তড়িৎ বীর্য্যপাত বা ধাতু দৌর্বল্য,সুরয়াতে এঞ্জাল বা প্রিম্যাচিউরড ইজ্যুকুলেশন!

লিখেছেন লিখেছেন মোঃফজলুল হক ১৩ জানুয়ারি, ২০১৯, ১১:১০:১৬ সকাল

দ্রুত বা তড়িৎ বীর্যপাত!

যাকে আমরা অপরিপক্ব বীর্যপাত ও বলে থাকি,ইউনানি ভাষায় সুর'য়াতে এঞ্জাল বলা হয়,ইংরেজি ভাষায় প্রিম্যাচিউর ইজ্যুকুলেশন।

তড়িৎ বীর্যপাত হচ্ছে অসময়ে রেতঃপাত বা শুক্রপাত,একজন পুরুষ ও নারী ইন্টারকোর্সের প্রস্তুতি কালে বা মিলিত হবার সাথে সাথে নারীর চরম পুলক আসার পূর্বেই পুরুষের বীর্যপাত ঘটে থাকে।

তখন আত্মগ্লানির সীমা থাকেনা,মানসিক অশান্তি বেড়ে যায়,সেইসাথে অনেক নারীর ক্ষোভ বেড়ে যায়,অনেক ক্ষেত্রে দাম্পত্যজীবন দুর্বিষহ হয়ে উঠে,বিষাদ কলহ দ্বন্দ্ব পর্যন্ত দেখা দেয়,পুরুষ হীনমন্যতায় ভোগে,সেইসাথে মানসিক ও শারীরিক সমস্যা সৃষ্টি হয়।

দ্রুত বীর্যপাত আজ একটি কমন সমস্যা হিসেবে বিচরণ করছে,এর অনেক কারণ নিহিত আছে তারমধ্য অতিরিক্ত শারিরীক ও মানসিক পরিশ্রম,অর্থনৈতিক সংকট,পারিবারিক সংকট,ব্যবসায়ীক ঝামেলা,মানসিক দুর্বলতা,ভয়ভীতি,হার্টের দুর্বলতা,কিডনি ও মস্তিস্কের দুর্বলতা,বিভিন্ন ধরণের চর্মরোগ ও যৌনবাহিত রোগ,লিভার পাকস্থালীর দুর্বলতা,মুত্রথলীর দূর্বলতা,প্রোস্ট্যেট গ্ল্যান্ডের দুর্বলতা,বিভিন্ন বাতব্যধি,অতিরিক্ত ধুমপান,এলকোহল জাতীয় তরল নেশা অন্যতম।

পুরুষ পরাজিত সৈনিক হয়ে যায়,নারীর কাছে পুরুষ মূল্যহীন হয়ে যায়,বায়না গহনা অনেক বেড়ে যায়,অতৃপ্তি থেকে অনেক নারী পরকীয়ায় জরিয়ে পড়ে,বেড়ে যায় পারিবারিক কলহ।

চিকিৎসা ও পরামর্শ :-মাজুন মুগাল্লীজ ২চামচ করে ২বার,ট্যাবলেট হাব্বে-নিশাত(ডিউরাট্যাব)প্রতি রাতে ২টা,ক্যাপসুল শিলাজ বা হাব্বে সালাজিত ১টা করে ২বার খালিপেটে দুধ সহ।

পথ্যঃ-দুধ ইসবগুল ভুসি ও মিছরি একসাথে জাল দিয়া খেলে ও ফলাফল পাওয়া যায়,পরিমাণ একপোয়া দুধ,১২গ্রাম ভুসি ২৫গ্রাম মিছরি।

✆০১৭১৮৩২৯৩৬০

বিষয়: বিবিধ

১৪০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File