তালেবানদের শিশু (???) হত্যা, আমাদের চুশিল মিডিয়ার মায়াকান্না।

লিখেছেন লিখেছেন খান জুলহাস ১৯ ডিসেম্বর, ২০১৪, ০৭:০৯:৩২ সন্ধ্যা

তালেবানদের হাতে পাকিস্তানের আর্মি স্কুলের দেরশর মতো ছাত্র নিহতের ঘটনায় বিশ্ব জুড়ে এক প্রকার মাতম শুরু হয়েছে। পাকিস্তান সরকার রাষ্ট্রিয় শোক ঘোষণা করেছে। আর্মির সন্তান না হয়ে কোন আম স্কুলে এভাবে হামলা হলে এরকম প্রতিক্রিয়া দেখানো হতো কিনা কে জানে।

যেভাবে প্রতিক্রিয়া দেখানো হচ্ছে তাতে করে মনে হচ্ছে, দখলদার ইসরাইলের হাতে নিহত হাজার হাজার ফিলিস্তিনী নবজাতকরা সম্ভবত মানবাধিকার শুন্য অবস্থায় পৃথিবীতে এসেছিলো। তাদের হত্যা করা সম্ভবত জাতিসংগের যে কোন সনদ দ্বারা বৈধ ছিলো। পাকিস্তানের আর্মির সন্তানদের রক্ত দেখে যাদের হৃদয় বিগলিত হচ্ছে তারা কি ফিলিস্তিন, কাশ্মির আর মিশরের শিশুদের হত্যার সময় হিস্টোরীয়া রোগে আক্রান্ত ছিলেন? এসকল অন্ধ, কানা, বধির মিডিয়ার কথায় আমরা এত প্রভাবিত কেন হচ্ছি ?

পাকিস্তানের মাটিতে বসে থাকা আমেরিকার এজেন্ট মালালা ভানুও চোখের পানি নাকের পানি এক করে ফেলেছেন। কই তিনি তো পাকিস্তানে ড্রোন হামলা সহ দখলদার ইসরাইলি বর্বর হামলায় ফিলিস্তিনি শিশু, নবজাতক হত্যার প্রতিবাদে আমেরিকার কনসাল্টে দেওয়া কথিত বিশ্বসেরা পুরস্কার নামের মুসলিম বিদ্ধেষীদের প্রমোট স্টেজ ‘নোবেল পুরস্কার ’ গ্রহনে অপারগতা প্রকাশ করতে পারলেন না।

তার নিজ ঘরের ভিতর আমেরিকার ড্রোন হামলায় হাজার হাজার শিশু প্রান হাড়িয়ে, এই ড্রোন বিষয়ে একটি প্রতিবাদী স্টেটাসও তিনি লিখতে পারলেন না কেন ? বিদেশী প্রভূরা খুশি হয় এমন কাজে যারা অহরহ নিয়োজিত তাদের নাকের পানি চোখের পানি মিশ্রিত কথিত শিশু প্রেমী সমালোচনায় তালেবানদের হামলাকে যাষ্টিফাই করার মতো বোকামী আমি করবো না।

তালেবানরা প্রকাশ্যে যুদ্ধ ঘোষণা দিয়েছে কিনা আমি জানি না, তবে নিজেদের ওপর কৃত যে কোন জুলুমের যোগ্য প্রতিশোধ নেওয়ার অধিকার তাদের রয়েছে। এই বিষয়ে ঘরে বসে থেকে মন্তব্য করে কোন ফায়দায় নেই। তালেবানদের শিশু সন্তানরা দলে দলে নিহত হয়েছে, দেশে বিদেশে কোন মিডিয়া সেটা হাইলাট করতে সাহস করেনি। যে মিডিয়া সকল সত্যকে এক করে দেখে না, আড়চোখে তাকিয়ে নিউজ করে, সেই সব ফাসেক মিডিয়ার দেওয়া তথ্য মতে আমি কোন দল ও ব্যক্তির সমালোচনা থেকে আল্লাহর কাছে পানাহ চাই।

(অপু আহমেদের ফেসবুক থেকে)

বিষয়: বিবিধ

১০৯০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

295775
১৯ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩০
আঃ হাকিম চাকলাদার লিখেছেন : মুসলমানেরা কখনো এরুপ কাজ করেনা।
295779
১৯ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৫০
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : Actually they are one eyed. Today Pak army and air force killed 64 people in Waziristan but it doesn't matter to the moderate Muslims. Us drone strikes have killed about 3,000 people, in Waziristan. Few days ago Pak army also killed about 1200 people in Waziristan but that's also ok.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File