আমিরিকায় সমকামীতার বৈধতা দিলে আমাদের সমস্যা কি?

লিখেছেন লিখেছেন এমরুল কায়েস ভুট্টো ২৯ জুন, ২০১৫, ০৯:৩৯:৫১ রাত



গতকাল আমার এক ফেবু ফ্রেন্ড তার প্রোফাইল পিক চেঞ্জ করে রংধনু রংয়ের একটি প্রােফইল পিক দিয়েছে দেখলাম । আজ দেখলাম সমকামীদের পক্ষে সাফায় গেয়ে মিলিয়ে দেড়-হাত লম্বা এক স্টেটাস দিয়েছে।

আমি মনোযোগ দিয়ে লেখাটি পড়ে দেখলাম যেখানে তিনি সত্য-মিথ্যা এবং অর্ধ সত্য সংমিশ্রন ঘঠিয়ে লেখাটিতে সমকামিতাকে অনেক উন্নত এবং ইন্টারেস্টিং বিষয় হিসেবে উত্থাপন করেছে।

তখন আমি স্টেটাসটিতে কমেন্টস করে বললাম "দাদা- আর উই গে?" Winking

দাদা আমার কমেন্টসটি পড়ে আমার উপর এমন ভবে ক্ষেপে উঠল যেন কাছে পেলে মন হয় নির্ঘাত খুন করে ফেলত। আমাকে বিয়াদব-তিয়াদব বলে অনেক গুলো গালি দিয়ে আমাকে ব্লক মারে। শুধু তাই নয় আমার এক কলিগকে ফোন করে আমার বিরোদ্ধে নালিশও করেছে যে আমি নাকি তাকে "গে টাইপের লোক" বলেছি। এখানে বলে রাখি আমার এই ফেইচবুক ফ্রেন্ডটি আমার ঐ কলিগের আত্বীয় এবং আমার সাথে তার একটি ব্যাপারেও ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। যার কারনে বেশিক্ষন ব্লক করে রাখতে পারেনি। ৪ ঘন্ট পর দেখতেছি ব্লক রিমুভ কের দিয়েছে। তখন আমি তার প্রোফাইল চেক করে সমকামিতা পক্ষে দেওয়া স্টেটাস টি আর খুজে ফেলাম না। অথ্যাৎ ডিলিট করে দিয়েছি। Winking তখন আমি হ্যালো বলে ইনবক্সে নক করলাম। ম্যাসেজটি সিন হওয়ার পরপর সে আবারো আমাকে ব্লক মারে Winking

এখন আমার প্রশ্ন হল সমকামিতা যদি এতই উন্নত এবং ইন্টারেস্টিং বিষয় হয়ে থাকে তবে সে আমার উপর এতটাই ক্ষেপে গেল কেন? Winking দাদাকে গে টাইপের বলাতে যখন এত রেগে গেল তারমানে কি এটা দাড়ায় না যে সমকামিতা খুব খারাপ/অসভ্য একটি অভ্যাস?

ইসলাম পন্থিদের কাছে আমার অনুরোধ,


আমেরিকায় সমকামী বিয়ের অনুমোদন দিয়েছে তাদিয়ে আপনার বা আমার কিছুই যায় আসে না। হোমোসেক্স বা সমকামীতা এটা আমেরিকানদের জন্য নতুন কিছু না , এটা ওদের সংস্কৃতি । ওদের স্মার্টনেস হলো বিলিয়ে দেওয়া। দয়াকরে এইসব ফালতু বিষয় প্রচার করবেন না , বিষ্টা নাড়াচাড়ার জিনিষ না , ত্যাগের জিনিষ , ত্যাগেই করুন তাতেই মঙ্গল ।

অনেকে আছে রংধনুর পিকচার কভার ফটোতে লাগিয়ে , ,পাশে ছোট্র করে লিখে দিচ্ছেন "ওটাকে না বলুন ।

রংধনুর যে বিশেষ কোন অর্থ আছে এটা আগে জানতাম না , ইসলামপন্থিরা প্রচার করে তা শিখিয়েছেন।

