একজন জ্ঞান পাপীর মন্তব্য ‘‘ কুরআন সেকেলে মধ্যযুগীয়- তা ছেড়ে ইয়াহুদীদের মতো হতে বললেন

লিখেছেন লিখেছেন সুন্দরের আহবান ০৭ আগস্ট, ২০১৪, ০৫:২২:৫১ বিকাল



আমি গতকাল একটি ব্লগ লিখেছিলাম ‘মুমিনের কোন পরাজয় নেই’ এতে একজন মন্তব্য করেছেন ‘‘ তো, মুমিনের কি আছে? মহা বিজয়?? কিন্তু লক্ষ্যন দেখে তা মনে হয় না। এইবার জ্ঞান, বিজ্ঞান, আবিস্কারে মনোযোগী হউন। আর কত কাল মধ্যযূগীয় কোরাণ আক্রে মুমিন হয়ে থাকবেন, মানুষ হতে চেষ্টা করেন। কোরাণ পূজা করে ইহুদীদের সমকক্ষ হওয়া যাবে না।’’ তার এ মন্তব্য শুধু মধ্যযুগীয় নয় সর্ব কালের সর্ব যুগের সর্ব নিকৃস্ট জ্ঞান পাপীকে হার মানিয়েছে। পৃথিবীর প্রথম মানুষ হযরত আদম আ. এর শ্রেষ্ঠত্ব নির্ণীত হয়েছিল জ্ঞানের কারণে। আবুল হাকাম আবু জাহেল উপাধি লাভ করেছে প্রকৃত জ্ঞান না থাকার কারণে। কুরআনের প্রথম বানী ‘‘পড়’’ জ্ঞানকে যারা বিকৃত করেছে তাদের পরিচয় ইয়াহুদী। জনাব জ্ঞানপাপী মুসলমানদের ইয়াহুদীদের সমকক্ষ হওয়ার কথা বলেছেন। অথচ আল্লাহ দোয়া শিখিয়েছেন প্রতি রাকাত নামজে ‘‘গাইরিল মাগদুবী আলাইহিম ওয়া লাদদ্ধল্লীন’’ এ দোয়ার মাধ্যমে ইয়াহুদী ও খৃস্টানরা যে অভিশপ্ত তা শেখানো হয়েছে। তবে কেন মুসলিমরা ইয়াহুদীদের মতো হবে? হ্যা উনি যা বুঝাতে চেয়েছেন জাগতিক শক্তি। অস্ত্র, আর সংখ্যা নয় মুমিনরা সব কালে সব যুগে বিজয়ী হয়েছে ঈমানী যোগ্যতা এবং সাহসের কারণে। যুদ্ধের ময়দানে মুমিন যদি শাহাদাত বরণ করে তবে তার মর্যাদা সর্বোচ্চ- যদি বিজয় না হয় তার মর্যাদা গাজী। যদি বিজয় হয় দুনিয়ার খিলাফাত। অতএব মুমিনের কোন পরাজয় নেই এ সহজ সরল সমীকরণ বোঝার জন্য শুধু মাত্র একটি বিশ্বাসের শক্তি দরকার। এ শক্তি যার মধ্যে নেই তার কাছে মনে হবে কুরআন সেকেলে, ইয়াহুদীরা শ্রেষ্ঠ- ইত্যাদি। আল্লাহ এ ধরণের বিশ্বাসহীন আত্ম পরিচয়হীন, অহীর জ্ঞানের আলো থেকে বঞ্চিত লোকদের আলোর দিশা দিন।

বিষয়: বিবিধ

১০৭৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

251990
০৭ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:০৪
নূর আল আমিন লিখেছেন : ||
ভাল্লাক্সে চালিয়ে যা

