সাবধান, সাবধান, সাবধান, আলেমদের উপর আক্রমণ করবেন না।’আহমদ শফী।

লিখেছেন লিখেছেন শিহাব আল মাহমুদ ১৩ এপ্রিল, ২০১৪, ০১:০৬:৩২ রাত



..............................আলেমদের উপর আক্রমণকারীদের সতর্ক করে বলেন, ‘সাবধান, সাবধান, সাবধান, আলেমদের উপর আক্রমণ করবেন না।’মহিলাদের আল্লাহ বলেছেন, তোমরা ঘরের চার দেয়ালের বাইরে যাবেনা। তোমরা ঘরের ভেতর থাকবে। তোমরা বেপর্দা চলাফেরা করবেনা। একথা আল্লাহ বলেছেন, আমরা বলিনি।

আলেমদের উপর আক্রমণ করা হয় কেন ? সাবধান, সাবধান, সাবধান আলেমদের উপর আক্রমণ করবেন না।

অনেকে মৃত সঞ্জীবনী সূরা বলে শরাব পান করছে। এটা হারাম। কেউ মদ খাবেন না, শরাব খাবেন না, জুয়া খেলবেন না। যারা আমাদের গালি দেয়, তারাও মধ্যে মধ্যে নামাজের কথা বলেন। পড়ে না পড়ে সেটা ভিন্ন কথা। ঘরে সাত বছরের বাচ্চা পর্যন্ত কেউ যেন নামাজ না পড়ে না থাকে সেদিকে লক্ষ্য রাখবেন।

মোনাজাত ও সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে দু’দিনব্যাপী রেসালাত সম্মেলনের সমাপ্তি ঘোষণা প্রায় ২০ মিনিট ধরে মোনাজাত পরিচালনা করেন আহমদ শফী। S

বিষয়: বিবিধ

১৪৫৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

206779
১৩ এপ্রিল ২০১৪ রাত ০১:৪০
ফারুক হোসেন লিখেছেন :
মহিলাদের আল্লাহ বলেছেন, তোমরা ঘরের চার দেয়ালের বাইরে যাবেনা। তোমরা ঘরের ভেতর থাকবে।
. আহমদ শফী সাহেবের কাছ থেকে কি জানা সম্ভব , কোথায় কখন আল্লাহ এটা বলেছেন?
206915
১৩ এপ্রিল ২০১৪ সকাল ১১:৩২
নজরুল ইসলাম টিপু লিখেছেন : আলেমদের উপর হামলা কোনদিন বিধর্মীরা করে নাই। কোন কাফের, পৌত্তলিক করে নাই। আলেমদের উপর হামলা মুসলমান মোনাফেক ব্যক্তিরা ইসলামের নাম ধরে কখনও ইসলাম রক্ষার অজুহাতে করেছে। সুতরাং মুসলিম নামধারী কাউকে এভাবে অনুরোধ করলে হামলা বন্ধ হবে না। কেননা তারা ইতিমধ্যে দেখেছে আলমেদের মারলে আল্লাহর গজব ও আসেনা এবং জনগণও ক্ষেপে উঠেনা।

তাই সফি সাহেবদের উচিত, তাঁদের ছাত্রদের ও অনুসারীদের বুঝানো উচিত। ইসলাম স্বীয় শক্তি প্রয়োগে নিজের অধিকার আদায় করে নিয়েছে, দয়া দাক্ষিণ্য নিয়ে দুনিয়াতে ইসলাম প্রতিষ্ঠিত হয়নি হবেও না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File