সেনাবাহিনীর প্রতি....

লিখেছেন লিখেছেন গুডলাক ১০ ডিসেম্বর, ২০১৩, ০৮:১৯:৪৪ রাত





আপনারা জাতীর শ্রেষ্ঠ সন্তান।দেশের যে কোন জরুরী অবস্থায় আপনাদের ভুমিকা জাতী সব সময় স্বরন করে।

আপনারা জানেন আমাদের দেশ বাংলাদেশ ৯০% মুসলমানের দেশ। ইসলাম আমাদের দ্বীন বা জীবনব্যবস্থা। কোরআন হাদীসই মুসলমানদের মূল সংবিধান।হাদীসে আছে "কোন একজন মানুষকে যদি অন্যায়ভাবে হত্যা করা হয় তা গোটা জাতীকে হত্যার সমান"। যার মধ্যে ঈমানের নূন্যতম চেতনা আছে সে অবশ্যই সরকারী ভাবে মানুষ হত্যার প্রতিবাদ করতে হবে।

সরকার জামায়াত নেতাদের সরকারীভাবে জ্যুডিশিয়াল কিলিং এর পরিকল্পনা করেছে। তার ধারবাহীকতায় প্রথমেই আজ আবদুল কাদের মোল্লাকে সরকার ফাঁসি দেয়ার কথা বলেছে। যে সব অভিযোগ আনা হয় তার সবই ভিত্তিহীন সাজানো। আপনারা জানেন যে আবদুল কাদের মোল্লা ঢাকা বিশ্ববিদ্যলয়ের কৃতি ছাত্র ছিলেন,ঢাকা উদয়ন স্কুলের শিক্ষক ছিলেন, ছিলেন ঢাকা রাইফেল্স কলেজের শিক্ষক। শেখ মুজিবুর রহমান তাঁকে ইসলামী ফাউন্ডেশনের দায়ীত্বও দিয়েছিলেন। ঢাকা প্রেসক্লাবে আজীবন সদস্য ছিলেন। পরপর দুবার ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচিত সাধারন সম্পাদক ছিলেন।

এ অবস্থায় সেনাবাহিনীর প্রতি আবেদন, আপনারা জাতীর শ্রেষ্ঠ সন্তান। আপনারাই পারেন এ অন্যায়কে রুখে দিতে।তাহলে আপনারা আল্লাহ সোবহানা তাড়ালার কাছে আপনারা যাযা পাবেন। না হয় আপনারা কেয়ামতের বিচারে এর দায় এড়াতে পারবেননা।



বিষয়: বিবিধ

১৩৩৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File