শিরক-বিদাত মুক্ত মুসলিম।

লিখেছেন লিখেছেন ঘুম ভাঙাতে চাই ১৬ জুলাই, ২০১৪, ০৬:০৪:০৮ সন্ধ্যা

*শনিবারের নিউজ:ফিলিস্তিনের আকাশে ইজরাইলি বোমারু বিমান। অসহায় মানুষগুলোর উপর শুরু হল বর্বর ইজরাইলীদের গণহত্যা।

#প্রতিক্রিয়া#

#আলেম:ওহ আল্লাহ! হে মাবুদ!তুমি অসহায় মানুষ গুলোকে রক্ষা কর।

#শিরক-বিদাত মুক্ত মুসলিম: যেখানে ৮রাকাত তারাবী হাদিস দ্বারা প্রমাণিত,সেখানে বেদাতিরা ২০ রাকাত কিভাবে পড়ে!! নাহ!বিদাতীরা সব শেষ করে দিল।

*রবিবারের সংবাদ: ইজরাইলের বিমান হামলায় ২০ জন ফিলিস্তিনি নিহত,আহত ৫০

#প্রতিক্রিয়া#

#সাধারণ মুসলিম টু ইসলামিস্ট:- হে আল্লাহ!তুমি গাজার মুসলিমদের রক্ষা কর। ইহুদিদের ধ্বংশ কর।

#শিরক-বিদাত মুক্ত মুসলিম:ওফ!মাজহাব মুসলিমদের শেষ করে দিল, ভাগ করে দিল। যত্তসব! এদের নামাজই হয়না হাত বাঁধে পেটে তারপর আবার রফাদাইন করেনা আল্লাহ এদের হেদায়াত কর।

*সোমবারের নিউজ:ইজরাইলি গণহত্যায় নিহতের সংখ্যা ৫০ ছাড়িয়েছে, আহত ৫০০ এর অধিক।

#প্রতিক্রিয়া#

#মডারেট মুসলিম:- আল্লাহর কসম! যদি আমার হাতে এখন একটা মরণাস্ত্র থাকত, আর আমাকে যদি কেউ ইজরাইলে পৌছে দিত, তবে যতক্ষণ ওরা আমাকে জীবিত রাখত মৃত্যুর আগ পর্যন্ত ওদের বুকে গুলি চালিয়ে যেতাম। এটা আমার মনের কথা। হে আল্লাহ! তুমি এই নিরস্ত্র মুসলিমদের বাঁচাও।

#শিরক-বিদাতমুক্ত মুসলিম:মনে তো হচ্ছে এই মাসালাটা ইমাম আবু হানিফা হাদিস না বুঝেই প্রদান করেছেন। সাধেই কি বলি এসব বেদাত-মাজহাব বাদ দিয়ে ডাইরেক্ট কোরান-হাদিস ধরেন?

*মঙ্গলবারের নিউজ:ইজরাইলি গণহত্যার প্রধান টার্গেট ফিলিস্তিনি শিশুরা।

#প্রতিক্রিয়া#

#শিরক-বিদাত মুক্ত মুসলিম: আসলে সারা পৃথিবীতে মুসলিমরা নির্যাতনের শিকার হচ্ছে নিজেদের পাপাচার-কৃতকর্মের জন্য। যতক্ষণনা তারা শিরক-বেদাত-মাজহাব বাদ দিয়ে ইসলামে প্রবেশ করে, ততক্ষণ আল্লাহ এভাবেই গজব দিয়ে মুসলিমদের শাস্তি দিতে থাকবেন।

#ব্যক্তি আমি: যুক্তিযুক্ত কথা। কিন্তু কিছুতেই বুঝতে পারছিনা যে শিশুরা কিছুদিন আগে দুনিয়ায় আসল,কৃতকর্ম(পাপাচার)তো থাক, কর্ম করারই টাইম পেলোনা তারা কোন পাপের ফল ভোগ করছে? মনে হয় আমিও বেদাতি তাই আমার মাথায় ব্যাপারটা খেলছেনা।

