আল্লা কখন "হও" বলবেন- যাতে ইসরাইলের ড্রোন, এফ-১৬, আয়রনডোম সব বিকল হয়ে যায়?

লিখেছেন লিখেছেন গ্রামের পথে পথে ২৪ আগস্ট, ২০১৪, ০১:০৪:১৯ দুপুর



গাজায় আবার নতুন করে হামলা শুরু হয়েছে। গতকালই ইসরাইলের পিনপয়েন্ট রকেট হামলায় ৩ শির্ষ হামাস নেতা শহীদ হয়েছেন। বেপোড়োয়া ইসরাইলকে কোন ভাবেই থামানো যাছ্ছে না। এমতবস্থায় আল্লা কখন "হও" বলবেন- যাতে ইসরাইলের ড্রোন, এফ-১৬, আয়রনডোম সব বিকল হয়ে আকাশে মিশে যাবে?

আল্লা তো হিন্দু ধর্মের মূর্ত্তি না যে ঠায় দাড়িয়ে থাকবেন, তিনি অসীম শক্তিধর আল্লা। শুধু "হও" বল্লেই সব হয়ে যায়। নাকি??

বিষয়: বিবিধ

১৮৩২ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

257712
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০১:২৬
বেআক্কেল লিখেছেন : আমনে প্রস্রাবের রাস্তায় কর্ক আটাইয়া তিন দিন ধইরা খাড়াইয়া থাহেন। কুন ভাবেই মুত্রের রাস্তা খুলিবেন না। যতক্ষন না উপর থেইক্যা হও আদেশ না আসে।

তিন দিন পরে সিদ্ধান্ত নেন কি করিবেন। হওয়ের জন্য বসিয়া থাকিবেন নাকি নিজেই নিজের কাপড় বরবাদ করিবেন।

যদি হও শুনার জন্য বসিয়া থাহেন, তাইলে আমনের অপবিত্র মুত্র থলে ফাটিবেই। কারুন, তিনি আমনের মুত্র থলে বাচানোর জন্য হও বলবেন না। তিনি হও বইলা এই মুত্র থলি শরীর সহ আগেই আমনেরে বানাই দিছেন। এখন আমনের দায়িত্ব 'হও'য়ের পরীক্ষা লওয়া না, আমনের দায়িত্ব হইল আমনের মুত্র থলে নিজেই বাচানো।

এখন সকল মুসলমানের দায়িত্ব হইল, ইহুদী থেইক্যা জেরুজালেম উদ্ধার করা। আর সেই জন্য হামাসকে অস্ত্র দেওয়া। হামাস কে অস্ত্র দিলেই ইহুদী পানিপথের মালাউনদের মতন কাপড়ে চোপড়ে কইরা পালাইবে। যেই সমাধান মুসলমানদের হাতে আছে, সেটার সমাধান করার জন্য উপরের তিনি হও কইবেন না, ঠিক আমনের মুত্র থলে বাচানোর মত। আশা করি এই জ্ঞান যথাস্থানে হান্দাইছে।
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০২:৩৪
201383
আজিম বিন মামুন লিখেছেন : অসংখ্য ধন্যবাদ ভাইকে।আল্লাহ আপনাকে উত্তম বদলা দান করবে ইনশ্আল্লাহ।উপযুক্ত জবাব দিয়েছেন।এর পরও এমন করলে ভাববেন এটা আসলে গাধার বীজের,আশা করি মনুষ্য কূলে ফেরার আশায় জানোয়ারটার সুমতি হবে।
257713
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০১:২৯
তায়িফ লিখেছেন : যতক্ষণ পর্যন্ত অত্যাচারী আসাদ সরকারের পতন না ঘটবে।যতক্ষণ পর্যন্ত ইরাক থেকে মার্কিন বিষবৃক্ষ উচ্ছেদ না হবে ততক্ষন পর্যন্ত ঈসরাইলের ধংস হবে না। ঈসরাঈল মুজাহিদদের সাহায্য করতেছে। আর হামাস ঈসরাইল যুদ্ধ ইরান মার্কিন ষড়যন্ত্র। ইরান মার্কিন যুদ্ধযুদ্ধ খেলা।
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০১:৫১
201358
কাহাফ লিখেছেন : নতুন বয়ান হোনাইলেন ভাইসাব.........।
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০১:৫৬
201368
বেআক্কেল লিখেছেন : তিনি বালেক পোলার মত মন্তব্য করইছেন, আমনের খারাপ লাগবার কারন তো দেখসি না! বাবা বৎস! দীর্ঘজীবি হউন, যথেষ্ট জ্ঞানের আলামত পাওয়া যাইতেছে।
257739
২৪ আগস্ট ২০১৪ দুপুর ০২:৪৭
আজিম বিন মামুন লিখেছেন : প্রথমে ভাবছিলাম এটা কোন গাধার বাচ্চা হবে।ওমা আমার বিশেষনে বিরাট ভুল,ছাগলের বাচ্চা হারামী,জারজ,বেজন্মা কোন বিশেষণ ই জনাব শূকরখোরের সঙ্গী হতে নারাজ।তোকে একটা ওপেন চ্যলেন্জ দিচ্ছি,তোর ঠিকানা শেয়ার কর,তোর বাড়ী বয়ে কুপিয়ে আসব ইনশ্আল্লাহ।তোর মাটির মূর্তির সত্যতা নিয়ে সন্দেহ না থাকলে চ্যলেন্জ নে।আর সন্দেহ থাকলে লিখে যা।ফলাফল খুব শীঘ্রই পেয়ে যাবি ইনশ্আল্লাহ।নিশ্চই তোরা যা বলিস তা থেকে আল্লাহ মহাপবিত্র।চির শক্তিময়।
257907
২৪ আগস্ট ২০১৪ রাত ১০:৫৯
শরিফুল ইসলাম শরীফ লিখেছেন : ম্যাডাম,এখন এই নিকে আছেন তাহলে?
তা ভালো করেছেন,নিয়মিত ধর্ম বিদ্বেষী কথা না লিখলে তো আবার পেমেন্ট বন্ধ হয়ে যাবে,So চালিয়ে যাও মৃত্যুর আগ পর্যন্ত,কেননা মরার পর এ সুযোগ আর পাবে না৷
অ:ট___আমারে কি চিনবার পারছেন!
২৪ আগস্ট ২০১৪ রাত ১১:০৮
201567
গ্রামের পথে পথে লিখেছেন : কেমন আছে ছরপুল ভাই? ফূর্ত্তিবাজ মুমিন চিনতে ভুল হয় না।
257914
২৪ আগস্ট ২০১৪ রাত ১১:৩৫
শরিফুল ইসলাম শরীফ লিখেছেন : যাক,অবশেষে তাহলে এই ফূর্তিবাজরে চিনতে পেরেছো! লাকো কোটি শুকরিয়া,আমারে সহজে চিনবার জন্য৷
অ:ট: আমি ভালো আছি! তুমি কেমন আছো?
পরিবারের সবাই ভালো আছে তো?
অনেক দিন পর তোমার সাথে কথা হলো,বেশ ভালো লাগছে আমার৷
বিপক্ষ হলেও কিন্তু আমি তোমাকে ঘৃণা করিনা,তুমি কি করো সেটা জানি না৷ ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File