জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটে প্রবাসী সাংবাদিকদের স্মারকলিপি

লিখেছেন লিখেছেন মোবারক ১৫ ফেব্রুয়ারি, ২০১৫, ১০:৩২:০৩ রাত



চলমান রাজনৈতিক পরিস্থিতি থেকে উত্তরণের জন্য গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বরাবর স্মারকলিপি প্রদান করেছে রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া।

স্মারকলিপিতে এসোসিয়েশনের পক্ষ থেকে দেশে বিরাজমান বর্তমান রাজনৈতিক অচলাবস্থা নিরসন ও সংঘাতময় রাজনীতি বন্ধ করে সমঝোতার উদ্যোগ নেয়ার দাবি জানানো হয়।

গত ১২ ফ্রেবুয়ারি বৃহস্পতিবার জেদ্দাস্থ বাংলাদেশ কন্সুলেট এর মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করেন রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়ার ভারপাপ্ত সভাপতি নাছের চৌধুরী।

স্মারক লিপিতে বলা হয়, গণতান্ত্রিক বাংলাদেশে এ পেট্রোল বোমা ক্রস ফায়ার এর যৌক্তিকতা নেই। শান্তিপূর্ণভাবে রাজনৈতিক কর্মকাণ্ডের প্রয়োজনীয় পরিবেশ তৈরির জন্য সহিংসতা পরিহার করতে দলের সকল নেতাকর্মীকে নির্দেশনা দিতে দেশে প্রতিষ্ঠিত সকল রাজনৈতিক দলকে নির্দেশনা দেওয়ার আহ্বান জানান।

স্মারকলিপিতে আরও উল্লেখ করা হয়, বর্তমান সংকট রাজনৈতিক। রাজনৈতিকভাবেই এর সমাধান বের করতে হবে। এ সংকট নিরসনের ক্ষেত্রে রাষ্ট্রের অভিভাবক হিসেবে রাষ্ট্রপতিই এ ব্যপারে উদ্যোগ নিতে পারেন।



স্মারক লিপি প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও বাংলাভিশনের সৌদি আরব (পশ্চিমাঞ্চল) প্রতিনিধি সোহেল রানা, এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম,প্রথম আলো ও এসএ টিভির জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল,কারেক্ট নিউজ সৌদি আরব প্রতিনিধি মোবারক হোসেন, বাংলাটিভি সৌদি আরব প্রতিনিধি এমদাদুল হক. আরটিভি প্রতিনিধি হানিস সরকার, এশিয়ান টিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি, সময় টিভির আমান উল্লাহ আমান এবং এটি এন বাংলা প্রতিনিধি সাজেদুল ইসলাম।

স্মারকলিপি গ্রহণ করেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল একেএম শহীদুল করিম।

বিষয়: বিবিধ

১১৬৭ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

304696
১৫ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১১:২০
আবু তাহের মিয়াজী লিখেছেন : খুবই ভালো লাগলো। আপনাদের আয়জন দেখে।
১৬ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১১:৩৭
246595
মোবারক লিখেছেন : ধন্যবাদ ভাইজান
304699
১৫ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১১:২৭
আবু তাহের মিয়াজী লিখেছেন : আলহামদু লিল্লাহ পড়ে খুব ভাল লাগলো। মহান আল্লাহ আপনাকে উত্তম
304789
১৬ ফেব্রুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৭:৩৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কারো উদ্বেগ নিয়ে এই সরকারের কোন চিন্তা আছে কি?
তবুও উদ্যোগ টিকে অভিনন্দন।
১৬ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১১:৩৮
246596
মোবারক লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File