আল্যাপাকের কবরের আজাব...............

লিখেছেন লিখেছেন গ্রামের পথে পথে ২৫ আগস্ট, ২০১৪, ১২:১৯:৫৭ দুপুর

যারা আল্লাপাকের তোষামদ করে না, নাস্তিক, অবিশ্বাসী, অমুসলিম তাদের জন্য কবরের আজাব হবে ভয়াবহ।

মরার পর লাশ মাটিপাচা দেয়ার পর আল্লার কসাই মার্কা ফেরেস্তারা এসে ৩টি প্রশ্ন করবেন- তোমার প্রভু কে? তোমার ধর্ম কি? তোমার নবী কে?

একমাত্র মুমিনরা পটপট করে সঠিক উত্তর বলে দিবে। কিন্তু নাস্তিক, অবিশ্বাসী, আমুসলিমরা বলবে এর উ্ত্তর আমি জানি না। সাথেই সাথেই আল্লার কসাইরা তাদের মাথায় লোহার হাতুড়ী দিয়ে অনবরত মাথায় আঘাত করবে এবং তা চলতে থাকবে কেয়ামত পর্যন্ত।। তাতে বান্দার মাথামুন্ডু ফেঁটে কাম সারা হয়ে যাবে। তার সাথে যুক্ত হবে বিষাক্ত শাপের কামড়। এটি নাকি এমনই এক শাপ যা পৃথিবীতে একবার নিঃশ্বাস ফেল্লে সবকিছু জ্বলেপুড়ে ছাড়খাড় হয়ে যাবে। হুমমম চিন্তার বিষয়!!

এবার তাহলে বুঝুন মুমিনরা কেন আল্যার এত চামচাগিরী করে? কেন তারা আল্যা বিরোধী কাফের, নাস্তিক, অমুসলিমদের তেড়ে মারতে আসে??

বিঃদ্রঃ- কবরের আজাব আঁচ করতে পেরে আমার এক কৌশলী বন্ধু সিদ্ধান্ত নিয়েছেন মৃত্যর পর লাশ হসপিটালে দান করে দিবেন, যাতে মোটা বুদ্ধির আল্লা তার টিকিটিও স্পর্শ করতে না পারেন।

বিষয়: বিবিধ

১৮৮৭ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

258097
২৫ আগস্ট ২০১৪ দুপুর ০৩:৫০
বেআক্কেল লিখেছেন : আন্নের সেই বান্ধবীরে কন, পাছা দিয়া বাঁশ ঢুকাইয়া গলা দিয়া বাইর কইরা, যাতে শুটকি মাছের মত ত্রিমোনী রাস্তায় লটকাইয়া রাখে। তাইলে আর কুন উত্তর দিতে হইবে না।

তয় আমনে তো আন্নের বন্ধুর কথা শুইনা আনন্দে উত্তেজিৎ হইছেন, আন্নের লাগি কুন আকৃতির বল্লম লাগবে সেটার আকৃতি আর সাইজের কথা বইলতেন, বহুত উপকৃৎ হইতাম।

আর মেডিক্যালে গেলে দা, কুড়াল, ছেনি, বাটাল কুন দেশের মেড লাগব জানাইলে সুখি হইতাম। দাদাগো দেশের লিবলিঙ্গাকৃতির পাত্তর হইলে চলিবে কিনা তাহাও জানাইয়েন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File