মাননীয় দেশনেত্রীর প্রতি আমার খোলা চিঠি

লিখেছেন লিখেছেন হৃদয় আমার তলোয়ার ৩০ ডিসেম্বর, ২০১৪, ১১:৩৯:০৪ রাত

মাননীয় দেশনেত্রী

বেগম খালেদা জিয়া

১৬ কোটি মানুষ বাংলাদেশ নামক একটি বন্দিশালায় আবদ্ধ। এই মানুষগুলোকে উদ্ধারের জন্য একজন নেতার প্রয়োজন। যেহেতু আপনি ৩০ বছর যাবত বাংলাদেশের একটি জনপ্রিয় বৃহৎ রাজনৈতিক দলের নেতৃত্বে দিয়ে আসছেন, তিন বার দেশের নির্বাচিত প্রধানমন্ত্রী ছিলেন, আপনার আপোসহীন নেতৃত্বের কারণে এরশাদের মত একজন স্বৈরাচার পতন হয়েছে এবং ফখরুদ্দিন - মইনউদ্দীন সরকার নির্বাচন দিতে বাধ্য হয়েছে সেহেতু মুক্তিকামী জনগণ আপনার দিকে তাকিয়ে আছে। আপনি সেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্ত্রী যে বাংলাদেশকে তলাবিহী ঝুড়ি থেকে একটি উন্নয়নশীল দেশে রুপান্তরিত করেছেন। কিসের ভয়ে, কাদের প্ররোচনায় আপনি বার বার আন্দোলন ময়দানে হোচট খাচ্ছেন। আপনি ২০০৯ সাল থেকে আজ পর্যন্ত অনেক আন্দোলনের ইস্যু পেয়েছেন কিন্তু সঠিক সিদ্ধান্তের অভাবে আপনি দেশের মানুষ কে বার বার হতাশ করেছেন।

মাননীয় নেত্রী

আপনার কি এখনো সজাগ হয়নি যে, কারা আপনার আশে পাশে থেকে আপনাকে সঠিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত রেখেছেন। আপনি তাদেরকে চিন্তা না পারলেও দেশের জনগণ তাদেরকে ঠিকই চিনেছেন। আপনার সঠিক নেতৃত্বে পারে মুক্তিকামী জনতাকে উদ্ধার করতে। সর্বশেষ গাজীপুর ইস্যু নিয়ে সবার দৃষ্টি ছিল আপনার দিকে, কিন্তু শেষ পর্যন্ত আপনি সবাইকে হতাশ করলেন।

মাননীয় নেত্রী

আপনি যদি দেশের মানুষকে জালিমের শাসন থেকে রক্ষা করতে চান তাহলে আপনাকে বিএনপির তৃনমূল নেতাকর্মী ও জনগণের ভাষা বুঝতে হবে। আপনাকে আপনার আশে পাশে যেসব দালাল চাটুকার আছে তাদেরকে এড়িয়ে চলতে হবে। আপনি কি এখনো মনে করেন না যে, ১৪৪ ধারা ভাংগার সময় আসেনি! যেখানে আপনি সমাবেশ করবেন সেখানেই জালিম শাসক ১৪৪ ধারা জারি করবে! তাই বলে কি আপনি ঘরে বসে থাকবেন! এইভাবে কতদিন পারবেন। যদি আরও ৫/৬ মাস এই জালিম স্বৈরাচার শাসক ক্ষমাতায় থাকতে পারে তাহলে আপনাকে ঘর থেকে আর বের হতে হবে না! জনগণ আপনাকে আর চিনবে না! তৃনমূল বিএনপির নেতাকর্মীরা সঠিক নেতৃত্বে অভাবে হামলার মামলার ভয়ে আওয়ামীগে যোগ দিবে, আর কেহ কেহ নিষ্কৃয় হয়ে থাকবে। তখন আপনি কর্মী ছাড়া নেতা হয়ে থাকবেন!

মাননীয় নেত্রী

সর্বশেষ আপনাকে অনুরোধ করব, আপনি আল্লাহ তায়ালার রহমত কামনা করে দেশের মানুষকে অত্যাচারিত শাসক থেকে মুক্তি ও ইসলাম বিদ্বেষীদের কালো হাত ভেঙে দিতে আন্দোলনের ময়দানে ঝাঁপিয়ে পড়ুন। আমার বিশ্বাষ, জনগণের সমর্থন ও দোয়া পাবেন এবং ইনশাআল্লাহ আপনি কামিয়াব হবেন।

বিষয়: বিবিধ

৩০২৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

298189
৩১ ডিসেম্বর ২০১৪ রাত ১২:০৫
তুষার শুভ্র লিখেছেন : নগণকে নব্য বাকশালের হাত থেকে রক্ষা করতে না পারলে বিএনপিকে একদিন ইতিহাসের কাঠগড়ায় দাড়াতে হবে।
298205
৩১ ডিসেম্বর ২০১৪ রাত ০১:৫৩
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
298237
৩১ ডিসেম্বর ২০১৪ সকাল ১০:২২
হতভাগা লিখেছেন : এখনকার খালেদা জিয়া আগের সেই আপোষহীন নেত্রী নেই ।

প্রানের মায়া , জেলের ভয় তারও আছে ।

খালেদার উচিত আর কাহিনী না করে আগামী ৪ বছর ধৈর্য্য ধরে ১১ তম জাতীয় সংসদ নির্বাচনের জন্য অপেক্ষা করা ।

এখনও যদি ধানাই পানাই করে তাহলে আগামী ৪-৫ বছর পর বিএনপির কোন নেতা কর্মী খুঁজে পাওয়া যাবে না।
298263
৩১ ডিসেম্বর ২০১৪ দুপুর ১২:৩১
ইয়াফি লিখেছেন : দাজ্জাল এখন বাংলাদেশে! সবাইকে হ্যাঁ বলতে হবে নইলে বেঁচে থাকার অধিকার নেই!
299263
০৪ জানুয়ারি ২০১৫ রাত ০৮:৩৭
এম এ আলিম খান লিখেছেন : দেশনেত্রীর বয়স হয়ে গেছে। আপনি একটু দেখিয়ে দেন, পারবেনতো ?
১২ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০২:৫০
245998
হৃদয় আমার তলোয়ার লিখেছেন : ভাই কাকে উদ্দেশ্য করে বলেছেন? @এম এ আলিম খান

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File