ফ্যাসিবাদ ও বাকশাল কায়েম করতে আওয়ামী লীগকে সর্বাত্নক সহায়তা করছে ভারত

লিখেছেন লিখেছেন খান জুলহাস ১২ মে, ২০১৫, ০৬:২৩:০৬ সন্ধ্যা

ভারত তার নির্দিষ্ট এজেন্ডা বাস্তবায়ন করতে বাংলাদেশ আওয়ামী লীগকে বেচে নিয়েছে। তাই জনগনের ইচ্ছা আখাঙ্কাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে অবৈধ ভাবে বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দলকে ভারত সকল অবৈধ কাজে নির্দিধায় সহায়তা করছে।

আওয়ামী লীগের সকল অপকর্মে ভারত প্রতাক্ষ বা পরোক্ষ ভাবে জড়িত। নারায়নগঞ্জের সাত খুন মামলার প্রধান আজ ভারতে। কিভাবে সেখানে গেছে আমরা সবাই জানি। আমরা আরো জানি সরকার চেষ্টা করলে নূর হোসেনকে যে কোন সময় বাংলাদেশে ফিরিয়ে আনতে সক্ষম। বন্দি মিনিময় চুক্তির মাধ্যমে। কিন্তু সরকার নূর হোসেনকে আনছে না । আনলে ঘরের হাড়ি বাজারে ভাঙ্গবে বলে ভয় পাচ্ছে সরকার। তাই ভারতও এ বিষয় মামলার দীর্ঘ সূত্রিতা তৈরি করছে। ণূর হোসেন ও আওয়ামী লীগকে বাচাতে।

এবার আসা যাক সাঈদীর মামলার এক স্বাক্ষীকে পাওয়া যাচ্ছেনা বলে আসামী পক্ষ অভিযোগ করলেও আদালত তা আমলে নেয় নি। পরে জানা যায় সে ভারতের দমদম কারাগারে আটক আছে। যা বেআইনি ভাবে বর্তমান সরকারকে যে সহায়তা করছে ভারত এর অন্যতম প্রমাণ।

বিএনপির যুগ্ন-মহাসচিব সালাউদ্দিন আহমেদ দু’মাস আগে নিখোঁজ হন। পরিবারের অভিযোগ ছিলো তাকে আইন-শৃঙ্খলা বাহিনী উঠিয়ে নিয়ে গেছে। আইন-শৃঙ্খলা বাহিনী ও সরকার এটা অস্বীকার করে।

কিন্তু দীর্ঘ দু’মাস পরে আমরা আজ জানতে পারলাম সে ভারতের একটি মানসিক হাসপাতালে ভর্তি আছে। সেখানে তাকে কে নিয়ে গেছে? তাও আবার ভারতে কেন?

প্রশ্ন হচ্ছে এগুলো যদি আইন-শৃঙ্খলা বাহিনী বা সরকার না করে তাহলে করছে টা কে। আইন-শৃঙ্খলা বাহনীর পরিচয় নিয়ে উঠিয়ে নিয়ে যাওয়ার পর দেখা যায় ভারতের কোন কারাগার বা হাসপাতাল বা কোন কোন জায়গায় সে আছে।

এসকল ঘটনা দেখে ১৬ কোটি মানুষ এ কথাই বুঝতে পারছে যে ভারত সরকারকে অবৈধভাবে ফ্যাসিবাদ ও বাকশাল কায়েম করতে সহায়তা করছে ।

অর্থাৎ আওয়ামী লীগের সকল অপকর্মের সঙ্গী হচ্ছে ভারত। এ জন্য ভারত ও আওয়ামী লীগকে পশ্তাতে হবে।

বিষয়: বিবিধ

১৩৮৪ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

319647
১২ মে ২০১৫ রাত ১০:১০
হতভাগা লিখেছেন : সালাউদ্দিন পালিয়ে থেকে কিভাবে মেঘালয়ে গেল সেটা খতিয়ে দেখবে পুলিশ আর নূর হোসেন মার্ডার করে/করিয়ে কিভাবে বর্ডার পার হল সেটা পুলিশ আজ বছর খানেক হতে চললো তাকে ''এই আনছি'' ''সেই আনছি'' বলে আনতেও পারলো না !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File