শাহবাগ ত্যাগ করে কাকরাইলের পথ ধর...... জুনায়েদ বাবুনগরী।

লিখেছেন লিখেছেন শিহাব আল মাহমুদ ১২ এপ্রিল, ২০১৪, ১০:৫৪:৩৯ রাত



আল্লাহর উপর আস্থা ও বিশ্বাসের মূলনীতি সংবিধানে পুর্নবহালের দাবি যারা মানবেনা তাদের সঙ্গে কেয়ামত পর্যন্ত কোন বন্ধুত্ব হবে না বলে ঘোষণা দিয়েছেন হেফাজতে ইসলামের মহাসচিব জুনায়েদ বাবুনগরী।

আমরা সংবিধানে আল্লাহর উপর আস্থা ও বিশ্বাস পুর্নবহালের দাবি জানিয়ে আসছি। আমাদের এ দাবি যারা মানবেনা তাদের সঙ্গে কোন বন্ধুত্ব নেই। ইসলামবিদ্বেষী, খোদাবিরোধী, খোদাদ্রোহীদের বিরুদ্ধে আমৃত্যু আন্দোলন চলবে। নাস্তিকদের দোসর, দালালদের সঙ্গে আমাদের কেয়ামত পর্যন্ত কোন বন্ধুত্ব হবে না।



আমরা ইসলামের কথা বলব, নবীর মর্যাদার কথা বলব। তাতে ইসলামপ্রিয় মানুষের ভাল লাগবে। আর ইসলামবিরোধী কারও গায়ে জ্বালা ধরলে আমাদের কিছু করার নেই।

গণজাগরণ মঞ্চ ভেঙ্গে দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, শাহবাগীরা, তোমরা তওবা করে পুনরায় ইসলাম ধর্ম গ্রহণ কর। তোমরা শাহবাগ ত্যাগ করে কাকরাইলের পথ ধর।



কাদিয়ানি সম্প্রদায়কে নাস্তিকদের দালাল, অমুসলিম আখ্যা দিয়ে বাবুনগরী বলেন, কাদিয়ানিরা নবীর মর্যাদা নিয়ে ছিনিমিনি খেলছে। কাদিয়ানিদের মসজিদ মানে হচ্ছে খ্রিস্টানদের গির্জা আর হিন্দুদের মন্দির। কাদিয়ানিদের অবিলম্বে অমুসলিম ঘোষণা করা হোক। পাসপোর্ট তাদের নামের সঙ্গে মুসলিম লেখা যাবেনা। তখন তারা সংখ্যালঘু হিসেবে এদেশে থাকতে পারবে।

তিনি বলেন, এদেশে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানরা থাকতে পারবে। কিন্তু কোন নাস্তিক-মুরতাদের জায়গা হবেন.।



'এখন আমরা শাহবাগী ইমরানের ধারাবাহিক পরিণতি উপভোগ করছি'.......হেফাজতে ইসলামির কেন্দ্রীয় নেতা জাফরুল্লাহ খান......।

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর উদ্দোগ্যে আয়োজিত লালদিগীর পাড়ে শানে রেসালত সম্মেলন এর ২য় দিনের শেষ অধিবেশন এ বক্তব্য দিন আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী ।তিনি তার বক্তব্যে বলেন জিহাদের নাম সন্ত্রাস নয়।সন্ত্রাস দমনের নামই জিহাদ.. ।

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় নায়েবে আমির ঢাকা মহানগরের আহবায়ক আল্লামা নুর হোসাইন কাসেমি দাঃবাঃ।

তিনি বলেন হেফাজতে ইসলাম একটি ঈমানী আন্দোলন। প্রধানমন্ত্রি ও বিরোধী দলের যারা নিজেদেরকে মুসলমান হিসেবে দাবী করে তারা যেন হেফাজতের ১৩ দফা দাবীর সাথে একাত্মতা পোষন করে.....

