আমার ফাঁসি চাই বইটি অনলাইনে পরছিলাম,১৪৪ পৃষ্ঠা তে চোখ আটকে গেলো , এই জন্যই কি বইটি নিষিদ্দ করেছে ?? সত্য কথা বললেই কি রাজাকার কিংবা নিষিদ্দ করতে হবে ?? সূত্র- আমার ফাসি চাই, পৃষ্ঠা ১৪৪ ::

লিখেছেন লিখেছেন জিসান গাজি ২৬ ডিসেম্বর, ২০১৫, ০৪:২৯:৪৫ বিকাল

আমার ফাঁসি চাই বইটি অনলাইনে পরছিলাম,১৪৪ পৃষ্ঠা তে চোখ আটকে গেলো , এই জন্যই কি বইটি নিষিদ্দ করেছে ??

সত্য কথা বললেই কি রাজাকার কিংবা নিষিদ্দ করতে হবে ??

সূত্র- আমার ফাসি চাই, পৃষ্ঠা ১৪৪ ::

কিসের আবার রাজাকার, আমার আত্মীয় এটাই বড় কথা – শেখ হাসিনা !!

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার মেয়ে পুতুলের বিয়ে ঠিক করলে ধানমন্ডি ৫ নম্বর রোডের ৫৪ নম্বর বাড়িতে শেখ হাসিনার স্বামী ড.ওয়াজেদ মিয়া এসে শেখ হাসিনার প্রতি ক্ষিপ্ত হয়ে বলতে লাগলেন, মেয়ে কি তোমার একার? মেয়ে কি আমার না? তুমি রাজাকারের (ইঞ্জিনিয়ার মোশাররফ হুসেন, বর্তমান প্রবাসী কল্যাণ মন্ত্রী) ছেলের সাথে আমার মেয়ের বিয়ে ঠিক করেছ। রাইফেল হাতে নিয়ে যে রাজাকারগিরি করেছে। মুক্তিযোদ্ধা মেরেছে। তার ছেলের সাথে আমি কিছুতেই আমার মেয়ের বিয়ে দেব না।

শেখ হাসিনা বললেন, আমি মেয়ে বিয়ে দিব। পারলে তুমি ঠেকাও। ড.ওয়াজেদ বললেন, তাই বলে রাজাকারের ছেলের সাথে বিয়ে দেবে? শেখ হাসিনা ক্ষিপ্ত হয়ে বললেন, কিসের আবার রাজাকার ফাজাকার, আমার আত্মীয় এটাই বড় কথা। সাথে মরলে আত্মীয়রাই মরে। দেখ নাই ঐ মুক্তিযোদ্ধা ফুক্তিযোদ্ধারাই আমার মা বাবা ভাইদের কিভাবে মেরেছে। মেয়ে আমি এখানেই বিয়ে দেব, তুমি পারলে ঠেকাও।

তখন ড. ওয়াজেদ মিয়া বললেন, তোমাদের সাথে ঠেকাঠেকিতে তো আর আমি পারব না। তবে আমি বলে দিচ্ছি, এ বিয়েতে আমি নাই।

শেখ হাসিনা তার স্বামীর কথা রাখলেন না। রাজাকারের সাথে আবার নতুন করে আত্মীয়তা করলেন !!

সূত্র- আমার ফাসি চাই, পৃষ্ঠা ১৪৪, লেখক মুক্তিযোদ্ধা মতিউর রহমান রেন্টু (তিনি ও তার স্ত্রী একটানা ১৭ বছর শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী ছিলেন। আওয়ামী সরকার ১৯৯৬ সালে ‘আমার ফাসি চাই’ বইটি বাজেয়াপ্ত করে।)

বিষয়: বিবিধ

২৫৮০ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

355376
২৭ ডিসেম্বর ২০১৫ সকাল ১০:৫৩
হতভাগা লিখেছেন : রেন্টুর বইয়ের প্রভাব বাংলাদেশের মানুষ সেই ২০০৮ এর ২৯ শে ডিসেম্বর কাটিয়ে এসেছে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File