Situation

লিখেছেন লিখেছেন ইসমাত সুলতানা কোয়েল ২৬ জুলাই, ২০১৪, ০৮:১০:৩৩ রাত

আমি একবার লিখেছিলাম আমার একটা পরীক্ষা হয়নি সেটা হয়ে গেল এবং বেশ ভাল ভাবেই পরীক্ষা শেষ করলাম কিন্তু এটাকে কি বলব কারত্ত আশীরবাদ নাকি এটাই জিবন কখন ভাল কখন বা খারাপ কিন্তু কেউ খুব খারাপ অবস্থায় গেলে যেমন ফিলিস্তিন এর মা বোনরা আজ কতটা খারাপ অবস্থায় আছে এমন অবস্থায় আমাদের যাদের কিছু করার আছে তারা কি বসে থাকব নাকি কিছু করব? কেননা আমাদের ভাবা উচিৎ আজ আমরা ভাল অবস্থায় আছি কাল কি থাকব আজ আমি যাদের অবহেলা করছি কাল আমিই কি তাদের মুখাপেক্ষী হব না এমন কি কোন নিশ্চয়তা আছে কেন আমি আজ ভাল অবস্থায় থেকে অন্যকে অবহেলা করব এটা আল্লাহ কিভাবে নেবেন এটা প্রশ্ন রেখে গেলাম।

আমরা সমাজের মানুষ কেন সব বিষয়ে নিজের স্বা্থ আগে দেখি। যখন এরকম অবস্থা হয় কেন আমাদের পরিবার পিছু টান দেয় তারা কি তখন মনে করে না তাদের সন্তানরা শুধু তাদের না সে সমাজের ও দেশের একজন প্রতিনিধি। সবার উপর সে আল্লাহর।

আমার অভ্র কী বোডের সমস্যার কারনে কিছু বানান হয়ত ঠিক হচ্ছেনা তাই আমি ক্ষমাপ্রাথী

At last I say don’t escape when any problem will come just face this problem with brave and find the main target which was occurring this problem and destroy it fully and finally you will win against the problem.

বিষয়: বিবিধ

১০৭৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

248495
২৬ জুলাই ২০১৪ রাত ০৮:২৯
মনসুর আহামেদ লিখেছেন : আপু, মাশা আল্লাহ লেখা ভাল হয়েছে,আস্তে আস্তে ঠিক হবে। দুনিয়ার জীবনটা পরীক্ষা মাএ।
নীচের ফরমেটে বানান ঠিক করতে পারেন।

248582
২৭ জুলাই ২০১৪ রাত ০২:২৯
দ্য স্লেভ লিখেছেন : সকলেরই কিছু করার আছে। তবে যারা ঘটনার কাছে তাদের উপর অবশ্য কর্তব্য হয়ে যায়। আমি দোয়া করছি সেসকল মুসলিমদের জন্যে। আর আরবের শাসকদের হেদায়েতের জন্যে

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File