আল্লা কি অন্য সবার মত কানে তালা মেরেছেন?

লিখেছেন লিখেছেন গ্রামের পথে পথে ২৪ জুলাই, ২০১৪, ১১:৩০:৩৪ রাত



ফিলিস্তিনীদের জন্য মুমিনের দরদ উথাল-পাতাল। আমাদের মুমিন ভাইরা ইদানিং এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশি চালাচালি করছেন। তাদের অভিযোগ- ইহুদীদের সাথে তাল মিলিয়ে ইউরোপ, আমেরিকা, জাতিসংঘ কানে তালা মেরে আছে।

কিন্তু অনেকের মতে ইউরোপ, আমেরিকা, জাতিসংঘ কেন মুমিন মুসলমানদের কথা শুনবে? ধর্মগ্রন্থ কোরাণে আল্লা পরিস্কার বলে দিয়েছেন- ইহুদী, নাসারা, কাফের, নাস্তিক.................. সবাই অভিশপ্ত, তুছ্ছ তাছ্ছিল্য জাতি। শুধু তাই না, অমুসলিমদের বন্ধুত্ব না করার জন্য মুমিনদের সতর্ক করে দিয়েছন।

মুসলমানদের জন্য তাদের আল্লা রয়েছেন। তিনি শুধু "হও" বল্লেই সব হয়ে যায়। তো, মুসলমানরা কেন অমুসলিমদের সাহায্য, করুনা পাওয়ার আশায় কাঁন্নাকাটি করে।

নাকি ইউরোপ, আমেরিকা, জাতিসংঘের ভয়ে মুসলমানদের আল্লা স্বয়ং কানে তালা মেরেছেন।

বিষয়: বিবিধ

২১০৮ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

247982
২৫ জুলাই ২০১৪ সকাল ০৫:৪৫
শেখের পোলা লিখেছেন : যব ফাটেগা তব শিখোগী৷
247993
২৫ জুলাই ২০১৪ সকাল ০৬:২৬
শিহাব আহমদ লিখেছেন : এই ইহুদী জাতি গত দ্বিতীয় বিশ্বযুদ্ধে খৃষ্টান জগতের পুরধা জার্মানীতে গণহত্যার শিকার হয়েছিল। এখন তারা নিজেরাই অন্য জাতির উপর গণহত্যা চালিয়েছে। মহান আল্লাহ্ মানব জাতিকে তার অপকর্মের জন্য সাথে সাথে পাকড়াও করেন না, তিনি অবকাশ দিয়ে থাকেন - এটাই আল্লাহর নীতি। পিবত্র কুরঅানে সুরা ফাতিরের ৪৩-৪৫ নং আয়াত সমূহে আল্লাহ্ তাঁর নবীকে উদ্দেশ্য করে বলেন, "পৃথিবীতে ঔদ্ধত্যের কারণে এবং কুচক্রের কারণে কুচক্র কুচক্রীদেরকেই ঘিরে ধরে। তারা কেবল পূর্ববর্তীদের দশারই অপেক্ষা করছে। অতএব আপনি আল্লাহর বিধানে পরিবর্তন পাবেন না এবং আল্লাহর রীতি-নীতিতে কোন রকম বিচ্যুতিও পাবেন না। তারা কি পৃথিবীতে ভ্রমণ করে না? করলে দেখত তাদের পূর্ববর্তীদের কি পরিণাম হয়েছে। অথচ তারা তাদের অপেক্ষা অধিকতর শক্তিশালী ছিল। আকাশ ও পৃথিবীতে কোন কিছুই আল্লাহকে অপারগ করতে পারে না। নিশ্চয় তিনি সর্বজ্ঞ সর্বশক্তিমান। যদি আল্লাহ মানুষকে তাদের কৃতকর্মের কারণে পাকড়াও করতেন, তবে ভুপৃষ্ঠে চলমান কাউকেই ছেড়ে দিতেন না। কিন্তু তিনি এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত তাদেরকে অবকাশ দেন। অতঃপর যখন সে নির্দিষ্ট মেয়াদ এসে যাবে তখন আল্লাহর সব বান্দা তাঁর দৃষ্টিতে থাকবে।" আল্লাহ্ মানুষকে সংশোধনের সুযোগ না দিয়ে শাস্তির জন্য পাকড়াও করেন না। আল্লাহর ওপর একনিষ্ঠ বিশ্বাস এবং ধৈর্যের সাথে যালিমের মোকাবেলা করাই ইসলামের নীতি।
২৫ জুলাই ২০১৪ সকাল ০৬:৩২
192536
গ্রামের পথে পথে লিখেছেন : নাঁচতে না জানলে উঠান বাকা.........।
২৫ জুলাই ২০১৪ সকাল ০৬:৩৭
192537
গ্রামের পথে পথে লিখেছেন : করলে দেখত তাদের পূর্ববর্তীদের কি পরিণাম হয়েছে।

পূর্ববর্তী কারা? লুত, নমরুদ, হাদ্দাত, ফেরাউনের কল্পকাহিনী?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File