তেতুল হুজুর এখন খেতে ভারী মিষ্টি!!

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ১২ এপ্রিল, ২০১৭, ০৮:১০:৩৫ রাত

শেখ হাসিনা ২০১৩ সালের শাপলা চত্ত্বরে হেফাজতের কর্মীদের হত্যা করার সাফাই গাইতে গিয়ে আল্লামা শফিকে তেতুল হুজুর বলে তিরস্কার করেছিলেন। শাপলা চত্ত্বরে হেফাযতের সমাবেশ কে ব্যাঙ্ক ডাকাতির পরিকল্পনা বলে চরম মিথ্যাচার করেছিলেন। সে সময় শেখ হাসিনাকে আমার কাছে নিকৃষ্টতম ভ্যাম্পায়ার ছাড়া আর কিছুই মনে হয়নি। কিন্তু আল্লামা শফির কাছে অতীতের ঘটনার জন্য শেখ হাসিনা ক্ষমা না চেয়ে তার সামনে বেপর্দা অবস্থায় এসে তার পা ছুঁয়ে কদম বুসি করেছে। আর এতেই এইসব দুনিয়ার সার্থ সন্ধানী আলেমরা হাসিনাকে মাথায় তুলেছে। তো তাদের লক্ষ্য যদি হয় ইসলামের আদর্শ রক্ষা না করে হিন্দুত্ববাদের দোসর হাসিনার পদলেহন করা তাহলে আমার কিছুই বলার নেই। এইসব কথিত হক্কানীরাই যে আসলে প্রকৃত মুসলমানদের চরম. দুশমন তা আমার কাছে আগের চেয়ে আরও পরিষ্কার। ধর্ম নিয়ে কারা সব চেয়ে বড় ব্যবসা করে তাও আমি বুঝে গেছি। এইসব আলেম নামদারী চরম দুনিয়ামুখী জালেমদের প্রতি আমার আর ভক্তির লেস মাত্রও রইল না। কওমী সনদের স্বীকৃতি নিয়ে তারা কোন ধরনের ইসলামের সেবা করবেন তাও আমার বোঝা হয়ে গেছে। বোঝাই যায় বাবু নগরীকে চরম প্যাদানি দিয়ে শেখ হাসিনার গুন্ডারা তাদের সার্থ হাসিল করতে সফল হয়েছে। ধন্য শেখ হাসিনার পলিটিক্স! তেতুল হুজুর আজ বড়ই মিষ্টি।

বিষয়: বিবিধ

১২০৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

382631
১২ এপ্রিল ২০১৭ রাত ১১:৫৯
আকবার১ লিখেছেন :
১৩ এপ্রিল ২০১৭ সকাল ০৫:৪৬
316170
চেতনাবিলাস লিখেছেন : ভাইজান, এইসব ভিডিও দেখা বা শোনার সময় আমার নেই। তবে এর সংক্ষিপ্ত মর্মার্থ লিখে মন্তব্য করলে খুশি হতাম। ধন্যবাদ।
382650
১৩ এপ্রিল ২০১৭ রাত ১০:২৩
হতভাগা লিখেছেন : শফিরা এসেছিল ফাঁপড় টাঁপড় দিয়ে কিছু আদায় করে নিতে । প্রচন্ড মাইর খেলেও একেবারে অসফল হয় নি তাদের ফাঁপড়বাজি।

হাসুবুও একটা তাস হাতে পেয়ে গেলেন আগামী নির্বাচনের জন্য ।
১৪ এপ্রিল ২০১৭ সকাল ০৬:০৪
316191
চেতনাবিলাস লিখেছেন : একদম ঠিক কথা। এইসব হুজুরদের আসল লক্ষ্য যে কী তা বোঝাই যায়না। ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File