“প্রতিশোধের আগুন জ্বলে দ্বিগুণ”

লিখেছেন লিখেছেন সাইমুম হাবিব ২১ নভেম্বর, ২০১৫, ০৯:০১:২৭ রাত



সারা দুনিয়াকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে একের পর এক মিথ্যা নাটক সাজিয়ে ফাঁসির দণ্ড দেয়া হচ্ছে যা পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন। যুদ্ধাপরাধ ট্রাইবুনাল পৃথিবীতে আরও অনেক ছিল, সব গুলিই ছিল হয় জাতিসংঘের তত্তাবধানে নাহয় সহায়তা প্রাপ্ত এবং বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা থেকে স্বীকৃত ও দেশীয়-আন্তর্জাতিক বিচারক এবং আইনজীবীদের সমন্বয়ে পরিচালিত। আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড দূরে থাক, বিদেশী আইনজীবীকে দেশেই প্রবেশ করতে দেওয়া হয় নাই এনমকি দেশীয় আইনজীবীদের পেশাগত দায়িত্ব পালনে পদে পদে বাধাগ্রস্থ করা হয়েছে!! যা নজিরবিহীন। একমাত্র বাংলাদেশের এই ট্রাইবুনাল, যার কোন স্বীকৃতি দূরে থাক বরং জাতিসংঘের মানবধিকার বিভাগ থেকে শুরু করে হিউম্যান রাইটস ওয়াচ সহ পৃথিবীর শীর্ষ সকল মানবধিকার সংগঠন এই ট্রাইবুনাল এবং দণ্ড বাতিল করার দাবী জানিয়েছে। কিন্তু কোন কথায় কর্ণপাত না করে জাতীয় কিছু নেতাকে হত্যা করার জন্য মরিয়া অবৈধভাবে ক্ষমতা দখল করে থাকা সরকার।।

ইতিপূর্বে ২ জন নিরাপরাধ জামায়াত নেতাকে তারা হত্যা করেছে। জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল সাবেক সফল মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ এবং বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর দণ্ড কার্যকরের নামে আরও দুইটি জুডিশিয়াল কিলিং এর দ্বার প্রান্তে বাংলাদেশ!!

২ জনকে হত্যা করা করেছ, ২ জনকে হত্যা করার প্রস্তুতি নিচ্ছ এবং হয়তোবা মিথ্যা নাটকের মাধ্যমে আরও কজনকে হত্যা করা করবা!! মনে রেখো, এই হত্যাকাণ্ডের মাধ্যমে যে দ্রোহের আগুন জ্বালিয়ে দিয়েছ তা চলবে যুগ থেকে যুগ ধরে......বাংলাদেশকে ঠেলে দিলা একটি অন্ধকারময় ভবিষ্যতের দিকে ........ প্রজন্ম থেকে প্রজন্মকে ভাগ করে দিলা দুটি ভাগে, ১)হত্যাকারী পক্ষ এবং ২) হত্যাকাণ্ডের প্রতিশোধ নেয়ার পক্ষ। ভুলে যেওনা, “প্রতিশোধের আগুন জ্বলে দ্বিগুণ”...........

বিষয়: বিবিধ

১৪৩৫ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

350743
২২ নভেম্বর ২০১৫ রাত ০১:৪১
অপি বাইদান লিখেছেন :
২২ নভেম্বর ২০১৫ রাত ০৪:৪১
291139
শেখের পোলা লিখেছেন : অল্প হেঁসে নাও অনেক বেশী কাঁদতে হবে৷
350875
২২ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:৪৪
হতভাগা লিখেছেন : ৭১ এ জমে থাকা ক্ষোভের আগুনে জ্বলে যাচ্ছে জামায়াত-শিবির

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File