বিষয়: বিবিধ

১৬৭৫ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

206704
১২ এপ্রিল ২০১৪ রাত ১০:৫৯
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : শাহবাগীদের কাকরাইলে স্বাগত জানাই।
206712
১২ এপ্রিল ২০১৪ রাত ১১:২১

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> রায়হান রহমান লিখেছেন : নবী তার পত্রবধু কে নিজেই বিয়ে করে অনৈতিক, অসামাজিক কার করেছেন, ৫৪ বছর বয়সে ৭ বছরের শিশু আয়শার যাথে অশ্লীল যৌনতা করেছে। তো এই নবীর চরিত্র নিয়ে যথেষ্ট সংসয় আছে।
১৩ এপ্রিল ২০১৪ রাত ১২:৩২
155350
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : হা হা হা, কিছু কিছু হিন্দুরা আর মানুষ হোল না। এরা এখন মুসলিম নাম ধারণ করে ব্লগ লিখছে। যাক, আপনাকে ইসলাম ধর্ম গ্রহণ করার আমন্ত্রণ জানাচ্ছি, মূর্তিপূজা আর কত কাল ভাই? মানুষ হতে হবে তো তাই না?
১৩ এপ্রিল ২০১৪ রাত ০১:৫৩
155374

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : কোরাণ পূজা করতে করতে এখন আপনারা ডানা ভেংগে আফগানিস্তানের ইঁদুরের গর্তে আস্তানা গেড়েছেন।
১৩ এপ্রিল ২০১৪ সকাল ০৫:৪৪
155387
মাহমুদ বিন সাঈদ লিখেছেন : মহানবীর শিশুকালে মারা যাওয়া তিন ছেলে বিবাহের সুযোগ না পাবার পরও এ কানা বিকলংগ রায়হান রহমান লোকটি বলছে 'নবী তার পত্রবধু কে নিজেই বিয়ে করেছেন'আয়শা নবিজির ঘরে এসেছে ১১/১৩ বছর বয়সে।
206721
১২ এপ্রিল ২০১৪ রাত ১১:৩৬
বিন হারুন লিখেছেন : প্রশিদ্ধ দুনিয়াবি শিক্ষায় শিক্ষিতদের নিয়ে গঠিত ইসলামী দলগুলো যখন তাদের অস্তিত্ব এবং তাদের নেতাদের বাঁচাতে ব্যস্ত, ঠিক সেই মুহূর্তে কিছু মাদ্রাসা পডুয়া নরম, সহজ সরল মাদ্রাসা ছাত্র অনভিজ্ঞ লক্ষ মুসলিম নিরীহ জনতাকে নিয়ে প্রতিবাদ করতে গিয়ে নাজেহাল হয়. এতে মুনাফিকরা তাদের উল্টো কাফের ফতোয়া দিতে আরম্ভ করে এবং বিজ্ঞ ইসলামী দলের নেতারা উস্কানি দিতে আরম্ভ করে. হেফাজতের নিরীহ জনতাগুলো অভিজ্ঞতা অর্জন করেন এ থেকে. আল্লাহ নাস্তিকদের ধ্বংস করুন যদি তাদের কপালে হেদায়াত না রাখেন.
১৩ এপ্রিল ২০১৪ রাত ০১:৫৬
155375

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> রায়হান রহমান লিখেছেন : নাস্তিকের শিক্ষা-জ্ঞান-প্রযুক্তি-বিজ্ঞান মোহাম্মদের কাল্পনিক আল্লার ফুৎকারের তোয়াক্কা করে না।
206793
১৩ এপ্রিল ২০১৪ রাত ০২:১৪
206928
১৩ এপ্রিল ২০১৪ সকাল ১১:৪৫
নজরুল ইসলাম টিপু লিখেছেন : শাহবাগিরা তাঁদের কোন আদর্শ দেখে কাকরাইলের দিকে দৌড়াবে? শুধু কি কাউকে ডাকলেই তারা কাকরাইলে চলে যাবে।

সেজন্য এসব আলেমদের ইসলামী জ্ঞানের সাথে সাথে প্রজ্ঞা, দক্ষতা, দূরদর্শীতা, রাজনৈতিক পাণ্ডিত্য, সামাজিক গ্রহন যোগ্যতা, মেধা ও মননের প্রয়োগ দেখাতে হবে। তখন শাহবাগীরা চিন্তা করবে যে, আমাদের মনের খোরাক দেবার মত এদের কিছু গুনাবলী রয়েছে। তখন শাহবাগীদের ডাকতে হবেনা, তারা নিজেরাই ঢুঁ-মারবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File