আপত্তিকর অবস্থায় নারী ও ছাত্রলীগ নেতাকে আটক ।৭১ সালে ভারতের সোনাগাজী সেক্টরের প্রতিচ্ছবি

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ২৭ মে, ২০১৮, ০৩:৪৮:০০ দুপুর



লক্ষ্মীপুরে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা রাকিব হোসেন বিপ্লবকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় এলাকাবাসী। একই সঙ্গে ওই ব্যবসায়ীর স্ত্রীকে পুলিশে দেয়া হয়। শনিবার রাতে সদর উপজেলার চরউভূতির চকবাজার এলাকার আবদুল জাহেরের বাড়িতে এ ঘটনা ঘটে।  গনধোলাইয়ের শিকার ছাত্রলীগ নেতা রাকিব হোসেন বিপ্লব কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিল।





স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে চরউভূতির চকবাজার এলাকার ব্যবসায়ী (আবদুল জাহেরের) স্ত্রীর সাথে ছাত্রলীগ নেতার রাকিব হোসেন বিপ্লব অবৈধ সর্ম্পক চলে আসছিল। এসব অপকর্মের বিষয়ে স্থানীয়রা জেনেও রাকিব হোসেন বিপ্লবের ভয়ে প্রতিবাদ করার সাহস পায়নি।

শনিবার রাতে তারাবির নামাজ পড়তে লোকজন মসজিদের দিকে চলে গেলে এ সুযোগে রাকিব হোসেন বিপ্লব ঘরে ডুকে ওই ব্যবসায়ীর স্ত্রীর সাথে অপকর্ম লিপ্ত হয়। এ খবর পেয়ে মুসল্লিরা নামাজ শেষ করে একত্রিত হয়ে ওই ব্যবসায়ীর ঘর ঘেরাও করে ছাত্রলীগ নেতা রাকিব হোসেন বিপ্লব ও নারীকে আপত্তিকর অবস্থায় আটক করে।



বাহ..!মুহূর্তের মধ্যেই ছাত্রলীগ থেকে ছাত্রশিবির বানিয়ে দিল সেই রাকিবুল হাসান বিপ্লবকে মুজিব আদর্শের সৈনিকরা।হায়রে আদর্শ.




আওয়ামীলীগের নেতাকর্মীদের অবস্থা দেখুন যেখানে প্রকাশ্যে ধরা পড়েছে আওয়ামীলীগের সেখানে নিজেদের নেতাদেরকেই অস্বীকার করে জলজান্ত নেতাকে অস্বীকার করে শিবিরের উপর দোষ চাপাচ্ছে হায়রে আওয়ামীলীগ

বিষয়: বিবিধ

১৮৫৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

385426
২৭ মে ২০১৮ সন্ধ্যা ০৭:০৮
শেখের পোলা লিখেছেন : জোর যার মুলুক তার।
385467
০৩ জুন ২০১৮ রাত ১২:০৩
টাংসু ফকীর লিখেছেন : বিশ্বের তাবত ছাত্র সংগঠনের মধ্যে ছাত্রলীগ হচ্ছে জঘন্য , সন্ত্রাসী, অসভ্য। পৃথিবীতে যত অপকর্ম আছে, ছাত্রলীগ তার চেয়েও বেশী অপকর্ম করে থাকে। এই সংগঠনকে প্রতিরোধ করা মানবতার দায়িত্ব।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File