শুভ্রতাকে গলা টিপে হত্যা করার জন্যই বোধহয় আওয়ামীকীটের জন্ম........

লিখেছেন লিখেছেন জোস্নালোকিত জ্যাস ০১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০৯:৩৩ রাত

ইতিহাস যদি কেবল ৭ কুটি কম্বল চুরিতে সীমাবদ্ধ থাকত তাহলে কথাই ছিল না । কিন্তু কালে ভাদ্রে কম্বল সম্পদ সম্মান ইজ্জত সবখানেই হানা দিচ্ছে এই বুনো দলটি। যেমন............

____

আজ অনেকেই দেখেছেন সাহারাফার ঘুম মৃত্যুর নাটকীয় কান্ড। ভিডিওতে উনি স্টেজের মাঝে ঘুমিয়ে পড়েছিলেন । ভিডিও ধারনকারীতো বলেই দিল মারা গেছে , এর পর ওনার কারিনাকাপুর মার্কা চেহারা মোবারক একজন ভাসাল তখনও উনি বেঘোরে ঘুমুচ্ছেন । কয়েক সেকেন্ড পর চটাত করে জাইগা কয়লাগুড়া মাজন মার্কা হাসি দিল ।ভিডিওটি এক্কেবারে মারাত্বক ভাবে ভাইরাল হল । যাইহোক ভদ্রতা ধংসের এই সোপান কি কেবল আজই নতুন ?

________

এর আগে বিড়ি বাবুর কান্ড কি আমরা জানি না ? প্রত্যেক সভাতেই ঘুম পাইরা মুড ফকফকা কইরা বয়ান করতেন , থুক্কু বয়ান না অমীয় সাংগিত গাইতেন । যখনই জাগতেন গান যেন ওনার প্রথম অভিভাদন লাইন ছিল । ফাটা বাশ আবার ফাটালেও যে আওয়াজ হত তার চেয়েও নিকৃষ্ট গলা নিয়ে সেকি ভ্যা ভ্যা সাধনাই না করতেন । ইন্ডিয়ান , কানাডিয়ান , চায়নিজ , বাংলাদেশি আইডল এর পর পথম কেরোসিন আইডল চালু হতে ধরেও আর হলনা হেতের মউতের ফলে !

______________

এরপর দীলিপ্পার কথা তো না কইলেই নয় । মুতেয়ারাম দীলিপ্পার শুভ্রতা তো আরো উন্নত ছিল । স্টেজে উঠে বয়ান করছিলেন পায়জামার ফিতা খুলে , ওদিকে পাঞ্জাবি সাপ না থাকলে তো ঘটনা রেইপ কেস ঘটতো । ভাগ্যিস অইদিন মুসলিম জাতি উহার উলঙ্গপনার সম্মান বাছিয়েছেন পাঞ্জাবি নামক পবিত্র ড্রেস দিয়ে ।

______________________________________

একটা সময় ছিল । স্টেজে উঠলে রাজনৈতিক বক্তাদের চোখকান খারা থাকত। শ্রতাদের প্রতি থাকত আমায়ীক চাহনি । শ্রতাও ভক্তিতে শুনতো । এখন কে কাকে গুনে , সবার তালগাছ এক ফুট । উল্টপালটা হলেই চেন খুলে চেয়ার ছুড়ে প্রদর্শন যেন কমন হয়ে গেছে । কে এনেছে এই নব শুভ্রতা ? রেস্পেক্টের নয়া সিস্টেম ?

____

অথচ অন্যদিকে ইসলামিক জলসা/মাহফিল/দলের প্রগ্রাম গুলো দেখুন । আনুগত্যের যে নমুনা পাবেন তা নিয়ে ভাবলে গর্বে বুক উচু হয় । শুভ্রতাকে আরও শুভ্র , চকচকে নতুন মনে । চারদিক শ্রতারা উন্মুখ হয়ে বয়ান শুনেন , অন্তরের নরম যায়াগায় ফিট করেন প্রতিটি নির্দেশনা । চেয়ার তোলা তো দুরের কথা নজরের প্রতি উত্তরে নজরটাও উঠে না । কারন এরা করে আল্লাহর ভয় , রাসুলের প্রতিনিধির দাসত্ব , আর ওরা করে মদ নারির গোলামি । ফারাক শুধু এরা শুভ্রতাকে বুঝে ওরা শুভ্রতাকে বিরোধীদল ভাবে.........................।।

বিষয়: বিবিধ

১৪১৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

358135
০১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ১২:১৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
মন যাদের কালো তারা কি আর পরিস্কার কে পছন্দ করতে পারে!!!
358151
০১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৩:৩৪
আল্লাহর সন্তুষ্টি লিখেছেন : ভাই,
ভদ্র ভাবে আওয়ামীলীগ বলিয়া কোন লাভ নাই,

কারন এরা ভদ্রতার কিছুই বুঝে না,

তাই ওদেরকে জঙ্গিবাদী-আওয়ামীলীগ বলিয়াই ডাকা উত্তম,

কারন জঙ্গিবাদী-আওয়ামীলীগ ই উহাদের প্রকৃত নাম,

আপনার লিখা ভাল লাগল,

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File