মুয়াজ্জিন মশাই মাইকে চিল্লাচ্ছে, " ইয়া মুহাম্মদ মুস্তফা নবী কামলীওয়ালা, এসো নিরালায়.... "

লিখেছেন লিখেছেন জোস্নালোকিত জ্যাস ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১১:৪১:২২ রাত

How is it possible ? রাসুলূল্লাহ (সাHappy কেমনে আসবেন নিরালায় ??

____

আল্লাহ সুবহানাল্লাহ কি মানুষকে দু রকম ফরমুলায় বানাইছে নাকি ?? আমাদের বাপ দাদা মারা গেলে আর তার সন্তানরা যদি নিজেদের মধ্যে খুনাখুনিও করে তবুও তারা কবর থেকে নিষেধ করেনা। নিষেধ তো দূরের কথা কোন সংকেতও দেয়না। বাদ দিলাম সাধারণ মৃত মানুষের কথা। খোদ রাসুলূল্লাহ (সাHappy এর কথাই বলি.....

____

যখন উসমান রা: এর কতল করা হল তখত হযরত আলী আগে তার বাইয়্যাত গ্রহনের কথা আর হযরত মুয়াবিরা রা: আগে উসমান (রাHappy এর কতলের প্রতিশোধ এর কথা বললো তখত কেন রাসুলূল্লাহ (সাHappy সেখানে উপস্হিত হলেন না ? সরাসরি গেঞ্জাম মিটিয়ে দিলেন না কেন ? কিংবা সাহাবারা ফায়সালার জন্য কবরে রাসুল্লাহর কাছে গিয়ে কেন বললেন না, আয় মেরা নাবি, আলী এটা বলতেছে, আর মুয়াবিরা এটা বলতেছে, হক কোন টা আপনিই বলে দিন ???

_____

হুযুরে পাক (সাHappy কি এসেছিলেন নাকি সেখানে? কিংবা সাহাবা আজমাইন গন গিয়েছিলেন নাকি সেখানে ?? যাবেন কেন, সাহাবারা দেশি বেকুবদের মত এত মূর্খ ছিল না। দেশি এই মূর্খ গুলো বলে এস্কের টানে চলে আসেন মুহাম্মদ, আমি বলি কারবালার ময়দানে যখন নবীর নাতি ইমামে আজম পানির জন্য কাতরাচ্ছিল তখন রাসুলূল্লাহ (সাHappy এসে একটু হেল্প করেন নাই কেন ?? তোর ইস্কের কি নানা নাতির ভাব/ইস্কের চেয়েও স্ট্রং রে বেকুব...???

________

নাউযুবিল্লাহ, সুম্মা নাউযুবিল্লাহ ! দায়ার নবি মুহাম্মদ নিয়ে এই সমাজের এত বিভ্রান্তি ছড়িয়েছে - ছিটিয়েছে তাসাউফ এর আদলে লুকিয়ে থাকা কিছু নাপাক মুখ ! সন্দেহ নেই যদি আল্লাহ নবিজী কে এই ক্ষমতা দিত যে, মানুষের যেকোন কষ্টে, ডাকে সাড়া দিতে পারবেন তবে, এই সৃষ্টিজগতের সমস্ত সৃষ্টি ইভেন ফেরেস্তাকুলের জানার আগেই পৌছে যেতেন ইয়াতিম নবি মুহাম্মদ (সাHappy ! কিন্তু আল্লাহ সুবহানআল্লাহ মৃত কে মৃতই রেখেছেন ! মুহাম্মদ (সাHappy কে তার স্হানেই রেখেছেন যেখানে নিয়মানুযায়ী থাকা দরকার !

________

তাই ইস্ক-নবীপ্রেমের নামে এইসব শরকি গান মোটেও গ্রহনযোগ্য নয়। আপনার আমার ইস্ক যদি এতটাই খাটি হত তবে আমরা এই সব সামা না গেয়ে দরূদ পাঠ করতাম, নবীর সানে নাত গাইতাম ! আল্লাহপাক এর বিশেষ কুদরতি অতিমানব মুহাম্মদ (সাHappy এর সান/মান/ইজ্জত রক্ষাকরা প্রত্যেক মানুষের কর্তব্য। আল্লাহ সেই তওফিক দিক.....

বিষয়: বিবিধ

১৫৭১ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

359860
১৮ ফেব্রুয়ারি ২০১৬ দুপুর ১২:৫৬
কুয়েত থেকে লিখেছেন : আমাদের দেশে যে সব ভন্ডামি করা হয় তা একমাত্র দান্দাবাজি ছাড়া আর কিছুই নয়। ইসলাম বুঝতে হবে আল কুরআন এবং সহিহ আল হাদিস তথা সুন্নাহ থেকে। এর বাইরে যাহা সবটুকুই বিদয়াত। বিদয়া হলো গোমরাহি আর গোমরাহি হলো জাহান্নাম। ধন্যবাদ আপনাকে সুন্দর লেখাটির জন্য।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File