আমাদের উচিত বুদ্ধিবৃত্তিক সংগ্রামে অগ্রসর হওয়া।

লিখেছেন লিখেছেন মোহাম্মাদ আবু মুছা ২০ জুন, ২০১৬, ০৪:৫৩:২০ রাত

এক্সপেরিমেন্টাল পোষ্টঃ বুঝে কমেন্ট করবেন।

আপনারা # Asif_Mohiuddin কে ভালোভাবেই চিনেন ।প্রথমেই জানতে চাইবো কে কে তার লাইভ ভিডিও লাইভগুলো দেখেছেন। দেখে থাকলে অবশ্যই প্রতিক্রিয়া জানাবেন।সে স্বঘোষিত বড়সড় মাপের নাস্তিক। তবে দৃশ্যত নাস্তিক হলেও তার প্রধান বৈশিষ্ট্য হলো ইসলাম নিয়ে কটুক্তি করা। ইসলামের বিশ্বাসগত দিক, ব্যবহারিক দিক ,এমন কোন বিষয় নেই যা নিয়ে সে অশ্রাব্য মন্তব্য করেনি।

বিপরীত পক্ষে আমাদের মুসলিমরাও কম যায়না।আসিফের চৌদ্দগোষ্ঠী উদ্ধার করতে পারে এমন সাচ্চা মুসলিমেরও ?অভাব নেই। তার একটি লাইভ চ্যাট ভিডিও দেখে তার উপর আমার যতটা না ঘৃনা জন্মেছে ততধিক ঘৃণার উদ্রেগ করেছে মুসলিমদের ভূমিকা দেখে।

তার ভাষায়,"যখন কোন মুসলিম আমাকে গালি দিতে আসে তখন আমি নৈতিকভাবে জয়ী হই। কেননা কোন মানুষ যখন যুক্তিতে পারে না, যখন তার বলার কিছুই থাকে না কেবল তখনই সে অন্ধকারে হাত পা ছোড়ে। অশ্রাব্য গালিগালাজ করে। ওদের জন্য আমার করুনা হয়।" ভাই আপনি ইসলামকে ডিফেন্ড করবেন। ভালো কথা। তার পূর্বে তো যথেষ্ঠ পড়াশুনা থাকা চাই।আন্দাজে জাহাজের হাল ধরতে চলে গেছেন।আপনি তো জাহজ ডুবিয়ে তবেই ক্ষান্ত হবেন !

আপনাদের কারণেই তো ঐসব নরকীটেরা ইসলাম নিয়ে মশকরা করার সুযোগ পায়। যদি বোধদয় হয় তো হউক, নইলে চোঁখ বুজে গালিগালাজ করে ইসলামের প্রভুত উন্নতি সাধন করুন।

বিষয়: বিবিধ

৯৭০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File