প্রেথম আলু ও ডাইল স্তারের ইসলাম বিদ্বেষ ও জাকির নায়েকের উপর হামলা

লিখেছেন লিখেছেন আব্দুল্লাহ আল রাহাত ০৭ জুলাই, ২০১৬, ১১:১৯:২১ সকাল

কথিত সুশীলরা বাক্রুদ্ধ, কারণ এতদিন জংগিবাদের সাথে মাদ্রাসা পড়ুয়া ছাত্রদের সম্পৃক্ত করে যে পোপাগান্ডা তারা করছিল তা গুলশান ট্রাজেডির মধ্য দিয়ে ভেস্তে গেল। স্বরণকালের সবচেয়ে নিশংস এই হামলা ছাত্রলীগের শত হিংস্রতাকেও হার মানায়।এই বিদেশী জিম্মি হত্যাকান্ডে সারা বিশ্বে বাংলাদেশ নতুনভাবে পরিচিত হচ্ছে কসাইখানা হিসাবে। সন্ত্রাসীরা অভিজাত পরিবারের সন্তান ও রাজধানীর ইংরেজী মাধ্যমের স্কুল-কলেজের ছাত্র হওয়ায় প্রেথম আলু ও ডাইল স্তারের মত সুশীল পত্রিকাগুলো ঘুম যেন গুম হয়ে গেছে। তাদের ধর্মনিরেপক্ষ ঈদের অনন্দেও পড়েছে ভাটা। মাতাল অবস্থায় তারা কার উপর এই শোক চাপাবে, দিশা হারা হয়ে সুপরিচিত ইসলামী বক্তা জাকির নায়েক সারা বিশ্বে যার কদর রয়েছে তার পিছু নিছে। জাকির নায়েককে ইনিয়ে বিনিয়ে গুলশান হামলার সাথে সম্পৃক্ত করতে চাচ্ছে তারা। সেক্যুলার পরিবেশ থেকে উঠে আসা সন্ত্রাসী নিব্রাস ও রোহান নাকি জাকির নায়েকের টুইটার ও ফেসবুক ফলোয়ার ছিল। তাই গুলশান হামলার সাথে জাকির নায়েকের হাত থাকতে পারে এই বার্তা দিতে চায় প্রথম আলো-ডেইলি স্টার!

এখন কি প্রথম আলো ও ডেইলি স্টারকে কিভাবে টুইটার ও ফেসবুক ফলোয়ার হতে হয় অথবা হওয়া যায় তা শিখাতে হবে? কত জঙ্গি আছে যারা প্রথম আলো ও ডেইলি স্টারের ফলোয়ার, তাহলে কি প্রথম আলো ও ডেইলি স্টার জংগিদের সমর্থক নয়? মোসাদের এজেন্ট হিসাবে এরা চটকদার সংবাদ পরবেশন করে মুলত ইজরাইলি স্বার্থ রক্ষা করছে।

যে সন্ত্রাসীটা মাদ্রাসা পড়ুয়া তার নিরীহ পিতা-মাতাকে পুলিশ গ্রেপ্তার করেছে।কিন্তু জঙ্গি রোহানের পিতা-মাতাকে কেন গ্রেপ্তার করা হল না? কারণ তারা অভিজাত! সুশীল! আওয়ামী লীগ করে! প্রথম আলো জঙ্গি রোহানের বাবাকে নিয়ে মিথ তৈরি করছে যেন রোহান জংগি নয়, বরং তাকে ব্রেইনওয়াশ করেছে জঙ্গিরা, তুমি ব্যর্থ পিতা নও, তোমার সাথে আমরা আছি। মাদ্রাসা পড়ুয়া সন্ত্রাসীর পিতা-মাথা বেচে গেল এইবাবের মত, কারণ এদের হয়রানি করতে হলে, অন্য জঙ্গিদের সুশীল পিতামাথারা বিপদে পড়বে।

জাফর ইকবাল স্যারের মত সুশীল ধর্মনিরেপক্ষ ব্যক্তিত্বরা মুখে কুলুপ এটে দিয়েছে, তাদের কোন ভাষা নেই যা দিয়ে অত্যাধুনিক পরিবেশে পড়াশোনা করা ছাত্ররা কেন আইএস এ যোগ দিয়ে এমন অমাবিক হত্যাকান্ড করেছে তা বলার? এখন পূনঃহামলার হুমকি দিয়ে আইএস এর আপলোড করা ভিডিওতে দেখা যাচ্ছে হুমকি দাতা জঙ্গিদের একজন মডেল লাইলা নায়েমের সাবেক স্বামী, আরেকজন খ্যাত গায়ক।

বিষয়: বিবিধ

১৪৪৪ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374154
০৭ জুলাই ২০১৬ বিকাল ০৫:৩৯
মনসুর আহামেদ লিখেছেন : Excellent, Allah knows, Who is right and who is wrong?
374162
০৭ জুলাই ২০১৬ রাত ০৮:৩৮
শেখের পোলা লিখেছেন : সুশীল জনতার বড়ই সঙ্গীন সময় উপস্থিত। সবই আল্লাহর মার। এথেকে কারওই রেহাই নেই। কিন্তু লোকসান হল পুলীশের। ঈদ বানিজ্যে ঘাটতি হয়েগেল। নয়ত কয়েক হাজার সন্ত্রাসী কথিত পরিবার জেলে যেত।
374225
০৯ জুলাই ২০১৬ সকাল ০৫:৫০
কুয়েত থেকে লিখেছেন : ছাত্রলীগের শত হিংস্রতাকেও হার মানায়।এই বিদেশী জিম্মি হত্যাকান্ডে সারা বিশ্বে বাংলাদেশ নতুনভাবে পরিচিত হচ্ছে কসাইখানা হিসাবে। ধন্যবাদ ভালো লাগলো جزاك الله خيرا وشكرا لك عيد مبارك كل عام وانتم بخير

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File