আইন-শৃংখলা বাহিনীর সাথে খালেদা জিয়া ও বিএনপি গং দের অসৌজন্যমুলক আচরণ বন্ধ হবে কবে?

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আবদুর রহমান সিরাজী ২৪ জুন, ২০১৫, ০২:০৯:০৯ দুপুর



আজ গুলশানে একটি অফিসে ইফতারের জন্য বসে আছি। ইফতারের কয়েক মিনিট পূর্বে অফিসের বসের মোবাইলে ফোন আসল কয়েকজন পুলিশ ইফতার করবে। আজান হওয়ার পর তারা আসল এবং ইফতার করল। এই পুলিশ সদস্যরা আজকে হোটেল ওয়েসটিনে খালেদা জিয়ার ইফাতার পার্টির নিরাপত্তার দায়িত্বে ছিল। কিন্তু অসভ্য বিএনপি গংরা তাদের ইফতারীর কোন ব্যবস্থাই করেনি। এদিকে হোটেলসহ কোন জায়গায় ইফতারী করার কোন সুযোগ না পেয়ে তারা এই অফিসে ছুটে এসেছে। কথা প্রসঙ্গে মনে পড়ল, যেসব পুলিশ 'হাওয়া ভবন' এ যারা খাম্বা তারেক এর ডিউটি করত তাদের প্রস্রাব করারও জায়গা ছিল না তারা অন্য অফিসে প্রস্রাব করত। আমার কথা শুনে পুলিশের অফিসারটি বলল, 'হাওয়া ভবনের সামনে দিয়ে তার এক সদস্য যাওয়ার জন্য তার চাকরি যায় যায় অবস্থা হয়েছিল'।

গতকালও জামায়াতের ইফতার মাহফিল ছিল হোটেল ওয়েস্টিনে, সেখানেও পুলিশ, বিভিন্ন ড্রাইভার সহ সবাইকে ইফতার সরবরাহ করেছিল। জাতীয় পার্টির ইফতার মাহফিলে পুলিশ সদস্যদের 'বুফে' ইফতারের ব্যবস্থা করেছিল। আওয়ামী লীগও এর ব্যতিক্রম নয় এমনকি 'ডাউনী' খ্যাত শেখ হাসিনাও তার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের পরিবারের খোঁজ-খবরও রাখেন। অথচ বিএনপি, খালেদা জিয়া ও তারেক গংরা তাদের সাথে যে অসদাচারণ করেন সেজন্য পুলিশের পিটানি খাওয়া ছাড়া কি কোন উপায় আছে?

বিষয়: বিবিধ

১২০১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

327315
২৪ জুন ২০১৫ দুপুর ০২:৫৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সরকারি ভাবে ডিউটি রতদের জন্য ইফতারি সরবরাহের ব্যবস্থা আছে। ওদের কে তো বিএনপি দাওয়াত করেনাই। তাদের ইফতারির দায় বিএনপির কেন?
327400
২৫ জুন ২০১৫ রাত ০৩:০৪
বার্তা কেন্দ্র লিখেছেন : খুনীদের জন্য কিসের দাওয়াত? যারা নিজেদের মহিলা সদস্যদের নিজেরাই ধর্ষন করে? গুম করে মানুষ?
327402
২৫ জুন ২০১৫ রাত ০৪:৩৮
মোঃ মাকছুদুর রহমান লিখেছেন : দাওয়াতে কুত্তাও আসে,মেহমানও আসে,তাই বলে কি সকলের মর্যাদা সমান?
যারা একপক্ষের ক্ষমতা চিরস্থায়ী করার জন্য হাজারো মায়ের বুক খালি করে দিয়েছে, আপনি তাদের প্রতি সহানুভূতির কথা বলছেন?!!!
327428
২৫ জুন ২০১৫ সকাল ১১:৫২
হতভাগা লিখেছেন : দাওয়াত দেয় না বলেই তো পুলিশ বিএনপিকে পেটায় । তাদের কার্যালয়ে তাদের ঢুকতেও দেয় না ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File