আর সহ্য হয়না, তাই বুকের রক্তক্ষরণ বের হয় কম্পিউটারের কী-বোর্ড দিয়ে।

লিখেছেন লিখেছেন জেরিন সরকার ০৭ জানুয়ারি, ২০১৫, ১২:৪৭:২৯ রাত

খালেদা জিয়ার আশেপাশে যারা আছে, অথবা যারা তাকে বুদ্ধি দেয়, তারা সবাই আওয়ামীলীগের এজেন্ট। সবগুলো জানোয়ারের বাচ্চা। এরা আওয়ামীলীগের কাছ থেকে মোটা অংকের টাকা খেয়ে, লোক দেখানো বিএনপি করে।

কি যুক্তিতে আমি এটা বলছি?

আরে ভাই, দু'দিন পর টঙ্গীতে তাবলিগের বিশ্ব ইস্তেমা। সারা দেশ থেকে ও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মুসল্লিরা ঢাকায় আসবে। এটা তাবলিগ সহ অনেক মুসলমানের একটি সেন্টিমেন্টের বিষয়। কিন্তু আওয়ামীলীগের ঐসব এজেন্টদের পরামর্শে খালেদা জিয়া ডাক দিলেন অনির্দিষ্ট কালের জন্য অবরোধ! হাসিনা এবার সুযোগ পেয়ে বলবেন, খালেদা জিয়া ইসলাম বিরোধী। ইস্তেমায় যেন লোকজন আসতে না পারে তাই, ইস্তেমার সময় সে অবরোধ দিয়েছেন।

আরে গাধার গুষ্টি! মানুষ হলে তো নিজের কিছু বিবেচনা বোধ থাক দরকার। অবরোধ দিবি দে, সচিবালয়ে অবরোধ দে, গণভবনে অবরোধ দে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে অবরোধ দে, বঙ্গভবনে অবরোধ দে, সব সরকারী বড় বড় অফিসে অবরোধ দে। সরকারী সব বড় বড় অফিসে অবরোধ দিয়ে সরকারের সকল প্রশাসন অকার্যকর করে দে।

নাহ্, সেটা পারবে না। ছাগলের দল, হিজড়ার দল বিএনপি। দিলো তো দিলো দেশের মানুষকে ভোগান্তিতে ফেলে দিল। এভাবে আন্দোলন করবে এই হিজড়ার দল বিএনপি? সে আশার গুড়েবালি। লিখে দিতে পারি, বিএনপি যেটুকু সাহস করে রাস্তায় বের হওয়ার চেষ্টা করেছে, তা শুধুমাত্র জামায়াতে উপর ভরসা করে। জামায়াত সাথে না থাকলে, ঘরের ভিতর বসে নিজেদের তলদেশের চুল ছিড়তো বিএনপির ওই হিজড়া গুলো!

মাফ চাইতেছি খারাপ কথা উচ্চারণের জন্য। আর সহ্য হয়না, তাই বুকের রক্তক্ষরণ বের হয় কম্পিউটারের কী-বোর্ড দিয়ে।

বিষয়: বিবিধ

১১৮৩ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299629
০৭ জানুয়ারি ২০১৫ রাত ০১:১০
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
০৭ জানুয়ারি ২০১৫ রাত ০১:৫৯
242544
জেরিন সরকার লিখেছেন : ধন্যবাদ, ভালো লাগা দিয়ে আর কাজ নেই! পরিত্রান চাই এই দূর্গতি ও দূর্ভোগ থেকে।
299630
০৭ জানুয়ারি ২০১৫ রাত ০১:৩৫
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : পাবলিক সেন্টিমেন্টের কথা মাথায় রেখে ইজতেমার সময় অবরোধ রাখাটা ভাল হবেনা। বি এন পি একটা ভাল ধরা খেয়েছে বলতে পারেন। তবে এটাকে কি সুযোগ হিসেবে ব্যবহার করা যায়না? ইজতেমার শেষ দিন খালেদা জিয়া মহাসমাবেশের ঘোষণা দিক। এই সুযোগে সারা দেশের সমস্ত কর্মীরা ঢাকায় জড়ো হতে পারবে। সরকারের কিছুই করার থাকবেনা। ঝামেলা করলে ইজতেমা বন্ধের দায় সরকারের উপর পড়বে এবং অবরোধ আরো গতি পাবে
০৭ জানুয়ারি ২০১৫ রাত ০১:৫৮
242540
জেরিন সরকার লিখেছেন : এত বুদ্ধি যদি বিএনপির থাকতো তাহলে কি আর বিএনপি নেত্রী দুপুর দু'টায় ঘুম থেকে উঠে সন্ধায় সমাবেশে যাওয়ার কথা বলে? হিজড়াদের এত বুদ্ধি মাথায় থাকে না।
বিএনপির মতো হিজড়াদের দিয়ে কিচ্ছু হবে না। নতুন কিছুর জন্য অপেক্ষা করতে হবে, হয়ত আরো ৫/১০ বছর!
299642
০৭ জানুয়ারি ২০১৫ সকাল ০৫:১১
কাহাফ লিখেছেন :
বিএনপি কে অনেকেই হিজরা পার্টি বলার সাথে সাথে 'বিধবা নারীর পার্টি'ও বলে! দু'টো নামই মানান সই ওদের ক্ষেত্রে!
বিএনপি যতদিন পর্যন্ত 'মোনাফেকী' ছাড়তে না পারবে তত দিন পর্যন্ত কিছুই করতে পারবে না!
আপনার উপস্হাপনার সাথে স হমত আমিও!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File