252011
০৭ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৩৩

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> ফুয়াদ পাশা লিখেছেন : "আপনাকে বড় বলে বড় সেই নয়", বৃক্ষের পরিচয় ফলে। আপনি এমন এক বৃক্ষের বড়াই করছেন যাতে ফল নেই শুধু কাঁটা। ভুলে যাবেন্না ইহুদী খ্রীষ্টানদের ধর্ম আছে। তাদের পরলোক, জাগতিক দুটোই আছে। তারা কেউই আপনার কাঁটাযুক্ত ধর্মের কাঙ্গাল না। তাদের ধর্ম যে আপনার ধর্মের চেয়ে শ্রেষ্ঠ, উন্নত, সুন্দর এবং মার্যিত তা শুধু কথায় নয় তা তারা কর্মেও প্রমান করেছে। ধন্যবাদ।
০৭ আগস্ট ২০১৪ রাত ১০:২৮
196213
সুন্দরের আহবান লিখেছেন : তাওরাতকে বিকৃত করে একটি ধর্ম ব্যবসায়ী গ্রুপ ইয়াহুদী ধর্মের আবিস্কার করে। ইয়াহুদীরা সর্ব কালে সর্ব যুগে এমনকি আজকের দিন পর্যন্ত পৃথিবীতে অশান্তি সৃস্টির জন্য দায়ী। তারা আল্লাহর কর্তৃক অভিশপ্ত জাতি। যদি কথা বলতে চান সাহস থাকলে আল্লাহর বিরুদ্ধে প্রকাশ্যে যুদ্ধ ঘোষণা করুন। দেখি আপনার বুকের পাটা কত?
ইয়াহুদীদের চারজন গুরু জোন, মথি, মোহন, মার্ক এরা ইঞ্জিলকে বিকৃত করে খৃস্টান ধর্মের আবিস্কার করে। এদের ইতিহাস লুন্ঠন, খুন নবীদের হত্যা, মদ পান, অবাধ যৌনাচার- এই তো বর্তমান যুগের কিছু ঘটনা দেখুন ইসারইলের রাস্ট্রীয় সন্ত্রাসের পৃষ্ঠপোষক খৃস্টান রাস্ট্রগুলো, বৃটিশ শাসনের নামে দুশ বছর সারা পৃথিবীতে রাণীর শাসনের নামে লুন্ঠন যারা চালিয়েছে তারা সাবাই খৃষ্টান ধর্মের নামে এ কাজ করেছে, গীর্জার সন্মার রক্ষার নামে বিজ্ঞানী গ্যলিলিওকে পিটিয়ে হত্যা করেছে খৃস্টানরা,বসনিয়া হার্জেগোভেনিয়া, রাশিয়া, আজার বাইজান, সেন্ট্রাল আফ্রিকা প্রজাতন্ত্রে সাম্প্রতিক খৃস্টানরা মুসলমান নিধন করেছে তাকি ভুলে গেছেন, অতীত আরো লম্বা, এখনকারটা দেখুন-- আল্লাহ কর্তৃক একমাত্র মনোনীত দীন হচ্ছে ইসলাম, অতএব সাহস থাকে আল্লাহর বিরুদ্ধে সরাসরি যুদ্ধে নামুন, তবে কতটুকু, জাহান্নামের আগুন অপেক্ষা করছে----------
252014
০৭ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:৪৪
বাজলবী লিখেছেন : নাস্তিক মার্কা লেখা ব্লগে লিখে থাবা বাবা,ইমরান সরকারের মত পাচাই লাথি খাইতে চাই ঐ নাস্তিক। ওদের মন্তব্যতে জবাব না দেয়াই ভালো।অাপনাকে ধন্যবাদ।
০৭ আগস্ট ২০১৪ রাত ১০:২৯
196216
সুন্দরের আহবান লিখেছেন : বাংলাদেশে এত নাস্তিক আছে আগে জানা ছিল না,
252131
০৮ আগস্ট ২০১৪ রাত ১২:৩৭
সজল আহমেদ লিখেছেন : মন্তব্যটা নিশ্চই গ্রামের পথে পথে করেছিল ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File