রক্ষী বাহিনীর প্রধান তোফায়েল আহমদের ফাঁসি চাই

লিখেছেন লিখেছেন বার্তা কেন্দ্র ১৪ মে, ২০১৬, ০২:০৬:০৫ দুপুর



শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীকে বলা হচ্ছে, বদর বাহিনী প্রধান (?) "র" বেতনভুক্ত মিডিয়াগুলো।

অথচ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ লোক রক্ষী বাহিনীর প্রধান ভোলার কুখ্যাত তোফায়েল আহমদ (বর্তমানে মন্ত্রী), শেখ মুজিবুবর রহমানকে বাঁচাতে পারে নাই। আদালত যাকে তিরস্কারও করেছে। জাসদের ৪০,০০০/= নেতাকর্মী যার হাতে গুম ও ক্রসফায়ারের নিহত হয়েছিল। যার নেতৃত্বে সিরাজ সিকদারকে অপহরণ করা হয়েছিল? বঙ্গবন্ধু সংসদে দাঁড়িয়ে বলেছিলেন "কোথায় আজ সিরাজ সিকদার"? এগুলো ইতিহাসের কালো অধ্যায়।

বঙ্গবন্ধুকে রক্ষায় ব্যর্থতা এবং জাসদের হাজার হাজার নেতা ও কর্মী এবং সিরাজ সিকদারসহ দেশপ্রেমিক নাগরিক হত্যায় যার হাত কাঁপেনি-সেই তোফা ডাকাতের ফাঁসি চাই..যারা যারা চান আওয়াজ তুলুন।

ত তে তোফায়েল-তুই খুনি, তুই খুনি।

ত তে তোফায়েল-তুই খুনি, তুই খুনি।

----

বিষয়: বিবিধ

১৬২০ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

369000
১৪ মে ২০১৬ দুপুর ০২:৪৪
কুয়েত থেকে লিখেছেন : সব কিছু বল্লেই কি হয়.! এই হারামিরা আছে বলেইতো ভারতের এত কর্তৃত্ব। শেখ মুজিবকে তারাই তো শেষ করেছে ভারতের সার্থ রক্ষার জন্য। শেখ মুজিব ছিল স্বাধীনচেতা মানুষ ধন্যবাদ আপনাকে
369008
১৪ মে ২০১৬ বিকাল ০৪:০৪
নজরুল ইসলাম টিপু লিখেছেন : ওনি তো সার্টফিকেট ধারী মুক্তিযোদ্ধা! তিনি যুদ্ধটা কোথায়, কখন, কিভাবে কাদের গোয়ার ঘরে লুকিয়ে, কাদের পুকুরে আত্মগোপন করে যুদ্ধটা শেষ করেছিলেন, জনগনের কেউ কি জানে?

স্বাধীনতার আগে তিনি ছিলেন ছাত্র আর স্বাধীনতার পরে তিনি হয়ে গেলেন একটি আধা-সামরিক বাহিনীর প্রধান। কেউ কি জানে তিনি কার অধিনে থেকে, কোন সেক্টরের কমান্ডারের হাতে প্রশিক্ষণ নিয়েছিলেন! কেউ জানেনা, সাহস করে কেউ কোনদিন তাকে প্রশ্ন করেনি।

মূলত এই ব্যক্তি গুলোই ভারতের মুল পরিকল্পনা বাস্তবায়ন কারীদের অন্যতম। তাদের সাথে বাংলাদেশের মানুষের চাহিদার কোন সম্পকর্ নাই। তারা ভারতেরই স্বাথর্ দেখে, আর সে জন্য ভারত তাদের গোপনে প্রশিক্ষণ দিয়ে সৃষ্টি করেছিল, এখন শুধু সাভর্িস দিচ্ছে। ধন্যবাদ
369021
১৪ মে ২০১৬ রাত ০৮:০৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ফাঁসি হবে না উনার!! উনি যে চেতনা!!
369023
১৪ মে ২০১৬ রাত ০৮:০৭
হতভাগা লিখেছেন : শোনা যায় যে শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধু উপাধি উনিই লাগিয়ে ছিলেন। আর এখন আওয়ামী লীগ রাজত্ব করছে । তাই আওয়ামী লীগের তোফায়েল লেভেলের নেতা তো দূরের কথা একটা চুনোপুটি ক্যাডারের চুল ধরার সাহস দেশবাসী নেই। কারণ আওয়ামী লীগের মাইরকে বাংলাদেশের মানুষ বেশ ভয় পায় । তাই তাদেরকে অপজিশনে না রেখে পজিশনে রেখেছে ।

কারণ ক্ষমতাহীন আওয়ামী লীগ ক্ষমতাশীল আওয়ামী লীগের চেয়ে বেশী ভয়ংকর।
369025
১৪ মে ২০১৬ রাত ০৮:০৮
গাজী সালাউদ্দিন লিখেছেন : শুনেছি উনার নেতৃত্বে নাকি আব্দুল মালেককে উদ্যানে পিটিয়ে শহিদ করা হয়। জঘন্য।
369033
১৪ মে ২০১৬ রাত ০৮:৩৩
আবু জান্নাত লিখেছেন : এরা হল নির্লজ্য জাতির এক জীবন্ত প্রতিচ্ছবি।
369344
১৭ মে ২০১৬ রাত ১২:৫৭
শেখের পোলা লিখেছেন : পাপ বাবকেও নাকি ছাড়েনা, তাই দেখার অপেক্ষায় রইলাম।
370084
২৫ মে ২০১৬ সন্ধ্যা ০৬:২৭
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ফাঁসি হবে না উনার!! উনি যে চেতনা!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File