চকচক করলেই যেমন সোনা হয় না, তেমনি মুসলিম নাম ধারন করলেই মুসলিম হয় না...

লিখেছেন লিখেছেন ইনতেহাব হোসাইন জাওয়াদ ০৫ নভেম্বর, ২০১৫, ০৭:৪৩:৫০ সন্ধ্যা



শাহরুখ-সালমান-আমির বলিউডের মুসলিম নামধারী এইসব তারকাদের উদাহরন দেখিয়ে হিন্দুরা প্রায়ই বলে- দেখো! আমরা কতই না উদার। ভারতে মুসলিমদেরকে আমরা রাজার হালে রেখেছি, কিং খান বানিয়েছি। মুসলিমরা কতই না সুখে আছে সেখানে!

অথচ এই তিন খান সহ অধিকাংশ মুসলিম নামধারী তারকাই প্রকৃতপক্ষে মুসলিম নয় এবং তারা নিজেরাও সেটা স্বীকার করে। ক্যারিয়ারের স্বার্থেই হোক অথবা রাজার হালে থাকার লোভেই হোক, তারা নিজেদেরকে সেক্যুলার বা ধর্মহীন দাবি করে। যেমন- শাহরুখ খান শুধু কথায় নয়, কাজেও ধর্মনিরপেক্ষতার প্রমান দিয়েছেন। বিয়ে করেছেন এক হিন্দু মেয়েকে, দেবতা রামের নামের সাথে মিলিয়ে ছোট ছেলের নাম রেখেছে- আবরাম! উনার বাড়িতে গণেশের পূজা এবং নামাজ- দু'টোই চলে সমান তালে এদিকে সালমানের দাবি- তিনি মুসলিমও নন, হিন্দুও নন, তিনি নাকি শাহবাগী থুক্কু মানবতাবাদী! মুসলিম নামধারী এসব তারকারা ভক্তদের মন রক্ষার জন্য নিয়মিত গণেশ পূজা করেন, শিব পূজা করেন, কপালে তিলক দেন, দিওয়ালী পালন করেন, ক্রুশও পরিধান করেন। অতঃপর বছরে দুইদিন ঈদগাঁহে গিয়ে ঈদের নামাজ আদায় করে হয়ে যান খাটি সেক্যুলার!!

এই সেক্যুলার বাদশাদের উদাহরন দেখিয়ে কেউ যদি বলে- ভারতের মুসলিমরা খুব সুখে আছে (!) তাহলে বুঝতে হবে সে একটা রামছাগল- সত্য অনুধাবন করার ক্ষমতাই তার নেই, অথবা সে জেনেশুনেই সত্য গোপন করছে। ভারতে মুসলিমরা অবশ্যই সুখে নেই, সুখে আছে কেবল মুসলিম নামধারী সেক্যুলাররা। হিন্দুদের সন্তুষ্টির জন্য তারা নিজের ধর্ম বিসর্জন দিয়েছে- তবু হিন্দুদের মন জয় করতে পারেনি। শুধুমাত্র নামটা রেখেছে মুসলিমের মত, তাতেই এইসব সেক্যুলার সেলিব্রিটিকে চুন থেকে পান খসলে হেনস্তা করা হচ্ছে।

তথাকথিত সাম্প্রদায়িক দাঙ্গায় হাজার হাজার মুসলিমকে যখন হত্যা করা হয়েছে, ধর্ষিত হয়েছে অগনিত মুসলিম মেয়ে, তখন মুসলিম নামধারী এইসব সেলিব্রিটিরা ক্যারিয়ারের ভয়ে ন্যুনতম প্রতিবাদটুকুও করেনি। করেনি বলেই তাদেরকে রাজার হালে থাকতে দেয়া হয়েছে। আজ শাহরুখ যখন দেশের বিদ্যমান সাম্প্রদায়িক অস্থিতিশীলতার বিরুদ্ধে একটা কথা বলেছে- অমনি হিন্দুরা তাকে পাকিস্তানের এজেন্ট বানিয়ে দিয়েছে, তাকে বাদশা থেকে ফকির বানিয়ে দেয়ার হুমকি দিচ্ছে। অথচ শাহরুখ কিন্তু মুসলিমদের পক্ষে কিছুই বলেনি, সে শুধু উগ্রতা পরিহার করে সবাইকে ধর্মনিরপেক্ষ হওয়ার আহবান জানিয়েছিল। এতেই ভারতের হিন্দুরা ক্ষেপে গেছে তার উপর। এর আগে শাহরুখের মুম্বাইয়ের বাড়িতে শিবসেনার কর্মীরা হামলা চালিয়েছিল। কয়েক মাস আগে নিরপরাধ এক মুসলিমের শাস্তি দেয়ার বিরোধীতা করায় সালমান খানকে জেলে ঢুকানোর হুমকি দিয়েছিল ক্ষমতাসীন দলের নেতারা। 'পিকে' সিনেমায় অভিনয় করায় হত্যার হুমকিসহ কুশপুত্তলিকা দাহ করা হয়েছে আমিরের। ভারতের মুসলিম নামধারী সেক্যুলার বাদশাদেরই যখন এই অবস্থা (!), তখন প্রকৃত মুসলিম এবং সাধারন মুসলিমরা কি অবস্থায় আছে একবার ভাবুন তো!

