১টি ভুতের কাহিনী...........................

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ২০ ডিসেম্বর, ২০১৫, ০৪:৫৮:১৯ বিকাল

চট্টগ্রাম ভার্সিটির প্রীতিলতা হলে নাকি কিছু ভৌতিক কাহিনি ঘটে। ১ বার হলের ১ মেয়ের জন্য পাগল ১ ছেলে লাল শার্ট গায়ে দিয়ে হলের পিছনের সাইডে ফাঁসী দেয়। সে ঘটনার পর থেকে নাকি হলের বিভিন্ন মেয়েদের রুমে লাল শার্ট গায়ে দিয়ে হামলা করে ছেলেটার প্রেতাত্মা। বিভিন্ন ভাবে নাকি মেয়েদের কাছে আসার চেষ্টা করে। ওয়াশ রুমে নাকি প্রায় রাতে লাল জামা পরে কেউ দাঁড়িয়ে থাকে। মেয়েরা নাকি না পারতে একা রাতে টয়লেটে যায়না।

কাজিনের কাছে এই ঘটনা শুনার পরেই আমি হেসে দিলাম। কাজিন বলল" তুই বিশ্বাস করস না??'। আমি বললাম" বিশ্বাস করা না করা পরের ব্যাপার"। আমার তো ব্যাপারটা শুনেই হাসি পাচ্ছে। চট্টগ্রাম ভার্সিটিতে পড়ুয়া আমার কাজিন বলল তো তোর কেন হাসি পাচ্ছে??

আমি বললাম ১ জন লোক ১টা মাইয়ারে না পাইয়া মারা গেছে। তার আত্মার হওয়ার কথা ভদ্র, সদ্র, প্রেমিক টাইপ । সে আত্মা মানুষ হইবো হুজুর টাইপের। সে কিনা মরার পর হইছে মহা লুচ্চা!!!! তাও আবার লাল শার্ট পরেই যত আকাম কুকাম করতে যায়। মাইয়াদের বাথরুমে দাঁড়াইয়া থাকে। মাইয়াদের কাছে আসতে চায়। কি লুচ্চা আত্মারে বাবা....................................হাহাহাহহাহাহাহাহা

বিষয়: বিবিধ

১৮২১ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

354729
২০ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:০৪
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
354731
২০ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:৪৫
গাজী সালাউদ্দিন লিখেছেন : হাসালেরে মণা খুব হাসালে
354735
২০ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:৫১
শেখের পোলা লিখেছেন : কি জানি বাপু, সব মেয়েরাও হয়ত তারই কথা ভেবেই ওদিকে যায়৷
354759
২০ ডিসেম্বর ২০১৫ রাত ০৯:৫১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ওই হলে একাধিকবার জ্যান্ত ভুত মানে ভুত সাজা মানুষ ধরা পড়েছে!!
354816
২১ ডিসেম্বর ২০১৫ দুপুর ০১:২৯
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : মেয়েরা ভয় না পেয়ে যদি সাহস করে এগিয়ে যায়, তাহলে হয়তো দেখবে কোন সোনার ছেলে দুষ্টমি করতেছে....।
ধন্যবাদ আপনাকে

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File