ছবিতে দেখা মানুষগুলো কোন জাতীয় মুসলমান?

লিখেছেন লিখেছেন খান জুলহাস ২৯ জুন, ২০১৫, ০৫:৪১:৩১ বিকাল



ছবিতে দেখা যায় মানুষ গুলো কোন জাতীয় মুসলমান?

এদের সম্পর্কে ইসলামের বিধানঃ

অনেক লোভনীয় প্রস্তাব দেয়ার পরও রাসূল (সঃ) যখন দ্বীন প্রচার থেকে বিরত হলেন না। তখন কাফিররা রাসূল (সঃ) কে প্রস্তাব দিল যে ,চলো আমরা উভয়ের ধর্ম ভাগাভাগি করে মানি।

তুমি কিছু দিন আমাদের ধর্মের অনুসরন করো আর আমরা কিছুদিন তোমার ধর্মের অনুসরন করি। ঠিক তখনি তাদের কে তিরস্কার করে সূরা কাফিরুন নাযিল হয়।

রাসূল (সঃ) তাদের প্রস্তাব প্রত্যাখ্যান করে নিজ দ্বীনের প্রতি অটল থাকেন। আজ দেঁড় হাজার বছর পর সম্ভবত: অমুসলীমরা সফল হতে চলেছেন কারন মুসলিম নামধারী রাষ্ট্রের স্বনামধন্য ব্যক্তিবর্গ পুজামন্ডবে গিয়ে প্রসাদ খেয়ে বলছেন, মা দূর্গা গজে চরে আসায় ফসল ভাল হয়েছে, ব্রিজ বা সেতু নির্মানে পাঠা বলি দেয়া শুভ লক্ষন।

অপর দিকে সুরঞ্জিতরা ফতোয়া দিচ্ছেন, বলিদেয়া পাঠার গোস্ত বিসমিল্লাহ বলে খাওয়া জায়েজ। আবার পবিত্র রমজান মাসে দাদা বাবুরা রোজাদার মা, বোন, এবং নিঃরপরাধ ভাইদের গ্রেফতার করে নির্যাতন চালিয়ে যাচ্ছে।

নিজেরা ইফতার মাহফিলের আয়োজন করে লম্বা মুনাজাত করছেন তাতে মনে হচ্ছে তারাই যেন আসল রোজাদার। কবে যে আবার তারা নামাজের ইমামতি করতে চান তা আল্লাহই ভাল জানেন। প্রত্যেক জাতীকে মহান আল্লাহ তায়ালা নিজ নিজ ধর্ম পালনের স্বাধীনতা দিয়েছেন। কিন্তু তাই বলে ৯০%মুসলমানের দেশে অমুসলীমরা ইসলাম কে নিয়ে এত বড় ধৃষ্টতা পূর্ণ আচরন করার দুঃসাহস পায় কোথা থেকে? আর আমরা মুসলমানরা কি এভাবে নিরবে সহ্য করেই যাব!

বিষয়: বিবিধ

১৩১১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

327946
২৯ জুন ২০১৫ সন্ধ্যা ০৭:১৩
শেখের পোলা লিখেছেন : ভাইগো, বড় দুঃখ এ বুকে, আজ মরছি ধুঁকে ধুঁকে, প্রতিবাদ করতে গিয়ে শেষে, ফাঁসী নিতে হচ্ছে অবশেষে৷
২৯ জুন ২০১৫ সন্ধ্যা ০৭:৪৮
270275
খান জুলহাস লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File