পশ্চিমা কুকুর দেখলেও মুমিনদের হিংশা হয়.......

লিখেছেন লিখেছেন খেলাঘর বাধঁতে এসেছি ৩০ এপ্রিল, ২০১৪, ০৬:৫৪:৩০ সকাল



সাজানো গুছানো ঘরে বসে আছে পশ্চিমা দেশের একটি সুন্দর স্বাস্থবান কুকুর। পশ্চিমাদের এই বোবা কুকুটিও এখন মুমিনদের গলার কাঁটা। বিশ্বাস না হলে এখানে দেখুন : Click this link

অথচ পৃথিবীর এমন কিছু নেই যা মুমিনরা বুঝে না! তারা কোরাণ বুঝে, সুন্নাহ বুঝে, নারীর অধিকার বুঝে, বাক স্বাধীনতা, বিজ্ঞান বুঝে, ব্যাংকিং বুঝে, যুদ্ধ জেহাদ সব বুঝে। ইসলামী পান থেকে চুন খসলে কি হয় তার ১৬আনা বুঝে।

১। নারী মাথার চুল কতটুকু দেখা গেলে তা বেশরিয়তি হবে...

২। শহিদ মিনার, স্মৃতি স্তম্ভ, মনুনেন্ট, ভাস্কর্যে ফুল দিলে কি কি গুনাহ হবে.....

৩। বাংলা নববর্ষে কিকি হিন্দুয়ানী আছে.....

৪। এক ব্যাক্তির ১ ডজন বিয়েশাদী, দাসী, বাদী, গনিমতে কি কি নেয়ামত আছে....

৪। ৫৪ বছরে প্রোেঢ়ের সাথে ৬ বছরের শিশু বালিকার বিয়েতে কিকি নৌতিকতার আদর্শ আছে....

৫। ইহুদী-নাসারা-নাস্তিককতল করার ফজিলত...

৬। ৩০ অধ্যায়ের চটি পুস্তকে পৃথিবীর তাবৎ বিজ্ঞানের লুকায়িত ফর্মুলা...............

৭। বড়বড় লেকচার, পশ্চিমা দেশে মিনিটে কয়টি ধর্ষন, বেল্লা নারী.......


ইত্যাদি ইত্যাদি এমন কিছু নেই যা তাদের মগজ ভান্ডারে আল্লা দেন্নি। তারপরও মুমিনদের আজন্ম দুশমন ইহুদী-নাসারা-নাস্তিক-পৌত্তলিক(সবার পুটেই মুমিনরা হাত দিয়েছে) দের কি ভাবে মোকাবেলা করতে হবে সেটি তাদের শুধু অজানা। যে কারনে সিরিয়ার শিশুদের জন্য মায়া কাঁন্না।

বিষয়: বিবিধ

১৪১০ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

215258
৩০ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫২
বেআক্কেল লিখেছেন : হায়রে ভইন বুঝলা না এটা হইল তলার তেলেশমাতি। যেই জাতির নারীদের তলার অধিকার যত প্রসস্ত তারা অর্থকড়ি কামায় বেশী। মুমিনদের নারীরা সেই কাজে অতটা দক্ষ না। আমনে খেলাঘর বাধতে আইছেন, কন তো আমনে তলা বানিজ্য না করলে এতদিন খেলা ঘর ভাইঙ্গতে হইত।

আমনেরে আরেকখান উদাহরণ দিই, আমনের চাচী তাসলিমা নাসরিন ডাক্তারী পেষা ছাইরা তলা বানিজ্যতে নাইমা পড়ছে, কেন জানেন? সেই খেতির জন্য। তলার বানিজ্য এত মজবুত যে, ভারতে ইস্রায়েলে এই কাম এতই প্রসার যে, বাবা-মায়েরা নিজেদের কণ্যাদের মন্ড সাধু দিয়ে তলার কাম শেখায়, আর দাঁত খিলাল কইরা খিল খিল কইরা খুশীর হাঁসি হাসে, আর ভাবে মাইয়ারে একখান কাম শিখাইতে পারছি, এখন শুধু দুবাইতে পাঠাইতে পারলেই হয়। মোম্বাইতে ঘর বানামু, দিল্লীতে দোকান দিমু। আমনের লগে এত লম্বা কতা বইলতে তো হয়না, আমনেই তো হেই কারবারের জলন্ত সাক্ষ্যি।

বে আক্কেল বইলা মাফ কইরা দিয়েন, কত কতা কইলাম কুন কতায় আবার দেহে ব্যতা পান তা তো জানিনা।
215262
৩০ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫৭
বেআক্কেল লিখেছেন : ভইন আরেক কথা, আমার উত্তর টা একটু সাথে সাথে দিয়েন। আমনে তো আমি বে আক্কেলের উত্তর দেন দেড় মা পরে, তহন তো কুন পাঠক আমনের সেই উত্তর দেহেনা। ভগবানের 'ভগের' দোহাই লাগে, ইন্দিরা গান্ধির মত এই ধরনের ধূর্তামী কইরেন না। ফাইনালী চিতায় যাইতে হইবে তো।
৩০ এপ্রিল ২০১৪ সকাল ১১:০০
163482
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : কিরে ছাগলা?
৩০ এপ্রিল ২০১৪ সকাল ১১:০৪
163486
বেআক্কেল লিখেছেন : আমনের কলমে উত্তর নাই:
মানুষকে বিনয়ী পাইলে ত্রিশুল লইয়া দাড়াও। আর
আবদালীরে সামনে দেইখলে ভগাবান বইলা নত হও।
215268
৩০ এপ্রিল ২০১৪ সকাল ১১:০২
বেআক্কেল লিখেছেন : ভইন আরো এককান কথা, লম্বা কতার লম্বা উত্তর দিয়েন, বাইট্টা কতার সরু উত্তর দিয়েন, শিব লিঙ্গের দোহাই দিলাম, নয়ত জীবনেভর লিঙ্গ পূজা কইরাও কর্মশুদ্ধি কইরতে পাইরবেন না।
215277
৩০ এপ্রিল ২০১৪ সকাল ১১:০৯
বেআক্কেল লিখেছেন : আমনের ভগবান ভগবতীরে জান দিবার পর এক মুহূর্ত দেরী করবার পারে নাই। বেচারীর উপর ঝাপাইয়া পড়ছে। ভগবান নিজের হাতে ভগবতীরে বানাইয়া তিন মিনিট বসয়ের শিশু ভগবতীরে দেইখা জান কুরবান হয়। তাইলে মানুষের দোষ কুথায়?
৩০ এপ্রিল ২০১৪ দুপুর ১২:১৫
163545
মুজিব সেনা লিখেছেন : আমি আর কোন জবাব দিলাম না,তবে আপনার জবাবের প্রসংসা করছি।কারন আমি আবার কারো ধর্ম নিয়া কুটুক্তি করতে পারি না।তবে আশা করি খেলাঘর ভগবতী আপনার প্রশ্নের উত্তর দিতে পারবে না।ধন্নবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File