যারা ইবাদতে কোরান ও ছহি হাদিছকে প্রধান্য দিতে চায় না সুন্নার খেলাপ বেদয়াতী।এবং বিধর্মী তাদের পোস্ট না পড়লে নিরাপদ থাকবেন।

লিখেছেন লিখেছেন বড়মামা ০৩ সেপ্টেম্বর, ২০১৪, ১২:০৭:৩৬ রাত

গ্রামের পথে পথে সে হলো হিন্দু ,নাম লিখছে মোহাম্মদ ফরুল ইসলাম মনে হয় হালায় ইহুদির দালাল সত্য মানতে চায়না ।মাজার পুজারী শুধূ মেয়েদের নিয়া তার যত চিন্তা নিজের নামের অর্থই যানেনা মনেকরে p .h .d করছে।আরেক জন আছে শিয়া ।এসব দরনের ফালতু মানুষের লেখা পড়ে কোন মন্তব্য করবেন না।আমিও এক সময় সব ধরনের বিদায়াতকে ভালো কাজ মনে করতাম । আমি মুসলিম ভাইদের কছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে বেশী করে কোরান ও হাদিস পড়ার তওফিক দেন।

বিষয়: বিবিধ

১৪০৪ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

261009
০৩ সেপ্টেম্বর ২০১৪ রাত ১২:২৬
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : চিনবার উপায় নাই.....!

সচেতনতা জরুরী
০৩ সেপ্টেম্বর ২০১৪ রাত ০১:০০
204859
নাবীল লিখেছেন : অনেক সময় লেখা পড়েও তার সম্পর্কে ধারণা পাওয়া যায়।সব চেয়ে বড় কথা হলো যে ব্যক্তি আরেক জনের লেখা পড়তেছে ঐ ব্যক্তির ইসলামের বিধান সম্পর্কে জানা থাকতে হবে।
261050
০৩ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৩:৩৮
কাহাফ লিখেছেন : লেখা পড়ে তেমনি মনে হয়।আল্লাহ পাক আপনাকে সহ আমাদের সবাই কে কবুল করুন,,,,,,,,
০৩ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৬:৫০
204904
মাহফুজ আহমেদ লিখেছেন : আমীন
261073
০৩ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৬:৫৪
মাহফুজ আহমেদ লিখেছেন : আপনি একদম ঠিক বলছেন।এদের পোস্ট না পড়াই উত্তম
261081
০৩ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:২৬
আজিম বিন মামুন লিখেছেন : আমার মনে হয় ব্লগে মীরজাফর প্রবেশ করেছে,না হয় মুসলিম নিকে সব বিধর্মী।এত প্রচারনার পরেও এসব পড়ে কারা মজা নিচ্ছে।গতকালকের পোষ্টের পোষ্ট ভিউ দেখলেই সত্যতা বোঝা যাবে।
261090
০৩ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৯:৩২
নেহায়েৎ লিখেছেন : গ্রামের পথে পথে এবং সেলিম জাহাঙ্গীর দুজনেই একই ব্যাক্তি। সে হলো হিন্দু। কিন্তু একটা মুসলিম নিক খুলে মুসলিমদের মাঝে বিভ্রান্ত করার চেষ্টা করছে। হয়তো তার কথায় কেউ কেউ বিভ্রান্ত হচ্ছেন। সবাইকে সাবধান হতে হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File