তবে আমি মনে করি এসব ফলতু বিষয় নিয়ে মুসলিমদের বাড়াবাড়ি করার কিছুই নেই। একটি কথা মনে রাখা দরকার যে "বিপরিত ধর্মী চার্জ পরাষ্পরকে আকর্ষন করে এবং সমধর্মী চার্জ পরাষ্পরকে বিকর্ষন করে"।

ঠিক তদ্রুপ সমলিঙ্গের বিয়ে কখনো সমাজে স্থায়ী লাভ করবে না কারন সমধর্মী চার্জ পরাষ্পরকে বিকর্ষন করে।

কিন্তু আমাদের বাড়াবাড়ির কারনে কিছু ইসলাম বিদ্ধেষি মানুষ জিত করে এটা কে জাযেজ করার চেষ্টা করতেছে। আমার থেকে গেলে অটোমেটিকলি তারাও থেমে যাবে।

একটি কথা মনে রাখবেন, "প্রচারেই প্রসার" । তসলিমা নাসরিন তার লেখা দিয়ে কখনো বিখ্যাত হতে পারেনি। বিখ্যাত হয়েছে আমাদের অতিরঞ্জিত আলোচনা সমালোচনার করনে। কোন বিষয়ে যদি বাধ্য হয়ে প্রতিবাদ করতে হয় তবে আমার মত ইউক পয়েন্টে হিট করুন।

বিষয়: বিবিধ

২০৫৩ বার পঠিত, ২০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

327961
২৯ জুন ২০১৫ রাত ১০:২৮
দ্য স্লেভ লিখেছেন : চমৎকারভাবে বললেন। আসলে অনেকে মুখোস পরে থাকে। গে যদি এতই সুন্দর বিষয় হবে তাহলে গায়ে এত জ্বালা ধরে কেন ?? আসলে অমেরিকাতেও গে-রা সচরাচর নিজেদেরকে প্রকাশ করেনা। বেশীরভাগ মানুষই এদেরকে পছন্দ করেনা
৩০ জুন ২০১৫ রাত ১২:০০
270286
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : ইসলাম বিদ্ধেষিরা যেমন পক্ষে প্রচারনা চালাচ্ছে ঠিক উল্টো দিকে ইসলাম পন্থিদের তাদের পেছনা চিল্লাফাল্লা করতে করতে এর প্রচার আরো বেশিই হচ্ছে। ইসলাম পন্থীদের উচিত অহেতুক এইধরনের চুলকানী বন্ধ করা।
327968
২৯ জুন ২০১৫ রাত ১০:৪২
অপি বাইদান লিখেছেন :
৩০ জুন ২০১৫ রাত ১২:০১
270287
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : ভাই আপনিও গে টাইপের নাকি? Winking
৩০ জুন ২০১৫ সকাল ১১:২৫
270312
রবিন আদনান লিখেছেন : এমরুল ভাই, ছাগল টা হিজড়া মনে হয় কারন গে মানে হিজড়া টাইপের
327974
২৯ জুন ২০১৫ রাত ১০:৫১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো
সমস্যাটা হচ্ছে এই দেশের তথাকথিত আধুনিকরা এর মাধ্যমে নিজেদের জাতে তুলতে চায়!!
৩০ জুন ২০১৫ রাত ১২:০২
270288
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : কিন্তু কিছু আস্তিকের চুলাকানীর দ্বারা এসব ফালতু বিষয় গুলো দেশে দ্রুত প্রচার পায়। ইসলাম পন্থীদের উচিত অহেতুক এইধরনের চুলকানী বন্ধ করা।
৩০ জুন ২০১৫ রাত ১২:৪৪
270291
অপি বাইদান লিখেছেন : আধুনিক'দের কোন মাথা ব্যাথা নেই, ওরা বিজয়ী বেশে এগিয়ে যাচ্ছে। বিপাকে পরেছে আল্লার মুমিনরা। সমকামি কতল করে ঈমানী জোশ পুরণ করার সেই বর্বর যুগ আর নেই।

