বর্তমান অর্থমন্ত্রী ও কিছু কথা

লিখেছেন লিখেছেন মোঃফজলুল হক ২১ জুন, ২০১৭, ০৫:৫৭:১৭ বিকাল

মাননীয় অর্থমন্ত্রী জি আপনাকে ই বলছি,আপনাকে নিয়ে আমরা সিলেট বাসী বিব্রতবোধ করছি,লজ্জিত হতে চলেছি!!

অথচ প্রয়াত অর্থমন্ত্রী শ্রদ্ধেয় জনাব সাইফুর রহমান সাহেব ও প্রয়াত অর্থমন্ত্রী শ্রদ্ধেয় জনাব কিবরিয়া সাহেব কে নিয়ে আমরা এখনো গর্ববোধ করি,শ্রদ্ধার সাথে স্মরণ করি সাথে সারা বাংলাদেশ ও উনাদের সম্মান করছে।

মাননীয় মন্ত্রী আপনার আমলে ই দেশের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের বেহাল দশা পরিলক্ষিত হচ্ছে,প্রায় ব্যাংক ই মূলধন সংক্রান্ত সমস্যায় দিনাতিপাত করছে ও দুর্ভোগ পোহাচ্ছে,কিন্তু কেন এই ভোগান্তি ও দুর্ভোগ।

আপনি বিভিন্ন শুল্কের নামে জনগণের আমানতে হাত দিতেছেন,আপনার রূপরেখায় জনগণের পকেটে চলছে নিরব ডাকাতি,যার এক লাখ টাকা ব্যাংকে আছে তাকে আজ আপনি সম্পদশালী মনে করছেন অথচ হলমার্কের ৪হাজার কোটি টাকার আপনার কাছে ডালভাত,তাজ্জব হতে হয় আপনার বক্তব্য শুনে।

মাননীয় মন্ত্রী ব্যাংকের মূলধন কে খাইলো নিশ্চয় ই আপনার অগোচরে নহে,বাংলাদেশ ব্যাংকের ৬হাজার কোটি ডাকাতি হয়ে গেল,স্টক মার্কেটের প্রায় ৬৬হাজার কোটি টাকাও চলে গেলো,এসব টাকা কি আপনার ছিল,না এসব ছিল দেশের খেটে খাওয়া মানুষের ঘাম জড়ানো টাকা।স্টক মার্কেট কেলেঙ্কারির তদন্ত হয়েছিল ইব্রাহীম সাহেব তদন্ত করেছিলেন অনেকের নাম উঠে এসেছিল,আজ তদন্ত ফাইলে পাথরচাপা পড়েছে।

মাননীয় মন্ত্রী বেসিক ব্যাংক কে মূলধন দিতে চাচ্ছেন,কিন্তু পূর্বেকার মূলধন কোথায় চলে গেলো কার পকেটে গেলো তাহা কি খবরাখবর নিয়েছেন।

মাননীয় মন্ত্রী ১৯জুন মাননীয় সাংসদ সের তোফের মুখে আপনি পার্লামেন্ট থেক বের হবার পর আর আসেন নাই,শ্রদ্ধেয় শেখ ফজলুল করিম সাহেব অত্যন্ত যুক্তিসংগত কথা ই বলেছেন।

অর্থমন্ত্রী হিসেবে আপনি সব ব্যাংকের অভিভাবক,ধায় এড়ানোর সুযোগ নেই।ভবিষ্যৎ কালে ও আপনাকে অনেক কাঠখড় পোহাতে হবে।

মাননীয় মন্ত্রী জনগণের কথা ভাবুন,ভেট নিবেন,সারচার্জ নিবেন,ভালবাসা দিয়ে নেন,জোর করে নিলে এবং চাপিয়ে দিলে অন্তর ক্ষমা করবেনা।

নিবেদনে আমি এক সিলেটী।

বিষয়: বিবিধ

৭৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File