তির(মুতাবিয়ে) প্রচলন করেছেন,
অসহায় ক্রীতদাসীদের সাথে বেসুমার যৌনতা করেছেন। যুদ্ধবন্ধি নারী ধর্ষন করেছেন। তার সাঙ্গপাঙ্গদের মাঝে নারীগনিমত বিলিবন্টন করেছেন, ধর্ষনে উৎসাহিত করেছেন। ৬০ বছরের প্রোঢ় বয়সে ৭ বছরের নাবালিকা আইশাকে মর্দন করেছেন। শতশত নারী-শিশু-বৃদ্ধ হত্যা করেছেন। মানুষের বানিজ্য কাফেলায় ডাকাতি করেছেন। পাথর ছূড়ে নিরীহ অসহায় নারীদের খুঁন করেছেন। দাসদাসী কেনাবেঁচা করেছেন, ব্যাক্তি জীবনে অনৈতিক গহির্ত পত্নী, উপপত্নী, দাসী, বাদীর সাথে যৌনতা............., এভাবে বলতে গেলে এক রিম কাগজেও শেষ হবে না। এগুলো আমার কথা না ভাই, কোরান-হাদীসের ওয়েল ডকুমেন্টেন বয়ান।

দুঃখিত মামুন ভাই, আপনার ধর্মানুভুতিতে আঘাত দেয়ার জন্য দুঃখিত। কিন্তু এটাই বাস্তবতা। এটাই হজম করতে হবে। মুর্তাদ কলত করার ভয় দেখিয়ে ইসলাম ধর্মের অপকর্ম ধামাচাপা দেয়ার সুযোগ এখন আর নেই।

আপনি বলেছেন- "আল্লাহ পাক অনেক ধর্যশীল, তার পাকড়াও বা ধরা নির্ধারিত সময়ের আগে আসবে না, আসেও নাই অতীতে।"

দেখুন, এটা আসলে অক্ষমের সান্তনা। নাঁচতে না জানলে উঠান বাঁকা টাইপের হালকা কথা। উনি মানুষ কে আগুনি পুড়িয়ে শিক কাবাব বানাতে ওস্তাদ, কিন্তু অভুক্ত শিশুকে এক প্লেট ভাত দি্যে পারেন্না। কথায় বলে- "ভাত দেয়ার মুরোদ নেই, কিল দেয়ার গোষাই", নয় কি???


আপনি কোরাণ মুখস্ত করার কথা বলেছেন। হাস্যকর বটেই, মুখস্ত বিদ্যায় কোন কারস্মা নেই। কোরাণ মুখস্ত করে মূর্খ মুমিনদের এই করুন দশা। আমাদের গাঁও গ্রামে এমন অনেক মানুষ আছে যারা নবাব সিরাজুদৌলার যাত্রা পালা মুখস্ত বলে দিতে পারে। আমি নিজেও কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৫০টিরও বেশি কবিতা মুখস্ত বলে দিতে পারি। তো??

