ইহুদীবাদ প্রতিষ্ঠায় ব্যস্ত সংস্থা সমূহ চিনে নিন

লিখেছেন লিখেছেন ফাহিম মুনতাসির ২৭ মার্চ, ২০১৩, ০৬:৫৭:৫৭ সন্ধ্যা

মুসলমানদের ধ্বংস সাধন এবং ইহুদীবাদ প্রতিষ্টায় ব্যস্ত যে সকল প্রতিষ্ঠান নিয়োজিত তা প্রতিটি মুসলমানের জেনে নেয়া দরকার।

১.কাহালঃ ১৯০৬ সালে নিউইয়র্কে প্রতিষ্ঠিত হয়। ধর্মযাজক, রাজনৈতিক নেতা ও ব্যবসায়ীরা এর সদস্য। লেলিনের দীর্ঘদিনের মন্ত্রী বিন ইয়ামীন শালী ফারিজা এর সদস্য ছিল। কাহালের অধীনে ১ হাজারেরও বেশি সংস্থা রয়েছে।

২.জিউইশ এজেন্সিঃ ১৯০৬ সালে নিউইয়র্কে গঠিত হয়। এই সংস্থা যুক্তরাষ্ট্র সহ বিশ্বরাজনীতি নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করে।

৩. ফ্রী ম্যাসন লজঃ ১৭১৭ সালে লন্ডানে আত্মপ্রকাশ করে, পূর্বে গোপন ছিল। এই সংস্থার অফিসকে ফ্রী ম্যাসন লজ বলা হয়। তিনটি United Grand Lodge- এর মাধ্যমে পৃথিবীর সব দেশে এর শাখা রয়েছে। ভারতীয় উপমহাদেশের সব বড়শহরে ১৯২৯ সাল থেকে এর শাখা প্রতিষ্ঠিত হয়েছে। বৃটিশ সরকারের গোপন দলীল হতে জানা যায়, ১৯৪৮ সালে লন্ডানে পাকিস্তান ভাঙ্গার পরিকল্পনা চূড়ান্ত করা হয়েছিল।

৪.লায়ন ক্লাবঃ ফ্রী ম্যাসন লজের প্রকাশ্য শাখা। অ-ইহুদি নেতৃস্থানীয় ব্যক্তিদের এর সদস্য করা হয়। এর মাধ্যমে ইহুদীরা প্রগতির নামে অ-ইহুদীদের চরিত্র নষ্ট করে, তাদের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে। এর সদস্যগণকে বেলেল্লাপনায় উৎসাহ দেয় এবং সদস্যদের অবৈধ কার্যকলাপের ভিডিও চিত্র ধারণ করে ব্ল্যাকমেইল করে।

৫.রোটারী ক্লাবঃ এই সংস্থাও ইহুদীদের নিয়ন্ত্রিত। এই সংস্থায় ইহুদীরা সরাসরি থাকে না। অ-ইহুদীদের চরিত্র নষ্ট করে, গোপন তথ্য সংগ্রহ এবং প্রয়োজনের মুহূর্তে এর সদস্যদেরকে নিজ স্বার্থে ব্যবহার করে।

অবশ্য মক্কাভিত্তিক রাবেতায়ে আলমের আল ইসলামী লায়ন্স ও রোটারী ক্লাবকে ফ্রী ম্যাসন আন্দোলনের প্রকশ্য ইউনিট ঘোষণা করে মুসলিম বিশ্বে এর কার্যক্রম নিষিদ্ধ করার আহ্বান জানায়।

বিষয়: আন্তর্জাতিক

১৩৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File