ময়না তদন্ত- রমজান মাসেও খাদ্যে ফরমালিন কেন?

লিখেছেন লিখেছেন খেলাঘর বাধঁতে এসেছি ০২ জুলাই, ২০১৪, ০৮:২৩:২৯ সকাল



শয়তানের সাথে আল্লার কথোপতন :

সুরা হিজর :

৩২- আল্লাহ বললেনঃ হে ইবলিস, তোমার কি হলো যে তুমি সেজদাকারীদের অন্তর্ভূক্ত হতে স্বীকৃত হলে না?

৩৩- বললঃ আমি এমন নই যে, একজন মানবকে সেজদা করব, যাকে আপনি পচা কর্দম থেকে তৈরী ঠনঠনে বিশুষ্ক মাটি দ্বারা সৃষ্টি করেছেন।

৩৪- আল্লাহ বললেনঃ তবে তুমি এখান থেকে বের হয়ে যাও। তুমি বিতাড়িত।

৩৫- এবং তোমার প্রতি ন্যায় বিচারের দিন পর্যন্ত অভিসম্পাত।

৩৬- সে বললঃ হে আমার পালনকর্তা, আপনি আমাকে পুনরুত্থান দিবস পর্যন্ত অবকাশ দিন।

৩৭- আল্লাহ বললেনঃ তোমাকে অবকাশ দেয়া হল।

৩৮- সেই অবধারিত সময় উপস্থিত হওয়ার দিন পর্যন্ত।


৩৯- সে বললঃ হে আমার পলনকর্তা, আপনি যেমন আমাকে পথ ভ্রষ্ট করেছেন, আমিও তাদের সবাইকে পৃথিবীতে নানা সৌন্দর্যে আকৃষ্ট করব এবং তাদের সবাইকে পথ ভ্রষ্ঠ করে দেব।

শয়তানের সাথে আল্লার বাতচিত থেকে প্রমান হয়- আল্লা শুধু শয়তান সৃষ্টি করে ক্ষান্ত হন্নি, তিনি শয়তানকে কেয়ামত পর্যন্ত ইনডেমনিটিও দিয়েছেন। তার মানে- আল্লা শয়তানকে বলে দিলেন যত পার বিরামহীন শয়তানী কর।

ফলাফল যা হবার তাই হয়েছে। শয়তানের সাথে আল্লার অসুভ আঁতাতের খেসারত এখন আল্লার মুমিনরাই হাড়ে হাড়ে দিছ্ছেন। আকজের এই রোজার দিনে ৯০% মুমিন মুসলমানের বাংলাদেশে খোদ মুমিনরাই সেহরী-ইফতারে খাদ্যের বদলে ফরমালিন বিষ খাছ্ছে। এটি যে শুধু বাংলাদেশে তা কিন্তু না। পাকিস্তান, ইন্দেনেশিয়া, আফগানিস্তান, সুদান, সোমালিয়া, মালি, ইয়েনেম সহ অধিকাংশ মুমিন মুল্লুকে একই ভগ্ন দশা।

তবে ব্যাতিক্রমও আছে।

ইংল্যান্ড, আমেরিকা, সুইডেন, জার্মানী, ফ্রান্স, জাপান, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড....................... এর মত কাফের-নাস্তিকের দেশে সংখ্যালঘু মুমিনরা সেহরী-ইফতারে ফ্রেস নিঃভেজাল খাদ্য আরাম করে খাচ্ছেন।

ময়না তদন্তের রিপোর্ট- কাফের-নাস্তিক দেশ থেকে শয়তান এবং আল্লা এই দুটোকেই বিতাড়িত করা হরেছে। তাই।

বিষয়: বিবিধ

১৫৬৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

240834
০২ জুলাই ২০১৪ সকাল ১০:৪৬
বেআক্কেল লিখেছেন : আমনে তো আমার আগের পোষ্টের উত্তর না দিয়া নতুন কইরা পোষ্টাইলেন!!!! যাউকগ্যা আমি আমনের কতার উত্তর মারার লাইগা আবার হাজির হইছি।

মানুষকে খারাপ কাজ করিবার জন্য শয়তান তো জোর জরবদস্তি করে নাই গা। শয়তান শুধু মানুষের মনে একটা কতা ঢুকাইয়া দেয় মানুষ বেকুপের মত সেই কাজ শুরু কইরা দেয়।

শয়তান যদি আল্লাহ না বানাইত, তাইলে
আপনেদের মত মহিলা শয়তান, ফাউল, ফাজিল, কুটুনী যে দুনিয়াতে হইতে পারে, হেই কতা ব্লগের কেউ জাইনত না।

শয়তান যদি আল্লাহ না বানাইত, তাইলে মানুষের মাঝে এত ধরনের নাদান নাখাস্তা মানুষ আছে তা প্রমান হইত না। দেহেন ভারতের দাদাবাবুরা বলদের মুত পান কইরা কিভাবে চিৎ হইয়া যাইতেছে। গলায় টাই পইরা এই বাবুরা অফিসে বইয়া বলবেন, দাদা আজ কি এক পানীয় পান করলুম। আহা হা হা, পেটের সব কিছু তো বাইর হইয়া যাইবার লাগছে। দেখেন আর এনজয় করেন, কেডা আসল শয়তান







240882
০২ জুলাই ২০১৪ দুপুর ০১:৫৭
Anwarulhaque67 লিখেছেন : বেআক্কেল একেবারে খাঁটি কথা লিখেছেন। এসব পাজি ফরমালিনযুক্ত মস্তিস্ক বিশিষ্ট নাস্তিকদের আস্ফালন বেড়েই চলেছে। এদের আস্ফালন শুধু ব্লগেই সিমাবদ্ধ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File