কেবলমাত্র বহিঃবিশ্বে ভাবমূর্তি ক্ষুণ্য হবে এবং বৈদেশিক বিনিয়োগ শুণ্যের কোঠায় নেমে আসবে এই ভয়ে উগ্র হিন্দুরা কিছু করতে পারছে না। নইলে ভারতের হিন্দুরা সেদেশের ১৫ কোটি মুসলিমকে পিটিয়েই মেরে ফেলতো অথবা দেশ থেকে বিতাড়িত করত। সত্যি বলতে কি, ভারতে কোন মুসলিমকে হত্যা করতে চাইলে কোন কারন থাকা লাগবে না। তার দিকে আঙুল তাক করে বলুন- এই লোক গরুর মাংস খেয়েছে। বলতে যা দেরী, সঙ্গে সঙ্গে উদারমনা বজরঙ্গী ভাইয়েরা অস্ত্রসস্ত্র নিয়ে একদম ঝাপিয়ে পড়বে। পুরুষ হলে পিটিয়ে হত্যা করা হবে, আর নারী হলে কবর থেকে তুলে হলেও ধর্ষন করা হবে।

ইয়েস! দিস ইজ ইন্ডিয়া! দ্যা ব্লাডি মাদারফাকিং টেরোরিস্ট নেশন।

---সর্বপ্রথম আমার ফেসবুক আইডিতে প্রকাশিত, যার লিংক- এখানে

বিষয়: বিবিধ

৪০৮১ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

348607
০৫ নভেম্বর ২০১৫ রাত ০৮:২২
হতভাগা লিখেছেন : উনারা ক্যারিয়ারের জন্যই হিন্দুধর্ম পালন করেন । পরকাল উনাদের আর ক্যারিয়ার কনশাসনেস থাকবে না ।
০৭ নভেম্বর ২০১৫ দুপুর ০১:২১
289499
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : ইহকালে যত পারে ভোগ করে নিক- পরকালে তাদেরকে অবশ্যই এজন্যই জবাবদীহি করতে হবে। নাথিং গোজ আনপেইড...
348608
০৫ নভেম্বর ২০১৫ রাত ০৮:২৬
এলিট লিখেছেন : এরা সিনেমার অভিনেতা। ইসলামিক দৃস্টিতে তো এরা আদর্শ বা অনুসরন যোগ্য কেউ না। এরা যাই করুক না কেন, এতে কার কি যায় আসে? বলিউডের সব খানই অর্ধেক হিন্দু । সালমান খানের মা হিন্দু। শাহরুখ খান ও আমির খানের স্ত্রীরা হিন্দু । তবে সবচেয়ে এগিয়ে সাইফ আলী খান। তার মা ও স্ত্রী দুজনেই হিন্দু। সিনেমার জগতে এগুলো কোন ব্যাপার নয়। ওরা কেউই নিজেকে খাটি মুসলমান বলে দাবি করে না। এরা পুজা করে না কি করে, এতে কিছু আসে যায় না।
০৫ নভেম্বর ২০১৫ রাত ০৯:৫২
289371
অপি বাইদান লিখেছেন : তাহলে শাহরুখ খান কি করবে? মসজিদে জেহাদী বোমা মেরে মুসলমানিত্ব প্রমান করবে!!
০৭ নভেম্বর ২০১৫ দুপুর ০১:২৩
289501
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : মসজিদে বোমা মারতে ইসলাম কখনোই বলেনি। কোন মুসলিম যদি ভুল পথে যায়- এবং কোন অপকর্ম করে তাহলে সেটার দায় ইসলাম নেবে না। তবে সনাতন ধর্মের নোংরামী সর্বজনবিদীত। হিন্দুদের অপকর্মের দায়ভার অবশ্যই সনাতন ধর্মকে বহন করতে হবে। কারন তাদের ধর্মই তাদেরকে নোংরামী ও অশ্লীলতা শিখিয়েছে, বর্ণবিদ্বেষ শিখিয়েছে, ইনচেষ্ট রিলেশন গড়তে উদ্বুদ্ধ করেছে।
348622
০৫ নভেম্বর ২০১৫ রাত ০৯:৩৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই শো বয় দেখিয়ে ভারতে মুসলিমদের অবস্থা যারা বুঝান তারা নিজেরই মিথ্যাবাদি। বলিউডি চলচ্চিত্র দেখে ভারতের উন্নয়ন নিয়ে যারা বড় কথা বলেন কোন ভারতিয় সাধারন মানুষ এর সাথে কথা বললেই তাদের সেই বেলুন ফুস হয়ে যাবে।
০৭ নভেম্বর ২০১৫ দুপুর ০১:২৪
289502
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : ঠিক বলেছেন। বলিউডের সিনেমা দিয়ে ভারতকে বিচার করলে চলবে না। ভারত কোন দেশ নয়, ভারত হল বিশ্বের সর্ববৃহৎ পতিতাতয়। উন্নত বিশ্ব আদর করে ডাকে "খোলা টয়লেট"
348625
০৫ নভেম্বর ২০১৫ রাত ০৯:৫২
অপি বাইদান লিখেছেন : তাহলে শাহরুখ খান কি করবে? মসজিদে জেহাদী বোমা মেরে মুসলমানিত্ব প্রমান করবে!!
০৫ নভেম্বর ২০১৫ রাত ১১:১৭
289381
সালসাবীল_২৫০০ লিখেছেন : "বাইদান" এটা আবার কেমন নাম?
348635
০৫ নভেম্বর ২০১৫ রাত ১১:১৬
সালসাবীল_২৫০০ লিখেছেন : এমন ক্যারিয়ারে থুথু মারি,যে ক্যারিয়ারের জন্য নিজের ঈমান আমল বিসর্জন দিতে হয়।
348655
০৬ নভেম্বর ২০১৫ রাত ০৪:২২
কাহাফ লিখেছেন : 'মুসলিমের ঘরে জন্ম বা মুসলিম নাম ধারণ করলেই মুসলিম হওয়া যায় না' এই কথাটা ভূলেই গেছে আজকের সমাজ!
সামগ্রিক বিচারে'ওদের' মুসলমানিত্ব নিয়েই সন্দেহ রয়েছে!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File