সরকারের দাবি মেনে নিলে দেশ ১৫০০ বছর পিছিয়ে যাবে - সূর্য চৌধুরী

লিখেছেন লিখেছেন সূর্য চৌধুরী ২২ মে, ২০১৩, ০৩:৫০:০৩ দুপুর

সরকারের দাবি মেনে নিলে দেশ ১৫০০ বছর পিছিয়ে যাবে

-ভৌতিস্ট সূর্য

না ফান নয় সত্যিই আমাদের বর্তমান সরকারের গৃহীত ব্যাবস্থা আমরা সাধারণ জনগন যদি মেনে নিই তাহলে দেশ ১৫০০ বছর পিছিয়া যাবে। নিচে তাই তুলে ধরা হলো।

১। আমাদের সরকার নারী পুরুষ সবাইকে এক সাথে ঢলাঢলির সুযোগ দেয় এবং রাতে ইটিশফিটিশ মঞ্চও তৈরি করে যা আজ থেকে প্রায় ১৫০০ বছর পুর্বে ছিল 'আইয়ামে জাহেলিয়া' বা মুর্খতার যুগের একটি নমুনা।

প্রশ্ন আসতে পারে, সূর্য ভাই ১৫০০ বছর কিভাবে? রাসুল সাঃ এর জন্ম প্রায় ১৪৪৩ বছর আগে, কুরআন নাজিল হয় তার ৪৫ বছরে আর অর্থাৎ এখন থেকে প্রায় ১৪০০ (প্রকিতপক্ষে ১৩৯৮) বছর আগে। যেহুতু তার জন্মের আগেই মুর্খতার যুগ বিদ্যমান ছিল সুতরাং আজ থেকে আইয়ামে জাহেলিয়ার সময় দূরত্ব হলো ১৫০০ বছর।

২। কিছুদিন আগে সরকার আমাদের ইন্টারনেট এর আপলোড প্রায় ৭৫% কমিয়ে মোট স্পিডের ২৫% ভাগে এনেছিলো। ফলে দেশব্যপি ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় এবং এতে সরকার ঠ্যালা সামলাতে না পেরে পুনরায় স্পিড দিতে বাধ্য হয়।

একবার ভাবুন, যেখানে দক্ষিন আফ্রিকা 5G চালু করেছে সেখানে আমরা এই 2G নেটওয়ার্ক নিয়েও শান্তিতে নাই। তাহলে দেশ কি পিছিয়ে গেলোনা?

৩। এই আওয়ামিলিগ সরকারের কোন দয়া মায়া নাই ফলে তারা নির্দ্বিধায় মানুষ হত্যা করে। কুরানে এসেছে যে কাফেরেরা তাদের যৌন চাহিদা মেটাতে নারীদের কাছে যেত কিন্তু সে তার সম্পর্কে মা হয় নাকি বোন হয় সেটা দেখতোনা। ইসলামী শাশনের অভাবে ইতিমধ্যেই আমাদের দেশে বেশ কিছু সংবাদে উঠে এসেচে যে এখন আমাদের দেশেও মেয়েরা পিতা কর্তৃক ধর্ষিত হয়েছে।

তাহলে বলুন মেয়েরা কোথায় নিরাপদ? আর এই কুকর্ম কেবল আইয়ামে জাহেলিয়া অর্থাৎ ১৫০০ বছর আগে হতো।

৪। সরকার দেশকে ধীরে ধীরে ভারতের পেটে দেশকে ঠেলে দিতে চায়। ভারতে আজকাল অনেক মেয়ে ভ্রুন নষ্ট করা হচ্ছে, এবং এই নিষ্ঠুর বর্বরতা কেবল মাত্র ১৫০০ বছর আগের সেই আইয়ামে জাহেলিয়াতেই হতো।

৫। ১৫০০ বছর পুর্বের আইয়ামে জাহেলিয়ার যুগে তৎকালীন শীর্ষ স্থানীয় নাস্তিক এবং মুর্তিপুজারিরা সকলের বাকস্বাধীনতা হনন করেছিল। ফলে কেবল কাবাতেই প্রায় ৩৬০ টি মুর্তি ছিল।

আজও আমাদের সরকার আমাদের বাকস্বাধীনতা হনন করছে সুতরাং আমরা কোন সন্দেহ ছাড়াই বলতে পারি, সরকারের নাস্তুপ্রেমি কুকর্ম মেনে নিলে আমাদের সুন্দর এই বাংলাদশ একদিন ১৫০০ বছর পুর্বের সেই ভয়াবহ মুর্খতার যুগে পৌছে যাবে।

এখন বলুন সরকারের উত্থাপিত দাবিগুলো কি দেশকে ১৫০০ বছর পিছিয়ে রাখতে যথেষ্ট নয়?

দয়া করে শেয়ার করুন। অ্যান্টি-ভাইরাসের অফিশিয়াল পেজ Anti-Virus

বিষয়: বিবিধ

১৮১৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File