মাননীয় প্রধানমন্ত্রী! মদীনা সনদ দেখলেন, তার কিছুদিন পরেই আল্লাহর নির্দেশে রাসুল কতৃক ইয়াহুদীদেরকে মদীনাছাড়া করা দেখলেন না?

লিখেছেন লিখেছেন শহীদ ভাই ১৮ এপ্রিল, ২০১৩, ১০:১৭:২৭ সকাল

আল্লাহ মদিনা সনদকে বাতিল করেছেন । তাই এই বঙ্গভূমিতে মদীনা সনদ চলতে পারে না।

ইয়াহুদীদের সাথে কৃত রাসুলুল্লাহ সা: এর চুক্তি বা মদীনা সনদ ছিল রাসুলের মদীনায় আগমনের পরক্ষণের ঘটনা। সাময়ীক প্রয়োজনে ও জরুরী অবস্থায় করা এই চুক্তিটি কিছুদিন পরেই আল্লাহ তা'আলা রহিত করে দেন। (সুরা তাওবার প্রথমিক আয়াত সমূহ দ্রষ্টব্য.) ইসলামের প্রথমযুগে নারীপুরুষের অবাধ মেলামেশা এবং মদপানও বৈধ ছিল। ৫ওয়াক্ত নামাজের কথাও কেউ দেখাতে পারবে না মদীনা সনদে বা প্রথম দিককার কোন আয়াত কিংবা হাদীসে। কারণ রাসুলের জীবদ্দশায় সকল বিধানই ছিল পরিবর্তনশীল। তাঁর রেখে যাওয়া সর্বশেষ বিধি-বিধানই একজন মুসলিমের জন্য পালনীয় এবং অনুকরণীয়।

অবশ্য মোনাফেকের কাজ হলো বেছে বেছে সুবিধা মতো এমনকি প্রয়োজনে রহিত হওয়া বিষয়গুলো গ্রহণ করা। আমাদের প্রধানমন্ত্রী ইয়াহুদীদের সাথে কৃত ও রহিত হয়ে যাওয়া চুক্তি দেখলেন, সেটাকে সংবিধান জ্ঞান করলেন- অথচ বিদায় হজ্জের ঐতিহাসিক ভাষনে 'আমি তোমাদের জন্য কুরআন ও হাদীস রেখে গেলাম' শীর্ষক নির্দেশনাটা শুনেন নি? সেটাকে দেশের সংবিধান হিসেবে ঘোষণা দিতে পারলেন না?

মাননীয় প্রধানমন্ত্রী! মদীনা সনদ দেখলেন, তার কিছুদিন পরেই আল্লাহর নির্দেশে রাসুল কতৃক ইয়াহুদীদেরকে মদীনাছাড়া করা দেখলেন না? কুরআনের দণ্ডবিধির আলোকে বিচার ও সাজা বাস্তবায়নের ঘটনাবলী আপনার চোখে পড়লো না?

মদীনাসনদ কোন সংবিধান ছিল না, ছিলো একটা চুক্তিনামা। সেখানে রাষ্ট্রধর্ম থাকবে কেন?

চুক্তিটা ছিল অমুসলিমদের সাথে। সেখানে আল্লাহর উপর আস্থা-বিশ্বাসের কথা থাকবে কেন?

এতোদিন ধর্মনিরপেক্ষতার কথা বলছিলেন, সেই তো ভাল ছিল। এবার আপনার বস্তাপঁচা বিশ্বাস প্রমাণে রাসুলকে টেনে এনে জুয়াচুরী করছেন কেন?

নিশ্চই সরলপ্রাণ মুসলমানদেরকে ধোঁকা দিতে?

আল্লাহ ওদের বুঝ দান করুন , ওরা বুঝেনা , ওরা অবুঝ ...... ওদের রেখেছেন বাঙ্গালী করে মুসলিম করেননি !!!

বিষয়: বিবিধ

১২৭৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File