এদিকে, মুমিনের আল্লা মাইনকা চিপায় পরেছে। 'কওমে লুতের' ভয় দেখিয়ে আমেরিকার ধারে কাছে যেতে সাহস পান্না তিনি।
৩০ জুন ২০১৫ সকাল ০৯:১৩
270304
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : অপি বাইদান@ আমি বলতে চাচ্ছি তুমিও সমকামী নাকি? কয়জনে ধর্ষন করেছে তোমাকে? Worried
327981
২৯ জুন ২০১৫ রাত ১১:০০
অপি বাইদান লিখেছেন : আমেরিকায় সমকামী বিয়ের অনুমোদন দিয়েছে তাদিয়ে আপনার বা আমার কিছুই যায় আসে না। হোমোসেক্স বা সমকামীতা এটা আমেরিকানদের জন্য নতুন কিছু না , এটা ওদের সংস্কৃতি ।

ঘাবড়ে গেলেন নাকি! সমকামিদের কতল করে ঈমানী দায়িত্ব পালন করবেন্না? সমকামিতার অভিযোগে আপনার আল্লা নাকি কওমে লুত ধ্বংস করেছে, তাহলে আমেরিকার ক্ষেত্রে আল্লার এত ভয় কেন?
৩০ জুন ২০১৫ রাত ১২:০৩
270289
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : ঠিক আছে ভাই, কোন দিন গে টাইপের কাউকে পেলে আপনাকে দেখিয়ে দেব। যাতে আপনার জ্বালা মিঠাতে পারে। Winking Talk to the hand
৩০ জুন ২০১৫ সকাল ০৯:২৩
270305
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : ভয় আমাদের না। তোমারই ভয় হবার কথা। অন্যের কাছ থেকে নিজের পাছা বাচাইতে পারকিনা দেখ Rolling Eyes
৩০ জুন ২০১৫ সকাল ১১:২৮
270313
রবিন আদনান লিখেছেন : হিন্দুদের ধর্মে সমকামিতা বৈধ phbbbbt
০২ জুলাই ২০১৫ দুপুর ০৩:২৫
270614
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : রবিন আদনান@ হিন্দু ধর্ম আবার ধর্ম হল কখন? হিন্দু ধর্ম বলতে পৃথিবীতে কোন ধর্ম নাই। তবে কিছু অশ্লীলতা আছে। অশ্লীলতা কে ধর্ম বলতে যাবেন কেন?
328012
৩০ জুন ২০১৫ দুপুর ১২:১৪
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : একটা কুকুর তার যৌন চাহিদা মিটানোর জন্য সমলিঙ্গের কাছে না গিয়ে তার বিপরীত লিঙ্গের কাছে যায়। তাহলে সমকামীরা কুত্তার চেয়েও নিকৃষ্ট জানোয়ার নয় কি???
৩০ জুন ২০১৫ দুপুর ০৩:৪১
270329
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : বল্লাম তো "বিপরিত ধর্মী চার্জ পরাষ্পরকে আকর্ষন করে এবং সমধর্মী চার্জ পরাষ্পরকে বিকর্ষন করে"। কিন্তু ইসলাম সমাকামিতাকে সমর্থন করেনা বলেই কিছু ইসলাম বিদ্ধেষি মানুষ জিত করে এটা কে জাযেজ করার চেষ্টা করতেছে। আমার থেকে গেলে অটোমেটিকলি তারাও থেমে যাবে।
328015
৩০ জুন ২০১৫ দুপুর ১২:৫৪
ইসলামী দুনিয়া লিখেছেন : আপনার সাথে সম্পূন্ন একমত। তবে আপনি নীলাঞ্জনার প্রেত্বাত্বার সাথে অযথা বক বক করছেন। ধন্যবাদ।
৩০ জুন ২০১৫ দুপুর ০৩:৪৪
270331
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : একমত পোষন করার জন্য ধন্যবাদ। নীলাঞ্জনার ব্যাপারে বলতে গেলে আসলে মালুদের কেও মাঝে মাঝে ধোলায় করা দরকার। কিন্তু ক্ষেত্রটা আমাদের পুষ্টে হতে হবে।
329525
১১ জুলাই ২০১৫ সকাল ১১:৪৫
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : সুন্দর পোস্ট,খুবই ভাল লাগল..আরো লিখুন। ধন্যবাদ..
১২ জুলাই ২০১৫ সকাল ০৯:১৪
271923
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : কষ্ট করে লেখাটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File