আন্তর্জাতিক হেফজ প্রতিযোগিতায় তৃতীয় হেলাল

লিখেছেন লিখেছেন মোবারক ১৫ নভেম্বর, ২০১৫, ০১:২৯:২৩ রাত



সৌদি আরবে পবিত্র মসজিদুল হারামে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশ্বের ৮০টি দেশের নবীন হাফেজ। এ প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছেন বাংলাদেশী হাফেজ হেলাল উদ্দিন। বৃহস্পতিবার মক্কায় আন্তর্জাতিক হেফজ কোরআন প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মক্কার আমির খালেদ আল-ফয়সাল। বিজয়ীদের হাতে চেক, সনদ এবং ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি। যাত্রাবাড়ীস্থ উত্তর দনিয়ায় প্রখ্যাত হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র হাফেজ মুহাম্মাদ হেলাল। তিনি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখানঁ উপজেলার গোবরদি বয়রাগাদী (নুরপুর) গ্রামের হাফেজ মাওলানা মো. মঈনুদ্দীন ও আলেমা মারুফা হোসাইনের ছেলে।http://www.mzamin.com/details.php?mzamin=MTAxMzgw

বিষয়: বিবিধ

১২৭৬ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

349765
১৫ নভেম্বর ২০১৫ রাত ০১:৫৫
শেখের পোলা লিখেছেন : মা শা আল্লাহ৷ আল হামদু লিল্লাহ৷
349780
১৫ নভেম্বর ২০১৫ সকাল ১০:২৩
আহমদ মুসা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ, মহান আল্লাহ তাকে অনেক বড় করুক।
349785
১৫ নভেম্বর ২০১৫ দুপুর ১২:৩৫
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : এগুলো বাংলাদেশের কোন মিডিয়াতে আসবেনা, যদি কোন বাংলাদেশি কোথাও গান করে অথবা নেচে ১ম, ২য় হতো, তাহলে মিডিয়াতে ঠিকই আসতো। ধন্যবাদ আপনাকে।
১৫ নভেম্বর ২০১৫ বিকাল ০৪:০৪
290299
মোবারক লিখেছেন : আমি নিজে মানব জমিনে নিউজ করেছি।
১৭ নভেম্বর ২০১৫ দুপুর ১২:২৭
290480
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : মানবজমিন কয়জনে পড়ে?? আপনি বিটিবি, চ্যানাল আই, বাংলাভিশন এই সমস্ত মিডিয়াতে নিউজ টা প্রকাশ করতে বলেন নি কেন???

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File