সীমান্তে হত্যা ঃ ওহে ভারতপ্রেমী ভাইয়েরা এবার একটু মুখ খুলুন

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ২১ জুন, ২০১৭, ০৬:৩৯:১৫ সন্ধ্যা

আলম মুহাম্মদ

-------------------------------------------------------

পাকিস্তানকে ঘৃণা করতে হবে।কেননা, তারা ১৯৪৭ থেকে ৭১ পর্যন্ত এই ২৪ বছর আমাদের উপর জুলুম নির্যাতন চালিয়েছে, আমাদের অধিকার থেকে বঞ্চিত করেছে। সর্বোপরি ৭১ এর স্বাধীনতা যুদ্ধে আমাদের উপর বর্বরোচিত হত্যাযজ্ঞ চালিয়েছে, ধর্ষণ করেছে আমাদের মা বোনদের। পাকিস্তানীদের সাথে আমাদের ইতিহাস ৭১ এর ১৬ ই ডিসেম্বর আমাদের বিজয়ের মাধ্যমে ফিনিশ হয়ে গিয়েছে। ৪৭ এর আগে কিংবা ৭১ এর পরে পাকিস্তানীদের সাথে আমাদের আর কোনো জুলুম শোষনের ইতিহাস নাই,নাই ধর্ষণের ইতিহাস। যা আছে তা মধুময়। কতটা মধুর তা যুদ্ধপরবর্তী সময়ে শেখ মুজিবুর রহমানের পাকিস্তান সফর আর পাকিস্তানী শাসকের বাংলাদেশ সফর প্রমান করে।২৪ বছরের ইতিহাসের জন্য আমরা পাকিস্তানীদের ঘৃণা করি, করবো এবং করতে হবে।ঘৃণা করতে হবে এজন্য যে নতুবা আপনি রাজাকার!

এই ২৪ বছর ছাড়া ৪৭ এর আগের এবং ৭১ এর পরের সব ইতিহাস আমাদের ভারতের সাথে।এই ইতিহাস মোটেও সুখকর নয়।৭১ এর মাত্র ক'টা দিন তারা আমাদেরকে যুদ্ধে হেল্প করেছে, এই সুখ স্মৃতি ছাড়া তাদের সাথে আমাদের আর কোন সুখ স্মৃতি নেই, দুঃখ ছাড়া। ৪৭ এর আগে ভারতীয়রা ইংলিশদের সাথে যোগসাজশ করে আমাদেরকে দমিত করে রেখেছিলো। আমাদের জীবন মান আষ্টেপৃষ্টে রেখেছিলো তারা। আমাদেরকে দাসের জাতিতে পরিনত করেছিলো তারা। যেমনি ৭১ এর পরে আজ পর্যন্ত রেখে চলেছে।বিশ্বের খাতায় স্বাধীন রাষ্ট্রের তালিকায় আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের নাম থাকলেও আমাদের সরকার, রাজনীতি, অর্থনীতি, সমাজনীতি সবকিছু চলে ভারতীয়দের ইচ্ছায়। আমাদের আকাশপথ তারা নিয়ন্ত্রণ করে। আমাদের পানিপথ তারা নিয়ন্ত্রণ করে। আমাদের আকাশ,জল, স্থল সবকিছুই আজ তাদের নিয়ন্ত্রণে। এমনকি আমাদের ইচ্ছা অনিচ্ছা,জীবন মান সবকিছু।

৭১ এর মাত্র ক'টা দিনের দেনা শোধ করতে গিয়ে সবকিছু উজাড় করে দিয়েও আমাদের নিস্তার নেই। আমাদেরকে তারা পাখির মত গুলি করে মারছে।কাঁটাতারে ঝুলিয়ে দিচ্ছে আমার দেশের মহিলাকে। উলংগ করে টর্চার করছে আমার দেশের যুবককে। অতিমাত্রায় ভারত আসক্ত ভাইরা বলে থাকেন,গরু ব্যবসায়ী বা চোরা কারবারীদের গুলি করছে ভারতীয়রা। তাদেরকে বলি গতদিন ভারতীয়রা যে দুইজন কিশোরকে গুলি করে মারলো তারা কি গরুকারবারী ছিলো? প্রিয় ভারতপ্রেমি ভাইরা, আপনারা একটু সজাগ হোন, একটু মুখ খুলুন , যাতে আর আমার দেশের কেউকে সীমান্তে এভাবে পাখির মত গুলি করে হত্যা করা না হয়।

বিষয়: রাজনীতি

১৭৪৭ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383396
২১ জুন ২০১৭ সন্ধ্যা ০৬:৪৪
আকবার১ লিখেছেন : চমৎকার ,
383397
২১ জুন ২০১৭ সন্ধ্যা ০৬:৪৫
চেতনাবিলাস লিখেছেন : চরম সত্যি কথাগুলো সুন্দর ভাষায় প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ।
২২ জুন ২০১৭ দুপুর ০৩:৫৯
316556
প্যারিস থেকে আমি লিখেছেন : ধন্যবাদ।
383399
২১ জুন ২০১৭ রাত ১০:২০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : উনাদের চেতনায় আঘাত লাগবে!!
২২ জুন ২০১৭ বিকাল ০৪:০০
316557
প্যারিস থেকে আমি লিখেছেন : চেতনা একটু চেতাইয়া দেয়ার চেষ্টামাত্র।
383401
২২ জুন ২০১৭ রাত ০২:০১
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
২২ জুন ২০১৭ বিকাল ০৪:০০
316558
প্যারিস থেকে আমি লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File