বিনা ভোটের প্রতিমন্ত্রী আসবেন, তাই জুমার নামাজের জন্য মসজিদে ঢুকতে নিষেধ

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ২৪ এপ্রিল, ২০১৫, ০৩:৫৩:৫৯ দুপুর



বাংলাদেশে আওয়ামীলীগের বর্বরতা।

বিনা ভোটের প্রতিমন্ত্রী আসবেন, তাই মসজিদে ঢুকতে নিষেধ।

মসজিদে নামাজ আদায় করতে দেয়া হয়নি বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীকে।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে জুমার নামাজের জন্য মসজিদে ঢুকতে দেয়নি পুলিশ।

রাজধানীর মহাখালীতে রহিম মেটাল জামে মসজিদে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নামাজ পড়বেন। তাই সেখানে ঢাকা সিটি করপোরেশন উত্তরে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে ঢুকতে দেয়নি পুলিশ। আজ রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তর নাবিস্কো এলাকায় গণসংযোগের পর পাশের রহিম মেটাল জামে মসজিদে তাবিথ আউয়ালের জুমার নামাজ পড়ার কথা ছিল। তিনি নামাজ পড়তে মসজিদে যান। এসময় সেখানে দায়িত্বরত পুলিশ তাকে জানায়, এখানে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নামাজ পড়বেন। তাই তিনি যেন অন্য কোন মসজিদে গিয়ে নামাজ পড়েন। পরে তাবিথ নাখালপাড়া বড় মসজিদে জুমার নামাজ পড়েন।

অন্য দিকে ...

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার নামাজের পর মোনাজাতের পূর্বে ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী সাঈদ খোকন মসজিদের মাইকে মুসল্লীদের কাছে ভোট চেয়েছেন।

নির্বাচন কমিশনের জারিকৃত সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের আচরণ বিধিমালার পরিপত্র-৩ এর ১৪ নং বলা হয়েছে, ‘‘ধর্মীয় উপাসনালয়ে প্রচারণা সংক্রান্ত বাধা-নিষেধ: কোন প্রার্থী বা তার পক্ষে অন্য কোন ব্যক্তি মসজিদ, মন্দির, গির্জা বা অন্য কোন ধর্মীয় উপাসনালয়ে কোন প্রকার নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন না।’’

বিষয়: বিবিধ

১১৮৫ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

316646
২৪ এপ্রিল ২০১৫ বিকাল ০৪:১৫
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : ইনসাফ আল্লাহই করবেন.... ভালো লাগলো অনেক ধন্যবাদ পিলাচ
316647
২৪ এপ্রিল ২০১৫ বিকাল ০৪:৩০
হতভাগা লিখেছেন : সমস্যা কি ? টুডে ব্লগ তো তাবিথের জন্য ভোট মাঙ্গছে ।
316648
২৪ এপ্রিল ২০১৫ বিকাল ০৪:৩৪
খান জুলহাস লিখেছেন : মদীনা সনদে যে দেশ চলছে তার প্রমাণ।
316656
২৪ এপ্রিল ২০১৫ বিকাল ০৫:৪৬
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। ধিক্কার জানানোর ভাষা নেই!! অনেক ধন্যবাদ ভালো লাগলো ।
316663
২৪ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৬:০৯
শেখের পোলা লিখেছেন : যার হাত তার পাত৷ তাহাজ্জুদ কাজা না করা প্রধান মন্ত্রীর হুকুম, মসজিদ আওয়ামী সম্পদ;তাই সেখানে কার প্রবেশাধিকার থাকবে তা তারাই বলে দেবে৷ তবে জাহান্নামের মালিক আল্লাহ৷ সেখানে তাদের কোন হাত নেই৷
316677
২৪ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৩৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মসজিদ ও তবে তাদের সম্পত্তি!
316705
২৪ এপ্রিল ২০১৫ রাত ১০:২২
মৃনাল হাসান লিখেছেন : যে দেশের মানুষ স্বাধীন নয়, সে দেশের মসজিদ গুলো পরাধীন। ঐ আওয়ামী মাফিয়া চক্র এদেশ অবৈধভাবে দখল করেছে, সেই সাথে ওরা মসজিদের দখল নিয়েছে। এখন তারা ইমামদের বাধ্য করছে মসজিদে তাদের ্কর্মসুচি ঘোষণা দিতে। একদিন তো এক মসজিদে ঠিক জুমার নামজের পর ইমাম সাহেব আ'লীগ ঘোষিত গায়েবানা যানাযা শুরু করে দিল। কি আর করি, আমিও শরিক হয়ে গেলাম। তাই এদেশের মসজিদ আর মুসলমানদের নেই, আ'লীগের খলে চলে গেছে।
317062
২৭ এপ্রিল ২০১৫ রাত ০৩:৩৯
কাঁচের বালি লিখেছেন : আওয়ামীলীগ দেশের সব কিছু পৈতৃক সম্পত্তি মনে করে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File