এর শেষ কোথায় ? প্রেমের নামে যৌন মিলন। কোন দিকে এগিয়ে যাচ্ছে দেশ?

লিখেছেন লিখেছেন খান জুলহাস ১৫ ডিসেম্বর, ২০১৪, ০৫:৪৫:১২ বিকাল



এই সময়ের সবচেয়ে আলোচিত ঘটনা হ্যাপি- রুবেলের অবৈধ যৌন মিলন ও পড়ে ধর্ষন মামলা। বিয়ে আগে প্রেমের নামে কয়েকবার শারীরিক সম্পর্ক অর্থাৎ যৌন মিলন। যা নীতি নৈতিকতার অবক্ষয়ও বটে। কিন্তু তারা কি একটিও বারও এ চিন্ত করে দেখেছেন বিষয়টি।

এ ঘটনা মিডিয়া আসাতে হয়ত আমরা জানতে পেরেছি। কিন্তু হাজার হাজার ঘটনা ঘটছে বর্তমান সময়তে। যা মিডিয়াতে না আসায় জানতে পারছি না। কিন্তু বাস্তবে যদি খবর নেয়া হয় শহর থেকে গ্রাম, আর গ্রাম থেকে শহরের উঠতি ছেলেমেয়েরা শারীরিক সম্পর্ক জড়িয়ে পরছে।

ছেলেরা দুষ্টমির ছেলে মেয়েদের সতিত্ব নষ্ট করতে ব্যস্ত। মনে হচ্ছে ছেলেদের সতিত্বের প্রয়োজন নেই। আর মেয়েরাও নিজের সতিত্ব বিলিয়ে দিতে বিন্দু মাত্র দ্বিধাবোধ করছে না। অর্থ কিংবা প্রেমের ফাঁদে পড়ে বিলিয়ে দিচ্ছে নিজেদের সতিত্ব।

আর যার কারনে বাড়ছে বিয়ের আগে অন্তঃসত্বা, গর্ভপাত, হত্যা, আত্নহত্যা, মামলাসহ নানা অসমাজিক কর্মকান্ড। প্রেম আর শারীরিক সম্পর্কই যেন বর্তমান সময়ের ছেলেমেয়ের একমাত্র কাজ।

আর এই অসমাজিক কর্মকান্ডে শুধু ছেলেমেয়েরাই নয় রাষ্ট্র জড়িত প্রত্যক্ষভাবে। আমরা ষষ্ঠ শ্রেণীতে শারীরিক শিক্ষা নামে কি শিক্ষাচ্ছি ভবিষ্যতরে কান্ডারিদের?

এর শেষ কোথায় ? দেশ এর শেষ দেখতে চায়।

বিষয়: বিবিধ

১০০২ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

294620
১৫ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১০
ইসলামী দুনিয়া লিখেছেন : উপরে যাদের ছবি দিযেছেন। তাদের চিন্তা করে লাভ নেই। কারণ তারা এর আগেই সত্বীত হারিয়েছে। তাই এবার ঘটা করে প্রচার করল। আমাদের উচিত নিজেই নিজের স্থান থেকে মা-বোনদের, পাড়া প্রতিবেশিদের সামলানো উচিত। বিষয়টা নিয়ে মাথা ঘামানোর জন্য ধন্যবাদ।
294647
১৫ ডিসেম্বর ২০১৪ রাত ১০:১৪
লজিকাল ভাইছা লিখেছেন : ষাঁড় যাফ্রিকবাল এর স্বপ্ন বাস্তবায়নের দিকে ইঞ্চি ইঞ্চি করে এগিয়ে যাচ্ছে দেশ !!!!
294727
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ০১:৪৮
হাকালুকি লিখেছেন : জাতীর আব্বাহুজুরের স্বপ্ন আজ বাস্তবায়িত হচ্ছে! দেশ এগিয়ে যাচ্ছে গর্তের দিকে...বলুন জয় বাংলা!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File