নাস্তিক বেষ্টিত খানকি হাসিনাকে জিরো টলারেন্স....

লিখেছেন লিখেছেন গুডলাক ৩০ নভেম্বর, ২০১৩, ০৮:২৪:২৬ রাত



দেশের সকল দল ও মানুষের কাছে জনপ্রিয় তত্বাবধায়ক সরকার পদ্ধতি হাসিনা সরকার বাতিল করে নিজেদের হীন সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য।যে তত্বাবধায়ক ব্যবস্থা বাস্তবায়নের আন্দোলনে আওয়ামী লীগ ও ছিলো।সেই আওয়ামী লীগ আজ নাস্তিকদের(ইনু,মেনন,শফিক,দীলিপ)নিয়ে দেশের বিরুদ্ধে দেশের মুল্যবোধের বিরুদ্ধে অবৈধ সরকার গড়ে তুলে।

কিন্তু আজ ক্ষমতার লোভ হাসিনা সরকারকে হিংস্র করে তুলে,বাতিল করে এই জনপ্রিয় ব্যবস্থা,এবং যেনতেনভাবে নির্বাচন করে আবার ক্ষমতায় আসতে চায় এই হাসিনা,যা কোন বিবেকবান মানুষের কাছে গ্রহনযোগ্যনয়,যার কারনে আজ দেশের আবাল বৃদ্ধ বনিতা আজ রাজপথে নেমে এসেছে।

আওয়ামী লীগের গত ৫ বছরের শাসন ও অতিতের ইতিহাস জাতীর কাছে পরিস্কার।গত ৫ বছরে হাসিনা বা আওয়ামী সরকার সেনা অফিসারদের(৫৭জন) হত্যা করে,মনে কেরেছিলো নিজেদের পথ পরিস্কার,জানেনা জনগনের শক্তি।ব্যংক বিমা,ব্যবসা বানিজ্য লুটপাট,শেয়ার মার্কেট লুট,আলেম ওলামাদের হত্যা নির্যাতন, বিরোধী নেতা কর্মীদের হত্য গুম অতিতের যে কোন সময়কে হার মানায়।

বিরোধী দলের আন্দোলনকে ভিন্ন খাতে নেওয়ার জন্য আজ এই সরকার ন্যক্কারজনকভাবে বিভিন্ন গাড়িতে ধ্বংশাত্বক গ্যাস ব্যবহার করে মানুষ হত্যা করে এবং বিরোধী দলের নামে চাপায়,যা দেশের মানুষ বুঝে এবং আওয়ামী লীগকে জানা ধিক্কার....

তাই আজ হাসিনার অবৈধ সরকারের বিরুদ্ধে দেশের আবাল বৃদ্ধ বনিতা কৃষক শ্রমিক রাস্তায় নেমে আসে প্রতিবাদ জানাতে থাকে। হাসিনার অবৈধ সরকারের সকল রক্ত চক্ষুকে উপেক্ষা করে,বুলেট,বেয়নেটকে উপেক্ষা করে সরা বাংলাদেশ জেগে উঠেছে। সারা বাংলাদেশের মানুষ বলছে নাস্তিক বেস্টিত এই হাসিনা সরকারকে জিরো টলারেন্স।

বিষয়: বিবিধ

২০৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File