শেখপুর ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশন’ নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ

লিখেছেন লিখেছেন শেখ জাহিদ ২১ অক্টোবর, ২০১৮, ০৬:৫৪:০৬ সন্ধ্যা



একদল তরুন-যুবকদের সমন্বয়ে গ্রামীন সমাজের সকল অসঙ্গতি-মাদকপ্রতিরোধ এবং খেলাধূলাসহ সু-নাগরিক হিসাবে মানবের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে ব্যতিক্রমধর্মী সামাজিক সংগঠন ‘শেখপুর ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশন’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ করেছে । গতকাল শুকবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার ঐতিহাসিক ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামে প্রায় শতাধিক উদ্যমী তরুণ ও যুবকদের উপস্তিতিতে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

এতে বিশিষ্ট্য সমাজ সেবক এনাম উদ্দিন'র সভাপতিত্বে এবং মোঃ জায়েদ আহমেদ পরিচালনা করেন।

এ সময় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে বিশিষ্ট্য সমাজ সেবক ও তরুন ব্যবসায়ী মুমিনুল ইসলাম রানুকে সভাপতি এবং সাংবাদিক ও সাহিত্যকর্মী শেখ জাহিদ হাসানকে সাধারণ সম্পাদক করে ৪৯ সদস্য একটি কমিটি গঠন করা হয়।

সহ-সভাপতি-ইব্রাহীম আলী, সহ-সাধারণ সম্পাদক মাছুম আহমদ, সাংগঠনিক সম্পাদক মো: সবির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবুবকর, অর্থ সম্পাদক আহমেদ জায়েদ , প্রচার সম্পাদক মো: আব্দুর রাহমান শিপু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক আতিকুর রাহমান,

সমাজ কল্যান সম্পাদক আবু তারেক, সাংস্কৃতিক সম্পাদক মুমিনুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক মেহরাব হোসাইন, দফতর সম্পাদক ফাহিম আহমদ, কার্যকরী সদস্য- সদস্য খালেদ আহমদ,হারুন মাহমুদ, মেহরাব হোসাইন, মুমিন আহমদ, আবু তারেক, বাবর

৭.তারেক মাইদুল, সাইফুল ইসলাম, নাইম আহমদ, আলী হোসেন, ইউসুফ ইসলাম, সাদিক আহমদ, জাহিদুল, ইব্রাহিম মিয়া, আমিনুল আহমদ, তামিম আহমদ, আশরাফুল আহমদ, লিমন আহমদ, আবুল হোসেন, রাহিম আহমদ, নাজির আহমদ, মাহদি রহমান, হুমায়ুন আহমদ, আবু সাইদ।

আলোচনা সভায় ‘শেখপুর ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশন’ প্রতিষ্ঠাতা একদল তরুন-যুবকরা বলেন, আমি নেতা হওয়ার জন্য বা ব্যাক্তিগত উদ্দেশ্য নিয়ে সংগঠন করি না, নিজেকে ফোকাস করার জন্য সংগঠন করিনা। এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো-সমাজের অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটানো। কারন এই হাসিটা কোটি টাকায় ও কিনতে পাওয়া যায় না। তাদের এই হাসি সমাজের সকল অসঙ্গতি দুর করে আলোরপথে পরিচারিত করবে।

বিষয়: বিবিধ

৬৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File