পর্দাহীনতার সিঁড়ি বেয়েই চরিত্রহীনতার যাত্রা শুরু হয়!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন আমরা স্বাধীন ০৯ সেপ্টেম্বর, ২০১৪, ০৯:১১:০৮ রাত

আর চরিত্রহীনতার ঘন কালো অন্ধকার হতেই সমাজে অবক্ষয় নেমে আসে। তাইতো দেখি-পর্দাহীনতার দরূণ আমদের নারী সমাজ প্রজাপতির মত রঙ্গিন পেখম মেলে উড়ে বেড়াতে প্রয়াস চালিয়ে নিজেদের সৌন্দর্য, স্বকীয়তা সবই বিকিয়ে দিচ্ছে অপরের কৃত্রিম সুখ-শান্তি ভোগের লালসায়। আমাদের নিজস্ব তৈরী ফাইটার জেট, ট্যাংক থেকে এ বোমা নিক্ষিপ্ত হয়নি। হলিউডি নগ্ন আর মুক্ত যৌনতার বোমা আমাদের পরিবার, সমাজকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে।হলিউড থেকে যা বের হয় তা শুধু মিথ্যার প্যাকেজ ছাড়া কিছুই নয়। বাস্তবতার সাথে এ নগ্ন, যৌনবিকার সভ্যতার কোনো মিল নেই। এ শুধু মিথ্যা, প্রহেলিকা, মরীচিকা আর আলেয়া।

পারস্পরিক সম্মতিতে যৌনতার নামে যে নির্দোষ বিনোদনের ফেরি হচ্ছে এতে নিজেকে সস্তায় মুক্ত পণ্য হিসাবে নিজেকে বিকিয়ে দেয়া ছাড়া আর কিছুই নয়। আমরা কুকুর ,বিড়াল সহ নানা পোষা প্রাণীকে এখন কাপড় পরাই আর নিজেরাই অন্যদিকে নগ্ন হয়ে যাই। বোন বুঝতে পারছো এ কেমন বিষাক্ত বিষ। প্রেমিকের নামে শত শত লম্পট তোমাদের ব্যবহার করে ছুঁড়ে দিয়ে চলে গেছে। সন্তান, মাতা-পিতার বন্ধন, সংসারের সুখ ,সেই মধুর ভালোবাসা আজ বিলীন অথবা বিপন্ন।ওরা বুঝাতে চায় বিবাহ হলো দাসত্ব, মাতৃত্ব হলো অভিশাপ আর সবচেয় ভয়ঙ্কর হলো ওরা বুঝাতে চায় সতীত্ব রক্ষা করা, পুতপবিত্র থাকা ওল্ড ফ্যাশান ছাড়া আর কিছুই নয়।

বিয়ের আগে কুমার, কুমারী জীবন নিয়ে ওরা হাসি তামাশা করে। পুরো সভ্যতাকে উল্টে দিয়ে অবাধ যৌনতা আর সমূদ্রফেনায়িত রাশি রাশি নিষিদ্ধ ভ্রুণের জন্মের নাম দিয়েছে ওরা আজ সভ্যতা।ঠিক তাই, আমরা নিজেদের সস্তা পণ্য করে খোলা বাজারে খুবই সস্তায় বিকিয়ে দিয়েছি। পণ্যের মান বাড়ানোর জন্য নিজেকে নিজেই সাজিয়ে প্রদর্শন করছি। কেউ দেখে আমাদের ঠোঁট, কেউ আমাদর স্তন, কেউ আমাদের শারীরিক ফিগার। সবকিছু ভালো করে দেখে কিনে নিয়ে যায়। বিধাতার দেয়া সেই অমূল্য তারকা, মুক্তোর দ্যুতির মর্যাদা হারিয়ে নিজেকে সামান্য পথপণ্য বানিয়েছি মুক্ত সুখের প্রলোভনে পড়ে।এক বিষাক্ত সাইক্লোনের মতো ধেয়ে আসছে এ নৈতিক অবক্ষয়ের নগ্নবোমা সভ্যতা। তোমাদের দৃঢ় মনোবলে ধর্মীয় স্পিরিচ্যুয়াল শক্তিতে নিজেকে রক্ষা করো বোন আমার। এ বিষ সংসার বিনাশী। এ বিষ সন্তান বিনাশী। এ বিষ মায়া, মমতা, ভালোবাসা, স্নেহ, নৈতিক মূল্যবোধ বিনাশী। এ বিষ পেয়ালা স্পর্শের কোনো চিন্তাও করোনা। ঠিক এখানেই বন্ধ হয়ে যাও। আর একটুকুও এগিয়োনা বোন আমার।

## হে মুসলিম বোনেরা, আর নিজেকে ভোগের সামগ্রী হিসাবে উপস্থাপন নয়, এখন মূল কেন্দ্রে ফিরে যাও। অপসংস্কৃতির কালো থাবা গ্রাস করার পূর্বে বিজাতীয় হিংস্র নখর বুকে-পিঠে বিদ্ধ হওয়ার পূর্বেই ফিরে এসো কল্যাণের পথে, খোদার পথে।.......................

সংগৃহিত..

বিষয়: বিবিধ

১১৩১ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

263431
০৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৯:৩৩
আফরা লিখেছেন : ভাল আহবান ধন্যবাদ ।
০৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৯:৫০
207030
আমরা স্বাধীন লিখেছেন : ধন্যবাদ
263439
০৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৯:৪৭
আমরা স্বাধীন লিখেছেন : আপনাকেও ধন্যবাদ আফরা
263472
১০ সেপ্টেম্বর ২০১৪ রাত ০১:৪৭
নিউজ ওয়াচ লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ পিলাচ
১১ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৪৯
207467
আমরা স্বাধীন লিখেছেন : আপনাকে ডাবল পিলাচ
263479
১০ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৩:০১
সন্ধাতারা লিখেছেন : Wonderful post. Jajakallahu khair.
১১ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৫০
207468
আমরা স্বাধীন লিখেছেন : ধন্যবাদ
263480
১০ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৩:০১
শেখের পোলা লিখেছেন : দাওয়াতে সহমত৷
263543
১০ সেপ্টেম্বর ২০১৪ সকাল ১০:১৪
কুয়াশা লিখেছেন : সুন্দর হয়েছে।
১১ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৫১
207469
আমরা স্বাধীন লিখেছেন : দোয়া করবেন যেন আরো সুন্দর লিখতে পারি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File