সুতরাং আরেকটু ভাবুন………..

লিখেছেন লিখেছেন মোস্তাফিজুর রহমান ১১ নভেম্বর, ২০১৫, ০৬:৪৯:৪৯ সন্ধ্যা

দল ক্ষমতায় যাবে কিনা?? এভাবে জুলুম নির্যাতন চললে জনশক্তি নিস্ক্রিয় হয়ে যাবে। প্রথম স্তরের নেতাদের হত্যা করা হচ্ছে দ্বিতীয়, তৃতীয় চতুর্থ এমনকি ইউনিয়ন থেকে শুরু করে গ্রাম পর্যায়ের নেতা-কর্মীদের গ্রেফতার করে নির্যাতন বা দীর্ঘ মেয়াদী সাজা দিয়ে দলটাকে ধ্বংস করে দিচ্চে আর আমরা এখনও হেকমত নিয়ে পড়ে আছি…… এভাবে আরো অনেক কথা আসে কতিপয় কর্মীদের পক্ষ থেকে। কিন্তু যদি ঐ কর্মীকে প্রশ্ন করা হয়- আপনি কি শুধু একটি রাজনৈতিক দলের কর্মী নাকি ইসলামী সংগঠনের জনশক্তিও?? এতক্ষণ যা বললেন সবতো রাজনৈতিক কর্মকান্ড। ইসলাম নিয়েতো কিছু বলেননাই। আচ্ছা গত মাসের প্রতিদিন ৫ওয়াক্ত নামাজ কি জামায়াতে পড়তে পেরেছেন??? ৫ওয়াক্ত বাদ দিলাম, চাকুরী বাকুরীতে ব্যস্ত। ফজর আর ইশা এই দুই ওয়াক্তে বাড়িতে থাকেন। প্রতিদিন ফজর আর ইশার নামাজ কি মসজিদে গিয়ে পড়তে পারেন বা পড়েন?? প্রতিদিন নিয়মিত কি কুরআন আর হাদিস অধ্যয়ন করেন?? ইসলামী সাহিত্য প্রতি মাসে কতপৃষ্ঠা পড়া হয়??? সন্তোষজনক জবাব খুব একটা আসবেনা।

তাহলে প্রিয় ভাই আপনি বলুন আল্লাহ যদি এখন আপনাকে রাষ্ট্রীয় ক্ষমতা দান করেন তাহলে আপনার কর্ম আর বর্তমান সরকারের নেতা-কর্মীদের কর্মের প্রার্থক্য কতটুকু হবে??

আপনার দল ক্ষমতায় না আসলে আপনার কি ক্ষতি?? আর ক্ষমতায় আসলে আপনার কি লাভ?? আপনিতো চাঁদাবাজি আর টেন্ডারবাজী করবেননা। তাহলে এত পেরেশান কেন???

আপনার দল ক্ষমতায় আসল দেশে ইসলামী হুকুমাত কায়েম হল কিন্তু আপনার আমলের কারণে আপনি জাহান্নামী হয়ে গেলেন তাতে কি লাভ হবে; ক্ষতি ছাড়া।

আর আপনার দল ক্ষমতায় আসলনা কিন্তু আপনার প্রচেষ্টার জন্য আপনি আল্লাহর কাছে ওজর পেশ করার মত একটি ওসিলা পেয়ে গেলেন। আল্লাহ আপনার প্রচেষ্টার জন্য আপনাকে ক্ষমা করে দিলেন। এটাইতো আপনার লাভ। নাকি বলেন???

কারণ আপনিতো বলেন - …. প্রচেষ্টার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করে পরকালীন মুক্তিই আপনার কাম্য। সুতরাং আরেকটু ভাবুন………..

বিষয়: বিবিধ

১৩০৩ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

349410
১১ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:১৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সমস্যা হচ্ছে গিয়ে এখন বই পড়াও ঝুঁকিপূর্ন হয়ে গিয়েছে!
১১ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:২৪
290007
মোস্তাফিজুর রহমান লিখেছেন : ধন্যবাদ প্রিয় ভাই, অনেকের এখনো সুযোগ আছে, মূলত তাদের জন্য কথাগুলো বলা।
349415
১১ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:৩৩
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ পিলাচ
১১ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:৫৮
290010
মোস্তাফিজুর রহমান লিখেছেন : আপনাকেও ধন্যবাদ
349419
১১ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:৪২
শেখের পোলা লিখেছেন : জনগন ভাবাভাবির মধ্যেই আছে৷ আরও ভাবতে বললেন, তবে কাজ করবে কবে?
১১ নভেম্বর ২০১৫ রাত ০৮:২২
290011
মোস্তাফিজুর রহমান লিখেছেন : রাজনৈতিক কাজের পাশা-পাশি ব্যক্তির মান বাড়াতে হবে। বরং এটাই আগে করা উচিত।
349450
১২ নভেম্বর ২০১৫ রাত ১২:১৫
রফিক ফয়েজী লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
১২ নভেম্বর ২০১৫ দুপুর ১২:১১
290067
মোস্তাফিজুর রহমান লিখেছেন : আপনাকেও ধন্যবাদ জনাব।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File