ধন্যবাদ আপনাকে।
257095
২২ আগস্ট ২০১৪ বিকাল ০৪:০৮
আজিম বিন মামুন লিখেছেন : তোমার মনে হয় মাইর খাওয়ার সময় হইছে।একবার মর তারপর বুঝবা বাশ কত মোটাহয়। শালা মালাউন।ব্লগে যা ইচ্ছা তাই লিখে পার পাওয়া যায় বলে খুব মজা লাগে না?সামনে আস না দেখি তুমি কত বড় মালাউন।তোমার গর্দান উড়িয়ে দেব।
257103
২২ আগস্ট ২০১৪ বিকাল ০৪:৩৪
মামুন লিখেছেন : ধন্যবাদ ও শুভেচ্ছা @আজিম বিন মামুন।
ধন্যবাদ ভাই গ্যাঞ্জাম খানের খোলা চিঠি। আপনার কথামতই কাজ করেছি। Good Luck Rose
২২ আগস্ট ২০১৪ বিকাল ০৫:২৪
200801
ইবনে হাসেম লিখেছেন : মামুন ভাই থেকে কিভাবে সুন্দর ভাষায় কারো সমালোচনা করতে হয় তা শিখে রাখুন সবাই। ধন্যবাদ আপনাকে।
257130
২২ আগস্ট ২০১৪ বিকাল ০৫:৫৫
মামুন লিখেছেন : ধন্যবাদ আপনাকেও@ইবনে হাসেম। শুভেচ্ছা। Rose
257133
২২ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:১১
একপশলা বৃষ্টি লিখেছেন : আমি আপনাকে হৃদবেদের এই স্লোকের অর্থ বলতে অনুরোধ করছি। আপনি প্রকৃত হিন্দুধর্ম-পুঁজারি হলে বলতে পারবেন আশা করি। এখানে ঈশ্বর সম্পর্কে স্পষ্ট ধারণা দেয়া আছে।
আর অক্ষম হলেও অসুবিধা নেই আমি বলে দেব। কারণ স্বল্প জ্ঞানের দরূন অন্যের প্রতি অবজ্ঞা প্রকাশ পায়!
শ্লোক:
একং ব্রহ্ম, দ্বিতীয়ং নস্যি, নেহ না নাস্তি কিঞ্চন।
257134
২২ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:১২
একপশলা বৃষ্টি লিখেছেন : আমি আপনাকে হৃদবেদের এই শ্লোকের অর্থ বলতে অনুরোধ করছি। আপনি প্রকৃত হিন্দুধর্ম-পুঁজারি হলে বলতে পারবেন আশা করি। এখানে ঈশ্বর সম্পর্কে স্পষ্ট ধারণা দেয়া আছে।
আর অক্ষম হলেও অসুবিধা নেই আমি বলে দেব। কারণ স্বল্প জ্ঞানের দরূন অন্যের প্রতি অবজ্ঞা প্রকাশ পায়!
শ্লোক:
একং ব্রহ্ম, দ্বিতীয়ং নস্যি, নেহ না নাস্তি কিঞ্চন।
১০
257136
২২ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:১৩
একপশলা বৃষ্টি লিখেছেন : আমি আপনাকে হৃদবেদের এই শ্লোকের অর্থ বলতে অনুরোধ করছি। আপনি প্রকৃত হিন্দুধর্ম-পুঁজারি হলে বলতে পারবেন আশা করি। এখানে ঈশ্বর সম্পর্কে স্পষ্ট ধারণা দেয়া আছে।
আর অক্ষম হলেও অসুবিধা নেই আমি বলে দেব। কারণ স্বল্প জ্ঞানের দরূন অন্যের প্রতি অবজ্ঞা প্রকাশ পায়!
শ্লোক:
একং ব্রহ্ম, দ্বিতীয়ং নস্যি, নেহ না নাস্তি কিঞ্চন।
১১
257204
২২ আগস্ট ২০১৪ রাত ১০:২১
আবু জান্নাত লিখেছেন : ধিক শত ধিক সকল নাস্তীকদের, তারাতো নিজের জন্মের ব্যাপারে সন্দিহান, জারজদের আর কিইবা জবাব দেব ?
ধন্যবাদ মামুনভাই, আপনার কথাগুলো ভালই লাগলো।
২২ আগস্ট ২০১৪ রাত ১১:১৫
200922
মামুন লিখেছেন : ধন্যবাদ এবং শুভেচ্ছা।Good Luck
১২
257232
২২ আগস্ট ২০১৪ রাত ১১:৩০
মামুন লিখেছেন : আল্লাহ পাক আপনাকে হেদায়েত দিক। আমি আর কি-ই বা বলতে পারি??? আপনার হাস্যকর যুক্তি এবং "বুঝলাম, আপনি এক দেবতার পূজারী। তো আপনার দেবতা পৃথিবীতে আর মানুষ খুঁজে পেলেন্না যে মোহাম্মদের মত একজন বাচাল, ভন্ড, লম্পট কে তার প্রতিনিধি নির্বাচন করলেন!!! এই মোহাম্মদের কাছে মরুভূমির শিয়ালের গর্তে তিনি ওহী নাজিল করতেন। এ কেমন আল্লা? নাকি??????

