সব কিছুতেই জামায়াত শিবিরের দোষ!!

লিখেছেন লিখেছেন কাউসার আরিফ ০৮ নভেম্বর, ২০১৪, ১২:৫৮:৩০ রাত

কম্বল কারখানায়(ঢাকা কেন্দ্রীয় কারাগারের) আগুনের পিছনে জামায়াত শিবিরের হাত আছে।কামরুজ্জামানের রায় ঠেকানোর জন্য ব্জামায়াত শিবির এই কাজ করেছে...যমুনা টিভি

অবাক হওয়ার কিছু নেই রে ভুপেন,চাইয়া চাইয়া দেখ আর বিনোদন ল রে ভুপেন।যাক মিডিয়া তাইলে আরেকটা ইস্যু পাইলো।আরো কিছুদিন জামায়াত শিবির কে নিয়ে রিপোর্ট করা যাবে।

হায়রে আবাল মিডীয়া।তোরা সব কিছুতেই শুধু আমাদের গন্ধ পাস।যদি হলফ করে বলতেই পারিস যে জামায়াত শিবির আগুন দিয়েছে তাহলে কারারক্ষীরা কি তখন হাসিনার বেডরুমে বসে লতুপুতু খেলছিল?

একটু পিছনে তাকানো যাক,

‪#‎এই‬ আবাল মিডিয়া রিপোর্ট করেছিল যে ত্রিশালে(ময়মনসিংহ) জঙ্গি ছিনতাই এর পিছনে জামায়াত শিবির দ্বায়ী।কিন্তু তদন্তে বেড়িয়ে এসেছিল যে জঙ্গি ছিনতাই এর পিছনে যুবলীগ নেতা দ্বায়ী?

‪#‎মিল্কি‬ হত্যার পিছনে জামায়াত শিবির কে দ্বায়ী করেছিল এই হলুদ মিডিয়া কিন্তু সিসি ক্যামেরা প্রমান করেছিল যে আওয়ামীলীগের ভিতরের কোন্দলের খুন হয় মিল্কি?

‪#‎বিশ্বজিৎ‬ হত্যার পিছনেও দায়ী করেছিল জামায়াত শিবির কে কিন্তু ভিডিও ফুটেজ প্রমান করেছে যা ছাত্রলীগ এই হত্যা করেছে?

‪#‎ফেনীর‬ চেয়ারম্যান একরাম হত্যার পিছনেও জামায়াত শিবির কে দ্বায়ী করেছিল হলুদ মিডিয়া কিন্তু নিজাম হাজারী ও জয়নাল হাজারী নিজেরাই নিজেদের কে দ্বায়ী করেছে একরাম হত্যার জন্য?

গতকাল এডভোকেট তাজুল ইসলাম বলেছিল যে,আমাকে যদি চ্যানেল আই, এটিএন নিউজ,একাত্তর টিভি,মুন্নী সাহা,ছোবাহানের মত হলুদ সাংবাদিক দেওয়া হয় তাহলে আমিও প্রমান করতে পারিব যে মুজীব রাজাকার ছিল।আসলেই এই হলুদ মিডিয়ার পক্ষে সব সম্ভব।

বিষয়: বিবিধ

১৪০৮ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282160
০৮ নভেম্বর ২০১৪ রাত ০১:০৫
বড়মামা লিখেছেন : সত্য বলেছেন ভাই আপনাকে অনেক ধন্যবাদ ।
282162
০৮ নভেম্বর ২০১৪ রাত ০১:১৯
লজিকাল ভাইছা লিখেছেন : ,আমাকে যদি চ্যানেল আই, এটিএন নিউজ,একাত্তর টিভি,মুন্নী সাহা,ছোবাহানের মত হলুদ সাংবাদিক দেওয়া হয় তাহলে আমিও প্রমান করতে পারিব যে মুজীব রাজাকার ছিল ১০০% একমত। অনেক ধন্যবাদ
282174
০৮ নভেম্বর ২০১৪ রাত ০১:৪৯
মামুন লিখেছেন : লজিকাল ভাইছা লিখেছেন : ,আমাকে যদি চ্যানেল আই, এটিএন নিউজ,একাত্তর টিভি,মুন্নী সাহা,ছোবাহানের মত হলুদ সাংবাদিক দেওয়া হয় তাহলে আমিও প্রমান করতে পারিব যে মুজীব রাজাকার ছিল ১০০% একমত। অনেক ধন্যবাদ
282194
০৮ নভেম্বর ২০১৪ রাত ০৩:৩৭

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> রায়হান রহমান লিখেছেন : মাইনাস। মিডিয়া ঠিক পথেই আছে।
282231
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১০:১০
নূর আল আমিন লিখেছেন : খারাপ না
282249
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:২১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আমার ঘরের জানালাতে ঠকঠক আওয়াজ হয়।
মসে হয় জামাত শিবির এর দোষ!!
282299
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ১২:৩৯
কাউসার আরিফ লিখেছেন : পিলাচ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File