একই কাজ,শুধু নামটা ভিন্ন রোদেলা থেকে ব-দ্বীপ!

লিখেছেন লিখেছেন শিহাব আল মাহমুদ ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ০৮:৫৩:৫৫ সকাল



ঘোষনা লাইভ চুমু। খাইলও। বাসায় গেল। বমি বমি ভাব!মানে পেগনেন্ট! ডাক্তার দেখাইল। ডাক্তার পরীক্ষায়ও ধরা পড়লো পেগনেন্ট! ডাক্তার অভাগ! কি ভাবে সম্ভব!?শুধু চুমুতেও পেগনেন্ট হওয়া সম্ভব? পরে জানা গেলো বাংগালি নাকি চুমু দিচে! বাংগালির দিয়েই নাকি সম্ভব! বেচারা ডাক্তার বললো আগে বলনি কেন বাংগালি চুমু দিচে অযথা পরীক্ষা করে সময় নষ্ট করলাম।

আচ্ছা যাক! ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে গত বছর রোদেলা প্রকাশনীর স্টল বন্ধ করে দেয় বাংলা একাডেমি।

বছর পেরিয়ে একই মেলায় ব-দ্বীপের ‘আর্যজন ও সিন্ধু সভ্যতা’, ‘জিহাদ : জবরদস্তিমূলক ধর্মান্তরকরণ, সাম্রাজ্যবাদ ও দাসত্বের উত্তরাধিকার’, ‘ইসলামের ভূমিকা ও সমাজ উন্নয়নের সমস্যা’, ‘ইসলামে নারীর অবস্থা’ এবং ‘নারী ও ধর্ম’ বই নিয়ে স্টল দেয়।-দ্বীপ প্রকাশনীর স্টলে প্রদর্শিত এ বইগুলোর সব কপি জব্দ করেছে পুলিশ।

যে দেশের পুলিশের কাছে চা দোকানির টাকা ভান্ডারের খবর থাকে সেই দেশের পুলিশ ফেইজবুকের মাধ্যমে জানতে হয় ইসলাম ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার মত বইয়ের স্টল দিয়েছে!

এরপরও ধন্যবাদ ব-দ্বীপের বইগুলো জব্দ করেছে পুলিশ ।

বই গুলোতে কি লেখা আছে নামেই বুঝা যাচ্ছে। লেখক গুলাও মুসলমান। আসলে যারা নিজের ধর্মকে মানে না তারা দেশকে ভালোবাসে না। দেশের জন্য ভালোবাসা যা দেখায় সবই পেট ভরার ধান্ধা। দেশের সংস্কৃতিকেও সম্মান করে না। উপরের চুমু তত্বটা বিদেশে বসে জাহান্নামের কিট শাম্মি হকের এফবি স্ট্যাটাস।বিদেশি ডলার পায়। আর নিজের দেশ ধর্মকে বিক্রি করে খায়।

ইসলাম বিতর্ক’ বইটিতে মহানবী (সা.) সম্পর্কে আপত্তিকর লেখা পাওয়া গেছে। এই সাহস কে দেয়? উত্তর সবারই জানা। সরকারি মদদে যারা ইসলামকে শেষ করে দেবার (যা সম্ভব নয়) স্লোগান দিয়েছে ছিল সেদিন আর এভাবে ইসলাম মহা নবি সঃকে নিয়ে আপত্তিকর বই বের হওয়াটা একই সূএে গাধাঁ।

এ সমস্ত বই বের হয় আর একেকটা শাম্মি হক পয়দা হয়। আল্লাহ ওদের হেদায়াত করুন।

বিষয়: বিবিধ

১৪৪২ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

359684
১৬ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ০৯:৫০
শাহাদাত হুসাইন নবীনগর লিখেছেন : গত বছরের ঘটনায় যদি রোদেলার বিচার হত । তাহলে ব-দীপ আজ এমন দুঃসাহস দেখাতনা। রোদেলা-বদীপদের উদ্দেশ্য বই বিক্রী করে শুধু টাকা কামাই করানা। ওদের যে উদ্দেশ্য ইসলামকে অপমানিত করা সে উদ্দেশ্য তার হাসিল হয়ে গেছে। এখন তার গ্রেফতার হল লোক দেখানো আর জনরোষ থেকে রক্ষা করা। এখন আমাদের দরকার শুধু ব-দীপের বিচার নয় ভবিষ্যৎ ব-দীপরা যেন এমন দুঃসাহাস না দেখায় এমন একটি আইন তৈরী করতে সরকারকে বাধ্য করতে হবে।
359689
১৬ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ১০:৩৬
এ কিউ এম ইব্রাহীম লিখেছেন : ওদের বিরূদ্ধে বিশটা করে মামলা করা হোক।
359729
১৬ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৮:৫৭
শেখের পোলা লিখেছেন : এক পা এক পা করে এগিয়ে চলেছে৷ এ বাধা সাময়ীক৷ সামনের বার আবার অন্য নামে স্টল হবে৷ একদিন ওদেরই রমরমা গতি হবে৷ কারণ খোদ সরকার ওদের বাহন৷ ওদের কেস হবে না হলেও উঠিয়ে নেওয়া হবে৷ শাস্তিতো নয়ই৷ ধন্যবাদ৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File