আসুন জেনে নেই কে এই মোহাম্মদ? তিনি বেশ্যাবৃত্তির(মুতাবিয়ে) প্রচলন করেছেন,
অসহায় ক্রীতদাসীদের সাথে বেসুমার যৌনতা করেছেন। যুদ্ধবন্ধি নারী ধর্ষন করেছেন। তার সাঙ্গপাঙ্গদের মাঝে নারীগনিমত বিলিবন্টন করেছেন, ধর্ষনে উৎসাহিত করেছেন। ৬০ বছরের প্রোঢ় বয়সে ৭ বছরের নাবালিকা আইশাকে মর্দন করেছেন। শতশত নারী-শিশু-বৃদ্ধ হত্যা করেছেন। মানুষের বানিজ্য কাফেলায় ডাকাতি করেছেন। পাথর ছূড়ে নিরীহ অসহায় নারীদের খুঁন করেছেন। দাসদাসী কেনাবেঁচা করেছেন, ব্যাক্তি জীবনে অনৈতিক গহির্ত পত্নী, উপপত্নী, দাসী, বাদীর সাথে যৌনতা............., এভাবে বলতে গেলে এক রিম কাগজেও শেষ হবে না। এগুলো আমার কথা না ভাই, কোরান-হাদীসের ওয়েল ডকুমেন্টেন বয়ান। "- এ গুলো লেখার মত ধৃষ্টতা আপনার থেকে অনেক বড় বড় নাস্তিক এবং খোদা দাবী করনেওয়ালা কাফির ও করে নাই। আপনার জ্ঞান এখনো অজ্ঞানতার পর্যায়ে রয়েছে। তাই আমি সুন্দরভাবে আপনাকে পাশ কাটিয়ে যাচ্ছি। মুর্খদের সাথে অন্তত সিরিয়াস বিষয় নিয়ে আলোচনা চলে না। আর একটা কথা নিজের পরিচয় এবং চেহারা না দেখিয়ে অনেকেই টেকনিক্যাল কারনে ফেসবুক এবং ব্লগে লিখেন। তাদের সবারই এই মুখোশের পেছনের দিকটি পজিটিভ। কিন্তু আপনি একজন নেগেটিভ মানুষ। তাই ছায়ার আড়ালে শান্তির ধর্ম ইসলাম এবং পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মানবের বিরুদ্ধে যা তা লিখে যাচ্ছেন। আপনি যদি নিজেরমতের উপরে অবিচল থাকেন এবং যুক্তি সহকারে যে কথাগুলো লিখেছেন, আমাকে তা সামনা সামনি প্রমাণ করে দিতে অন্তত একবার আ্মার সাথে দেখা করেন, তবে আপনাকে অন্তত একজন মানুষ মনে করবো। আমি জাহাঙ্গিরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় থাকি। যে কোন শুক্রবারে চলে আসতে পারেন। আর না হলে, আপনি একজন পাগল যে কিনা দীর্ঘদিন ধরে মানষিক রোগে ভুগছে, কিন্তু নিজেও তা জানে না, মনে করে আপনাকে ব্লক করে দিতে বাধ্য হব। আমি নিজে উন্মুক্ত থাকতে পছন্দ করি, এবং যে কোন ধরণের নেগেটিভ মানষিকতার ফেইক আইডিকে অপছন্দ করি। আপনি আরো পড়াশুনা করেন এবং সঠিক জ্ঞান অর্জন করেন। আর একজন ভালো সাইক্রিয়াটিষ্ট দেখান। @গ্রামের পথে পথে
২৩ আগস্ট ২০১৪ রাত ১২:০২
200935
গ্রামের পথে পথে লিখেছেন : হুমম!! ধৃষ্টতা শুধু দাড়ি-টুপি ওয়ালা পান খাদক আল্লাপূজারী মুমিনদেরই আছে। ব্লগ, ফেসবুক, টুইটার, ওয়াজ মহফিল, খুতবা, জুম্মায়........... মূর্খ অডিয়েন্সে লাগামহীন ভাবে হিন্দু ধর্মের দেবদেবতা দের নিয়ে হাস্যরস, হিহুদী-নাসারা গালি, নাস্তিক কতলের হুংকার দিবেন আর লম্পট মোহাম্মদকে সোনার ফ্রেমে কাঁচ দিয়ে বেঁধে রাখবেন!!! সেই দিন কি আছে মিয়া ভাই??

