খুলনার নতুন নির্বাচিত মেয়র কে অভিনন্দন

লিখেছেন লিখেছেন সাইফ সানি ১৬ জুন, ২০১৩, ০১:৪৮:১৯ রাত



অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মনিরুজ্জামান মনি আমাদের প্রিয় এই খুলনা শহরের নতুন নগরপিতা নির্বাচিত হয়েছেন। বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট সমর্থিত মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি ১৫ জুনের নির্বাচনে সদ্য সাবেক মেয়র আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক কে ৬১,২০৬ ভোটের ব্যবধানে পরাজিত করেন। মনি পেয়েছেন ১,৮১,২৬৪ টি ভোট, অপরদিকে তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ১,২০,০৫৮ টি ভোট।

অভিনন্দন মনিরুজ্জামান মনিকে। তালুকদার আব্দুল খালেক মেয়র নির্বাচিত হয়ে খুলনার রাস্তাঘাটের বেশকিছু উন্নয়ন সাধন করেছিলেন। নতুন নগরপিতার কাছে আমাদের প্রত্যাশা থাকবে তিনি সেই উন্নয়নের ধারা চলমান রাখবেন। আমাদের প্রিয় এই খুলনাকে একটি সবুজ শহর হিসেবে গড়ে তুলবেন। খুলনা হবে বাংলাদেশ সকল শহরের জন্য মডেল। খুলনায় প্রস্তাবিত বিমানবন্দর, আধুনিক রেলওয়ে স্টেশন, নতুন প্রস্তাবিত ৩টি মেট্রো থানা, কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয় ও কুয়েটের উন্নয়ন (গুনগত ও অবকাঠামোগত), আইন-শৃংখলা পরিস্থিতির উন্নয়ন, পানি ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা আধুনিকীকরন, নগর পরিবহন ব্যবস্থার আধুনিকীকরন, পরিবেশ দূষন হ্রাস ইত্যাদি বাস্তবায়নে যথাযথ পদক্ষেপ নিবেন। সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেকের কাছে আমাদের প্রত্যাশা যে তিনি নতুন মেয়র কে সার্বিক সহযোগিতা করবেন এই ব্যাপারে।

আমরা সবাই খুলনাবাসী। খুলনা কে ভালোবাসি। কেউ বিএনপি, কেউ আওয়ামীলীগ। মতভেদ থাকতেই পারে। কিন্তু প্রশ্ন যখন আসবে খুলনার উন্নয়নের, আমরা সবাই এক থাকবো।

বিষয়: রাজনীতি

১৫১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File