*বুধবারের নিউজ:-ইজরাইলি হামলা থেকে কোন কিছু বাদ যাচ্ছেনা।বাড়িঘর,মসজিদ,হাসপাতাল,শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিটি স্হান টার্গেট করে ইজরাইলিরা বোমাবর্ষণ করছে।

#প্রতিক্রিয়া#

#বিশ্বব্যাপী মুসলিম,অমুসলিম সবার মানববন্ধন/ইজরাইলি দূতাবাস ঘেরাও: শ্লোগান:-It's not war it's genocide. it's war against humanity. Zionist Israel stop killing. Save Gaza.

#শিরক-বিদাতমুক্ত মুসলিম:একমাত্র শিরক-বেদাতমুক্ত দলটিই জান্নাতে প্রবেশ করবে। দলীল সূরা নিসা, আয়াত ১১৫ বাকি সব বেদাতী। বেদাতের শেষ আশ্রয়স্হল জাহান্নাম।

*বৃহস্পতিবারের নিউজ: লাশের সারি দীর্ঘ হচ্ছে নিহতের সংখ্যা ২০০ ছাড়িয়েছে, আহত ১০০০। মিশর যুদ্ধবিরতির প্রস্তাব দিয়েছে ইসরাইল ও হামাসকে অবশেষে মেনে নিল দুপক্ষ।

#প্রতিক্রিয়া#

#সর্বস্তরের মুসলিম: আল্লাহ! ওরা আমাদের ভাইবোন, ওরা আমাদের শরীরেরই অংশ,ওদের রক্ত আমাদেরই রক্ত, ওদের সন্তান-আত্বীয়-স্বজন আমাদেরই আপনজন। হে আল্লাহ! তুমি এই মানুষগুলিকে বাঁচাও। আমরা কাপুরুষ তাই আমরা ওদের বাঁচাতে পারিনি,আমাদের ক্ষমা কর। তুমি ইসরাইলকে ছেড়োনা, প্রতিশোধ নিও।

#শিরক-বিদাতমুক্ত মুসলিম: আল্লাহু আকবার। খাদেমূল হারামাইন, সৌদির সন্মানিত বাদশাহ ঘোষনা দিয়েছেন গাজার জন্য 200 মিলিয়ন রিয়াল অনুদান প্রদান করবেন।

কই এখন তারা কই যারা কথায় কথায় সৌদিকে গালি দেয়??

বিষয়: বিবিধ

২৩০৫ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

245226
১৬ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:৩৪
চিরবিদ্রোহী লিখেছেন : Winking) Winking) Winking) Winking) Winking)
২১ জুলাই ২০১৪ রাত ১২:৫২
191377
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : ভাই সবজায়গাতেই বিদ্রোহী মনোভাব ভালনা।
২১ জুলাই ২০১৪ রাত ০৮:১৮
191640
চিরবিদ্রোহী লিখেছেন : এইখানে আবার কি বিদ্রোহ করলাম ভাই?
245255
১৬ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৫৫
সন্ধাতারা লিখেছেন : অনেক ধন্যবাদ
২১ জুলাই ২০১৪ রাত ১২:৫২
191378
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : আপনাকেও ধন্যবাদ
245269
১৬ জুলাই ২০১৪ রাত ০৮:৪২
মোঃমাছুম বিল্লাহ লিখেছেন : শিরক-বিদাতযুক্ত মুসলিম হওয়া উচিত্‍
২১ জুলাই ২০১৪ রাত ১২:৫৪
191380
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : মাছুম বিল্লাহ ভাই আমি যেটা বুঝাতে চেয়েছি সেটা না বুঝে নিজের মস্তিষ্ক থেকে উদ্ভুত একটা ধারণার উপর কথা বলা অযৌক্তিক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File