২৩ আগস্ট ২০১৪ রাত ১২:১৩
200939
গ্রামের পথে পথে লিখেছেন : ভাইজান আমার সাথে দেখা করার দরকার নেই। যুক্তি মেধা থাকলে কোরাণের কপচানি বাদ দিয়ে যুক্তি খন্ডন করার যোগ্যতা অর্জন করেন। সেই উত্তম।

আপনাদের আল আজহার পন্ডিতরা রিচার্ড ডকিন্স, তসলিমা নাসরিন, ম্যারিয়াম নামাজী, আয়ান হারসী আলী দের সামনে হেগে দেয়, দাড়াতেই পারে না।
২৩ আগস্ট ২০১৪ রাত ০৩:১৭
200963

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> ফুয়াদ পাশা লিখেছেন : mamun সাহেব : অন্যের হেদায়েত না চেয়ে নিজের হেদায়েত চাওয়াই উত্তম। সত্যিকার অর্থে অমুসলিম, ইহুদী, নাসারা, মালাউন, নাস্তিক, ভিন্নধর্মীদের অবলিলায় বোকাঝোকা করে করে মুসলিমদের অভ্যাস খারাপ হয়ে গেছে। যা কখনো তাদের চোখে বাঁধে না। এই বদ অভ্যাস থেকে আপনিও মুক্ত নন। এই যেমন আপনি স্বয়ং নিজের কথাতেই অন্য ধর্মের দেবদেবতাদের চিৎপটাং করে একমাত্র কোরাণ গ্রন্থেই দুনিয়ার মুজেজারস আহরন করলেন। তো, সেটা আপনি করতেই পারেন। তদ্রুপ কোরানগ্রন্থের চিৎপাটাং অবস্থার কারনে অন্য অনেকেই দেবদেবতাদের মাঝে মুজেজা খুঁজে পাতে পারে। এটি ব্যাক্তির পছন্দ, এখানে কোরাণওয়ালাদের তেড়ে আসার এক তরফা এখতিয়ার নেই। তথাকথিত ধর্মানুভুতির কিরা খসমের মুল্যও নেই মোটেও। এই ব্লগেই অন্যধর্মের গিবত গাওয়া অসংখ্য পোষ্ট চোখে পরে। সেখানে কিন্তু আপনাদের মত ইসলামভক্ত সুজনরা তেড়েমেরে ডান্ডা নিয়ে হাজিরা দেন না। বরং আমিন, আলহামদুলিল্লা দোয়া দুরুদ পরে আল্লার শুকরিয়া আদায় করেন। টুডে ব্লগের এই একই পাতায় একটি পোস্ট আমার নজরে এসেছে। দয়া করে সেখানে যেয়ে আপনার পদধুলি দিয়ে আইসেন, এখানে- Click this link ধন্যবাদ।
১৩
257262
২৩ আগস্ট ২০১৪ রাত ০২:৪৫
আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর লিখেছেন : সাহস থাকে তো দেখা কর তোমার নুনু কাটুম অই টা কাটলেই তোমার হুশ হবে,জান যেই শিব সেনারা বাবরী মসজিদ ভাঙ্গার নেত্রিত্য দিছে সেই বেটারা এখন সব মুছলিম ইউটিইউবে ভিদিও আছে দেইখা লাও--
Babri Masjid ko shaheed karne wale Balbir singh Islam le aaye - YouTube
https://www.youtube.com/watch?v=0wO3uFt6uU4
১৪
257268
২৩ আগস্ট ২০১৪ রাত ০৩:৩০

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> ফুয়াদ পাশা লিখেছেন : পোষ্ট পড়ে স্যাটায়ার মনে হয়েছে। অবশ্যই, এধরনের স্যাটায়ার মুসলিম মৌলবাদীদের জন্য দরকার আছে। ধন্যবাদ।
২৩ আগস্ট ২০১৪ সকাল ১০:৩০
201008
মামুন লিখেছেন : ফুয়াদ পাশা সাহেব, আল্লাহ পাক আমাকে হেদায়েত দান করুক। আপনি অনেক জ্ঞানী। আপনার কাছ থেকে আমাদের সবার অনেক কিছু শেখার আছে।
১৫
257327
২৩ আগস্ট ২০১৪ সকাল ১০:৩৮
সামিমি লিখেছেন : Brother there have no need any comment then he change her neck name and coming with new name.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File