ইস্যু !

লিখেছেন লিখেছেন তরবারী ১১ জুন, ২০১৭, ০৮:৫৩:২০ সকাল

হাওড়ে ধান,জান ভেসে গেছে ভারতের নির্মম উপহারে।প্রধানমন্ত্রীর দেশ দেয়ার বদলেও যখন এই দুর্দশা তখন এটা একটা গরম এবং প্রলয়ঙ্করী ইস্যু।আর সেই ইস্যু ভেসে গেছে আপন জুয়েলার্সের কর্মকাণ্ডে।

থলের বিড়াল যখন মিয়াও মিয়াও ডাকবে বলে তখন মূর্তির গাড়ি সামনে থেকে পিছনের দিকে দিলো দৌড়,ইস্যুর কবর হয়ে ভূমিষ্ঠ হল আরেক দুঃসম্পর্কের ভাই বাজেট।

পাগলের প্রলাপে যখন প্রতিবাদের ঝরের আভাস তখনই সেই ইস্যু স্ট্রোক করে জন্ম দিলো মউদুদ এর বাড়ি।সময় মত এই ইস্যু হারিয়ে যাচ্ছে রোজা,অনাগত ঈদ আর ক্রিকেটে।

চতুরতার রাজনীতিতে যতই টক শো কাঁপিয়ে দিন শেষে হেফাজতের দাবী মেনে নেয়ার অভিযোগ আনা হউক না কেন বাস্তবের মাঠে নাস্তিক আর তাদের দোসরদের প্রতিটা কার্যক্রম-ই বাস্তবায়িত হয়ে যাচ্ছে আর হেফাজত তথা ধর্মপ্রাণ মানুষগুলোকে মূলা ঝুলিয়ে দৌড়িয়ে যাচ্ছে।

বিডিয়ার থেকে সর্বশেষ মউদুদ সব যেন ভেল্কিবাজির মুড়ি মুড়কি।দাবী সব মেনে নেয়া হবে তবে ছোটবেলার মায়ের মতন।আম্মু আকাশ টা আমাকে এনে দাও,আম্মুও বলতো ওই আকাশের পাখি যেদিন আসে তাকে বল সে এনে দিবে।আশায় থাকা বাচ্চাটা বড় হয়ে যায় আকাশ এখনো আসে না।যাদের কাছে আপন স্বার্থ ব্যাতিত অন্য কিছুর মূল্য টয়লেটে ফেলে আসা মল এর সমানও না তাদের কাছে এই বৈধ দাবীগুলো আম্মুর আকাশ এনে দেয়ার চেয়েও কঠিন।সেখানে হিতাহিত জ্ঞান হারিয়ে শুধু দাবী আর দাবী করতে থাকা নিতান্তই অবুঝ পশুদের মত আচরণ বই আর কিছু না।

বিষয়: বিবিধ

৭২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File