ষড়যন্ত্র বিশ্বজুড়ে

লিখেছেন লিখেছেন মৃনাল হাসান ২৭ ফেব্রুয়ারি, ২০১৫, ১০:০৮:৪১ রাত

ইউরোপ এবং আমেরিকাতে ইসলাম ক্রমবর্ধমান ধর্ম, যদিও সেখানে ইসলামের বিরোধীতা সর্বাধিক। ইসলা্ম ধর্মকে সন্ত্রাসীদের ধর্ম প্রমানে, এহেন কাজ নাই যা তারা করেনি। তারা তাদের সমস্ত প্রচেষ্টা অব্যাহত রেখেছে ইসলামের বিরুদ্ধে। তাদের প্রচার যন্ত্রগুলো অনবরত গেয়ে চলেছে ইসলামের কুতসা। বাংলাদেশ সহ বিভিন্ন মুসলিম দেশ থেকে তারা মুসলিম নামধারী নাস্তিকদের নিয়ে গেছে ইসলামের বিরুদ্ধে প্রচারনার জন্য। সালমান রুশদি, তসলিমা নাসরিন আর আসিফ মহিউদ্দীন ইউরোপে যে কদর পেয়েছে, তার এক শতাংশও পাইনি সদ্যপ্রয়াত অভিজিত। কারন, তার নামটা হিন্দু নাম। যাই হোক, এত কিছুর পরও ইউরোপে ইসলামের বিজয় ঠেকানো যাচ্ছেনা। আর ইসলামের এ বিজয় সম্ভব হচ্ছে, ইসলামের নিজস্ব মানবতাবাদী বৈশিষ্ট, শান্তি ও পবিত্রতার কারনে।

মাথা হট হয়ে গেছে ইসলাম বিরোধীদের। তাই তারা অন্তর্ঘাত মুলক কাজে জড়িয়ে পড়েছে। শার্লী হেবদোর ঘটনা এমনি একটা অন্তর্ঘাতমুলক কাজ। এই জঘন্য হত্যাকান্ড ঘটিয়ে তারা চাপিয়ে দিয়েছে মুসলমানদের উপরে। একটাই উদ্দেশ্য মুসলিমদের সন্ত্রাসী হিসেবে পরিচিত করা। এই ঘটনার পর ফ্রান্সে মুসলিমদের উপর নির্যাতন চলেছে এবং চলছে। যেমন, ভারতের গোধরায় হিন্দু তীরথযাত্রীদের হত্যা করে নরঘাতক মোদী মুসলিমদের উপর দোষ চাপিয়ে গুজরাটে হাজার হাজার মুসলমানকে হত্যা করেছে।

আমার এই বাংলাদেশেও এমন একটি ঘটনা ঘটিয়েছে ইসলামবিরোধীরা। অভিজিত নামক এক ব্লগার কে হত্যা করে তারা ইসলামকে কাঠগড়ায় দাড় করিয়েছে। এদেশের মানুষ বর্তমানে ইসলামপন্থীদের প্রতি সহানুভুতিশীল। এটা জানতে পেরে ইসলামবিরোধীরা অভিজিতকে হত্যা করে (আমার ধারণা) মুসলমানদের উপর দোষ চাপাতে চাচ্ছে, যাতে ইসলামপন্থীদেরকে হত্যা করার একটা ছুতা পাওয়া যায়। অভিজিতের হত্যাকারী আসল খুনীরা ধরা পরুক, এটা মুসলমানরা চায়। সেই সাথে আমরা এটাও চাই, খুনীরা যেন বিচার দাবীর মিছিলে নেতৃত্ব না দেয়।

বিষয়: বিবিধ

১০৫৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306445
২৮ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৩:২১
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : এত কিছুর পরও ইউরোপে ইসলামের বিজয় ঠেকানো যাচ্ছেনা। আর ইসলামের এ বিজয় সম্ভব হচ্ছে, ইসলামের নিজস্ব মানবতাবাদী বৈশিষ্ট, শান্তি ও পবিত্রতার কারনে।

হাহা। তো ভায়া ইউরোপে ইসলামের কী কী বিজয় হয়েছে একটু খোলাসা করবেন কি? নিজেদে মুল্লুক'কে নরক বানিয়ে আল্লার মুমিন মুস্লিমরা এখন সাগরে ঝাপ দিয়ে, সাঁতার কেটে, দেয়াল ডিঙ্গিয়ে....... যে যেমনি পারছে ইহুদী-নাসারা-নাস্তিকের দেশে পঙ্গোপালের মত ছুটছে। পশ্চাত্যের রিজিক, সুবাতাস, গনতন্ত্র, মানবাধিকা, উদারতা এবং কল্যান ভাতার সুযোগ নিয়ে আল্লার মুমিনরা প্রথমেই খেয়ে/দেয়ে মোটাতাজা হয়। তারপর বাচ্চা পয়দা শুরু করে। এবং তারপর মসজিদে মাথা গুজে ইসলাম ধর্মের আকাজ, কুকাজ, সন্ত্রাস, ইতরামি, ফাজলামি শুরু করে।

এটাকে বিজয় বলে নাকি?? হাহা।
২৮ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ০৯:৩০
248022
মৃনাল হাসান লিখেছেন : আমি জানি আপনি একজন হিন্দু, নাস্তিক না। আমি বিশ্বাসী মানুষ, তাই আপনার হিন্দু ধর্মের প্রতি বিশ্বাসকে আঘাত বা তাচ্ছিল্য করতে পারবনা। যাইহোক, ইসলামের বিরুদধে আপনাদের এই যুদ্ধ ঘোষণা কি ইসলামের বিজয় ঠেকানোর জন্য না? কেন আপনারা এই ভাবে নিজেরাই নিজেদের বলি করছেন। কেন অভিজিতকে আপনারা এই বলি দিলেন?
306466
২৮ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ০৯:২৯
মৃনাল হাসান লিখেছেন : আমি জানি আপনি একজন হিন্দু, নাস্তিক না। আমি বিশ্বাসী মানুষ, তাই আপনার হিন্দু ধর্মের প্রতি বিশ্বাসকে আঘাত বা তাচ্ছিল্য করতে পারবনা। যাইহোক, ইসলামের বিরুদধে আপনাদের এই যুদ্ধ ঘোষণা কি ইসলামের বিজয় ঠেকানোর জন্য না? কেন আপনারা এই ভাবে নিজেরাই নিজেদের বলি করছেন। কেন অভিজিতকে আপনারা এই বলি দিলেন?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File